Skip to content
Home » ঈদের শুভেচ্ছা মেসেজ, ঈদ মোবারক SMS (এসএমএস), Message (মেসেজ) 2024

ঈদের শুভেচ্ছা মেসেজ, ঈদ মোবারক SMS (এসএমএস), Message (মেসেজ) 2024

ঈদের শুভেচ্ছা মেসেজ

ঈদের শুভেচ্ছা মেসেজ ঈদ মোবারক এসএমএস ঈদ উদযাপনের জন্য গুরুত্বপূর্ণ উপকরণ। জন্য আপনারা যারা শুভেচ্ছা ও মেসেজ ঈদ মোবারক এসএমএস পাওয়ার জন্য অনলাইনে সন্ধান করে যাচ্ছে তার জন্য থেকে ঈদ মোবারক মেসেজ ঈদের শুভেচ্ছা মেসেজ খুব সহজে সংগ্রহ করতে পারবেন। প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যা ঈদের শুভেচ্ছা মেসেজ ঈদ মোবারক এসএমএস পাওয়ার জন্য থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

ইসলাম ধর্মের গুরুত্বপূর্ণ একটি উৎসব ইসলাম ধর্মের দুটি ঈদ পালিত হয়ে থাকে। একটি হচ্ছে ঈদুল ফিতর আর অন্য কি হচ্ছে ঈদুল আযহা। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর শাওয়াল মাসের চাঁদ আকাশে দেখা দিলে তারপরের দিন পালিত হয়ে থাকে। এর দিন সকালবেলা সকালে বাড়িতে মিষ্টিমুখ করে ঈদগা মাঠে নামাজ আদায় করতে যায় নামাজ আদায় করা শেষে একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা আমাদের সাথে ঈদ উদযাপন করতে পারে না তাদের কে আমরা ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারি।

ঈদের শুভেচ্ছা মেসেজ 2024

সম্মানিত পাঠক আপনারা যারা ঈদের শুভেচ্ছা মেসেজ পাওয়ার জন্য সন্ধান করে যাচ্ছেন তারা আমাদের আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। কেননা আপনারা যারা বন্ধু-বান্ধবীকে ঈদের শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। ঈদের শুভেচ্ছা মেসেজ উল্লেখ করেছি যেগুলো আপনারা সংগ্রহ করে আপনাদের বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন।

আজকে খুশির বাঁধ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশি দূর,
রমযান শেষ হলে
কাটবে অপেখখার ঘোর।
ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই, ঈদ মোবারাক।

ঈদ মোবারক এসএমএস SMS 2024

ঈদ মোবারক এসএমএস অনেকেই পেতে চাই কেননা এস এম এস এর অর্থ হলো খুদেবার্তা। সাহায্য কোন উৎসব বা অনুষ্ঠানের জানানো সবচেয়ে সহজ পদ্ধতি তাই এই নিবন্ধে আমরা আজকে আমাদের এই আর্টিকেল ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস সংযুক্ত করেছি। আপনারা যারা চান তারা আমাদের এই আর্টিকেল থেকে ঈদ মোবারক এসএমএসগুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারবেন।

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে । সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । “ঈদ মোবারক”

 ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

 যেদিন দেখব ঈদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ঈদের দিন আনন্দে কাটবে সারাদিন। ঈদ মোবারাক।

ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ

আমরা আমাদের ওয়েবসাইটিতে শুধুমাত্র আপনাদের জন্য ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ সংযুক্ত করেছি আপনারা যারা চান তারা আমাদের এই আর্টিকেল ঈদ মোবারক শুভেচ্ছা ব্যবহার করতে পারেন। সবাইকে পুরোপুর ব্যবহার করার জন্য আমরা একে অপরকে ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ দিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারি তাই আজকের আমাদের এই আর্টিকেলটিতে ঈদের সবচেয়ে ভালো শুভেচ্ছা মেসেজগুলো আপনাদের জন্য শেয়ার করব।

ঐ যে আকাশে চাঁদ উঠেছে,

মেঘের উপর দেখা যায়।

সৌদিতে আজ ঈদ হয়েছে,

কালই তবে মোদের ঈদ।

(ঈদুল ফিতরের শুভেচ্ছা)

—-ঈদ মোবারক —

সেমাই রাধবো, পয়েস রাধবো

    আরো রাধবো পোলাও,রোস্ট

খোলা রইলো ঘরের দরজা,

    আসবে সবাই ঈদের দিন।

–সবাইকর ঈদ মোকারক —

Porbo re sob notun jama,

    khusir din elo j.

Khoda moder rohom korlo,

   Eid er khusi digun holo

  ===Eid Mubarak ===

পরবো রে সব নতুন জামা

   খুশির দিন এলো যে।

খোদা মোদোর রহম করলো,

   ঈদের খুশি দ্বিগুণ হলো।

====ঈদ মোবারক ====

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *