Skip to content
Home » ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর, ইমেইল, হেড অফিস ঠিকানা এবং প্রধান অফিস

ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর, ইমেইল, হেড অফিস ঠিকানা এবং প্রধান অফিস

ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর

আপনারা যারা ইভ্যালিতে কোন পণ্য কিনেই থাকেন বা না পেয়ে থাকেন তাহলে ইভ্যালি কাস্টমার কেয়ার নাম্বার ইমেইল নাম্বার ও হেল্পার নাম্বারে সহযোগিতা নিতে পারবেন এবং আপনার পণ্যটি পেতে সহ যোগাযোগ করতে পারবেন বিভিন্ন গ্রাহক পরিষেবা নাম্বার ইমেইল ও ঠিকানায়।বাংলাদেশের যতগুলো ই বাণিজ্য প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে ইভ্যালি একটি অন্যতম প্লাটফর্ম। ইভালে বয়স প্রায় দুই বছর এবং এই অল্প সময়ে বাংলাদেশি বাণিজ্য প্ল্যাটফর্ম হিসেবে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

তাই আপনারা যারা ইভালির অফিসিয়াল কল সেন্টার নাম্বার ইমেইল নাম্বার অফ সোশ্যাল মিডিয়া profile গুলো এখানে লিপিবদ্ধ করে ছি পেতে চান আপনারা তাহলে নিচে থেকে সংগ্রহ করুন।

ইভ্যালি হেল্পলাইন নাম্বার

আপনি কি ভালির যে কোন তথ্য পেতে বা ইভালি পন্য সম্পর্কে যে কোন অভিযোগ দিতে ইভালি হেলপ্লাইন নাম্বার পেতে চাচ্ছেন তাহলে এখনই চলে আসুন আমাদের এই ওয়েবসাইটে। আমরা আজকে আপনাদের জন্য নিচে ইফালি হেল্পলাইন নাম্বারটি দিয়ে রেখেছি আপনারা চাইলে নিজেদেরকে সংগ্রহ করতে পারবেন। তবে আপনি যদি ই ভাবে কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে চান তাহলে সকাল ৯ টা থেকে বিকাল চারটার মধ্যে ইভালি কাস্টমার কেয়ারে নাম্বারে কল দিতে পারবেন তবে ইভালি কাস্টমার কেয়ার শুক্রবার সকাল ৯ টায় খোলা হবে এবং বিকেল পাঁচটায় বন্ধ হয়ে যাবে।

ইভ্যালি কাস্টমার কেয়ার নাম্বার:০৯৬৩৮১১১৬৬৬

ইভ্যালি ইমেইল ঠিকানা

ইভ্যালি ইমেইল নাম্বারের জন্য আপনারা যারা যোগাযোগ করতে যাচ্ছেন তারা আমাদের article থেকে সংগ্রহ করুন। এবারে কাস্টমার কেয়ারের সাথে আপনি যদি কোন সমস্যার কারণে কথা বলতে চান বা না পারেন তাহলে ত্রিপক্ষের সাথে যোগাযোগ করার জন্য আপনি ইমেইল নাম্বার ব্যবহার করতে পারবেন। এর ইমেইল নাম্বারটি আমরা নিচে দিয়ে রাখলাম।

ইভ্যালি ইমেইল ঠিকানা: support@evaly.com.bd

ইভ্যালি হেড অফিস ঠিকানা

আপনি যদি খালি সাথে যোগাযোগ করার জন্য কল সেন্টার ইমেল ছাড়া সরকারি হেড অফিসের সাথে যোগাযোগ করতে চান তাহলে নিচের অফিসের ঠিকানা যোগাযোগ করুন।

হাউস #,সড়ক#১৪, ধানমন্ডি ঢাকা ১২০৯

ভ্যালি ক্যারিয়ার(career)

বাংলাদেশে ই-কমার্স প্ল্যাটফর্মের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বিখ্যাত ইভালি প্ল্যাটফর্ম। যার কারণে বাংলাদেশে অধিকাংশ মানুষ এই ইভালিতে চাকরি করতে আগ্রহ প্রকাশ করে থাকেন। তাই অনেক ইতালিতে চাকরি করার জন্য হচ্ছে আপনি যদি আগরীর প্রতি হয়ে থাকেন তাহলে চাকরি করতে ইচ্ছুক তাহলে আপনি প্রতিনিধিতে পত্তের লোক নিয়োগ করা হয় সেখানে আবেদন করতে পারবেন। নিচে ইফালি ক্যারিয়ার ওয়েবসাইট প্রদান করা হলো আপনারা সেখান নিয়ে যোগাযোগ করতে পারবেন।

evaly.com.bd/career

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *