Skip to content
Home » মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা মুর্শিদাবাদ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে জেনে নিতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে মুশিদাবাদ জেলা সেহেরি ইফতারির সময়সূচী জেনে নিয়ে নির্দিষ্ট সময়ে সেহরি ও ইফতারি করে নির্দিষ্ট নিয়মে রোজা কায়েম করতে পারবেন।

আপনারা যারা মুর্শিদাবাদ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে খুব সুন্দর করে মুর্শিদাবাদ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেল থেকে মুর্শিদাবাদ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারেন।

মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আপনি কি মুর্শিদাবাদ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন? তাহলে হায় আপনি এই মুহূর্তে সঠিক জায়গাতে অবস্থান করছেন। আমরা আজকে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছে মুর্শিদাবাদ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনি চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে মুর্শিদাবাদ জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নির্দিষ্ট নিয়মে রোজা পালন করতে পারেন। আর এজন্য অবশ্যই আপনাকে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে। নিচে মুর্শিদাবাদ জেলার সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:২৯ am ৪:৩৫ am ৫:৪৮ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:২৮ am ৪:৩৪ am ৫:৪৮ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:২৭ am ৪:৩৩ am ৫:৪৯ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:২৬ am ৪:৩২ am ৫:৪৯ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:২৫ am ৪:৩১ am ৫:৫০ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:২৪ am ৪:৩০ am ৫:৫০ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:২৩ am ৪:২৯ am ৫:৫০ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:২২ am ৪:২৮ am ৫:৫১ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:২১ am ৪:২৭ am ৫:৫১ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:২০ am ৪:২৬ am ৫:৫১ pm

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *