Skip to content
Home » ঈদ মোবারক 2024 আরব আমিরাত পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ঈদ মোবারক 2024 আরব আমিরাত পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

আরব আমিরাত পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেল টিতে নিয়ে এসেছে ঈদ মোবারক ২০২৩ আরব আমিরাত পিকচার স্ট্যাটাস এসএমএস ও ছবি। আমরা আজকে সংযুক্ত আরব আমিরা প্রবাসী মুসলিম ভাই বোন ও সংযুক্ত আরবে বাংলা ভাষাভাষী মুসলিম ভাই-বোনদের জন্য নিয়ে এলাম ঈদ মোবারক সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক সম্পর্কিত সুন্দর সুন্দর পিকচার ও ঈদ মোবারক নিয়ে বিভিন্ন রকম পোস্টার ডিজাইন সহ ঈদ নিয়ে বেশ কিছু তথ্য সম্পর্কে সুন্দর ভাবে জানতে পারবেন। আশা করছি আমাদের এই আর্টিকেলটি আপনাদের সবার খুব ভালো লাগবে। আপনাদের প্রিয়জনদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পেরে আমরা আজকে নিজেকে ধন্য মনে করছি।

ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি। ঈদের মাঝে প্রতিটি মানুষ হয়ে উঠে অভিলাষী। এছাড়া বিশ্বের মুসলিমদের জীবনে আনন্দ ধারা বয় আনে। এদের মাধ্যমে মহান আল্লাহ তায়ালা সারা বিশ্বের সকল মুসলিমকে সুখ শান্তি ও সমৃদ্ধি সহ মহান আল্লাহ তাআলার অফুরন্ত রহমত দান করে থাকেন। ঈদ আমাদের সবার জীবনে আনন্দ খুশির ধারা নিয়ে আসে ঈদের আগমন হুমকিত হয়ে উঠে চারিদিক সারা বিশ্বের আনন্দে মেতে উঠতে সারা বিশ্বের প্রতিটি মুসলিম মানুষের হৃদয়।

ঈদ মোবারক 2024 সংযুক্ত আরব আমিরাত

অনেকে রয়েছে যারা কর্মের তাগিদের বা জীবিকা নির্বাহের জন্য সংযুক্ত আরব আমিরাতে প্রবাস জীবন অতিবাহিত করছেন। প্রিয়জনদেরকে প্রবাস থেকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইন বা ওয়েবসাইটে ঈদ মোবারক সংযুক্ত করব বাংলা অনুসন্ধান করে যান তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি। আজকে আমরা আপনাদের কথা ভেবে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি সংযুক্ত আরব আমিরাতের ঈদ মোবারক সম্পর্কিত কিছু তথ্য। আপনারা যাতে প্রবাস জীবন থেকেও আপনাদের প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ খুশি ভাগাভাগি করে নিতে পারেন সেজন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি।

ঈদ মোবারক এসএমএস

আরব আমিরাতবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার ঈদ ভালো কাটুক এই প্রত্যাশা করে আমরা আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি ঈদ মোবারক এসএমএস। কেননা দূরে থেকে অনেকেই তার প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন পরিবার-পরিজনদেরকে ঈদ মোবারক এসএমএস জানিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে চাই। তাই তাদের জন্যই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ঈদ মোবারক এসএমএস উল্লেখ করেছি। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে ঈদ মোবারক এসএমএসগুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধবদের কাছে শেয়ার করতে পারেন।

কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারাক

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙ্গিয়ে দেবো
ঈদের এই দিনে
” শুভ ঈদ মোবারাক ”

ও চাঁদ তুমি কি খুশী নিয়ে এলে ?
খুশীর আভাসে আজ পৃথিবী দোলে,
তোমার জন্য ছিলো কত অপেক্ষা
তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ।
*””” ঈদ মোবারাক “””*

হাঁসের ডিন মুরগির ডিম
দেখা হবে ঈদের দিন
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী
ঈদের দিন দাওয়াত না দিলে
মারবো একটা ঘুষি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *