Skip to content
Home » অস্ট্রেলিয়ার সেহরি ও ইফতারের সময়সূচি 2024। অস্ট্রেলিয়ার রমজানের ক্যালেন্ডার ডাউনলোড

অস্ট্রেলিয়ার সেহরি ও ইফতারের সময়সূচি 2024। অস্ট্রেলিয়ার রমজানের ক্যালেন্ডার ডাউনলোড

অস্ট্রেলিয়ার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে অস্ট্রেলিয়ার সেহরী ও ইফতারের সময়সূচি নিয়ে উপস্থিত হয়েছি। আজকে আমরা আপনাদের জন্য আলোচনা করব অস্ট্রেলিয়ার সেহেরী ও ইফতারের সময়সূচী রমজানের সময়সূচী অর্থাৎ রমজানের ক্যালেন্ডার সম্পর্কে। তবে সেটি মাত্র অস্ট্রেলিয়ার জন্য গ্রহণযোগ্য হবে এর কারণ আমাদের দেওয়া সময়সূচি শুধুমাত্র অস্ট্রেলিয়ার ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সুতরাং আপনারা যারা অস্ট্রেলিয়ার থেকে আমাদের ওয়েব সাইটে এসেছেন তাদের কে আমাদের এই ওয়েবসাইটিতে স্বাগতম। আশা করছি আমাদের এই ওয়েবসাইটি থেকে আপনারা আপনাদের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

অনেক প্রবাসী ভাইয়েরা রয়েছেন যারা অস্ট্রেলিয়া কর্মরত রয়েছেন অস্ট্রেলিয়াতে তাদের কর্মসূচি প্রয়োজন রয়েছে অবশ্যই এর কারণ তারা অনলাইন অনুসন্ধান করছেন অস্ট্রেলিয়ান ও ইফতারির সময় কিংবা অস্ট্রেলিয়ার ইফতার সময় জানার জন্য। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি সুন্দর করে সাজিয়েছি আমাদের আজকের আলোচনাটিতে রয়েছে অস্ট্রেলিয়ার সেহরি ও ইফতারের সময়সূচি। আপনারা যারা অস্ট্রেলিয়ার সেহরি ও ইফতারের সময়সূচি জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

অস্ট্রেলিয়ার আজকের সেহরির সময়

অস্ট্রেলিয়ার আজকের সেহরীর সময় কখনো না জেনে থাকলে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারেন আশা করছি আপনাদের সঠিক তথ্য দিয়ে আমরা সহযোগিতা করতে পেরেছি। তাই আপনারা যারা অস্ট্রিলিয়ার সেহেরির সময় জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। আমরা আমাদের এই আর্টিকেলটির নিচে রমজানের ক্যালেন্ডার কিংবা সময়সূচী উল্লেখ করেছি পাশাপাশি সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে আমরা আপনাদের সামনে উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে সমস্ত তথ্য পেতে পারেন।

অস্ট্রেলিয়া আজকের ইফতারের সময়

রমজান কি বরকতের মাস আর যারা অস্ট্রেলিয়া থেকে রমজান মাসের সিএম পালন করছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা রমজান মাসে ইফতারের সময় জানা সকলেরই বিশেষ প্রয়োজন না ইফতারির সময় না হওয়ার আগে কিংবা পরে যদি ইফতারি করা হয় তাহলে রোজা পরিপূর্ণতা লাভ করে না এমনকি রোজা নষ্ট করে যেতে পারে। তাই সঠিক সময়ে ইফতারি করা সব কলেরি প্রয়োজন আর আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে অস্ট্রেলিয়া ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা যারা অস্ট্রেলিয়ার অবস্থান করছে তারা আমাদের এই আর্টিকেলটি থেকে অস্ট্রেলিয়ার ইফতারের সময়সূচি জেনে নিতে পারেন।

অস্ট্রেলিয়ার রমজানের সময়সূচী

এই যে রোজাদার ব্যক্তির ক্ষেত্রে সময়সূচি কতটা গুরুত্বপূর্ণ তা শুধুমাত্র রোজাদার ব্যক্তি বুঝতে পারেন এক্ষেত্রে আমরা রমজানের সময়সূচি আপনাদের সহযোগিতা লক্ষে একটি বড় তালিকা তৈরি করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সেহরি ও ইফতারের সময়সূচি সুন্দরভাবে তুলে নিতে পারেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে অস্ট্রেলিয়া ও ইফতারির সময় উল্লেখ করেছি।

শহর সেহর ইফতার
ক্যানবেরা 05:44 AM 07:10 PM
নিউক্যাসল 05:36 AM 06:59 PM
সিডনি 05:37 AM 07:02 PM
ওলংগং 05:38 AM 07:03 PM
ব্রিসবেন 04:35 AM বিকাল 05:55
গোল্ড কোস্ট 04:33 AM 05:53 PM
লোগান সিটি 04:35 AM বিকাল 05:55
অ্যাডিলেড 05:57 AM 07:22 PM
মেলবোর্ন 05:58 AM 07:26 PM
পার্থ 05:01 AM 06:23 PM

অস্ট্রেলিয়া রমজানের ক্যালেন্ডার ডাউনলোড 2024

এবারে ক্যালেন্ডারটি তৈরি করতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে কারণ অস্ট্রেলিয়ার রমজানের ক্যালেন্ডার অনুসন্ধান করে যাচ্ছে তবে অনেক পরিশ্রমের পরেও আমরা ক্যালেন্ডারটি তৈরি করতে পারিনি। আপনারা যারা রমজানের ক্যালেন্ডার ডাউনলোড করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারেন। আমরা আপনাদের জন্য আজকে অস্ট্রেলিয়া সকল রমজানের ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *