Skip to content
Home » উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিট ও ভাড়ার তালিকা

উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিট ও ভাড়ার তালিকা

উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আসসালামু আলাইকুম বন্ধুরা আপনারা যারা উপবন এক্সপ্রেস ট্রেনটির বিষয়ে বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের সহযোগী সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করব। এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিট ও ভাড়ার তালিকা সম্পর্কে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। বর্তমান সময়ে সকল পরিবহনের ভাড়ার পরিবর্তন ঘটেছে। তাই অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকেন যে কোন পরিবহনের ভাড়া তালিকা জানার জন্য। আমরা আজকে আমাদের এই আরটি সিটিতে নিয়ে এসেছি উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা নিয়ে।

বর্তমান সময়ে এসে সবাই রেল ভবনকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। বর্তমানে রেস ভ্রমণটা জনপ্রিয়তা অর্জন করেছে। আনন্দদায়ক ভ্রমণের জন্য এখন ট্রেনের বিকল্প নেই। তাই অনেকে ট্রেনের ভাড়া জানতে বা কিভাবে টিকিট কাটবে সে সম্পর্কে জানতে অনলাইনে খোঁজ নিয়ে থাকেন। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি উপবন এক্সপ্রেস ট্রেনটি সময়সূচী ভাড়ার তালিকা এবং অনলাইন চিকিৎসহ ছুটির দিনের বিশ্ব সমস্ত বিষয়ে।

উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

উপবন এক্সপ্রেস ট্রেনটি বলতো ঢাকা থেকে সিলেট সিলেট থেকে ঢাকা যাত্রাপুরে করেন। আর আমরা সকলে জানি ঢাকা থেকে সিলেট একটি বাসের জন্য খুবই যানজট একটি পূর্ণ রাস্তা। বিভিন্ন ধরনের মালামাল এ রাস্তা দিয়ে পারাপার করা হয় এবং একই রুটে মানুষ যেন যাতায়াত করে থাকে। আর এই যানজটের মাধ্যমে একটি ট্রেন যাতায়াত করে সেটি হল অপমান এক্সপ্রেস ট্রেন আমরা আজকে এই উপবন এক্সপ্রেস ট্রেনের সময়সূচী নিচে আলোচনা করলাম।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঢাকা টু সিলেট বুধবার ২০ঃ৩০ ০৫ঃ০০
সিলেট টু ঢাকা নাই ২৩ঃ৩০ ০৬ঃ৪৫

উপবন এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

ট্রেন ভ্রমণকে আনন্দদায়ক করে তুলে থাকে রেজিস্ট্রেশন বিরতি গুলো। এ ক্ষেত্রে উপবন এক্সপ্রেস ট্রেনটি তার এই দীর্ঘ পথযাত্রায় কোন কোন স্টেশনে বিরতি রাখেন এ বিষয় সম্পর্কে জানতে আগ্রহ অনেকেরই হয়ে থাকে এছাড়া অনেকেই রয়েছেন যারা বিভিন্ন স্টেশনে নামার জন্য ট্রেনে ভ্রমণ করে থাকেন তাই আমরা আমাদের এই আজকে আমাদের আলোচনা নিয়ে এসেছি উপবন এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচি নিয়ে।

বিরতি স্টেশন নাম ঢাকা থেকে (৭৩৯) সিলেট থেকে (৭৪০)
বিমান বন্দর ২০ঃ৫৭ ০৬ঃ০০
নরসিংদী ২১ঃ৪৫
ভৈরব বাজার ২২ঃ২০ ০৪ঃ৪৭
শায়েস্তাগঞ্জ ০০ঃ২০ ০২ঃ৫৭
শ্রীমঙ্গল ০১ঃ২৭ ০২ঃ১২
ভানুগাছ ০১ঃ৫০  ০১ঃ৩৮
শমশেরনগর ০২ঃ০৫ ০১ঃ২০
কুলাউড়া ০২ঃ৪০ ০০ঃ৪৮
বরমচাল ০৩ঃ০০ ০০ঃ৩১
মাইজগাঁও ০৩ঃ২৮ ০০ঃ১০

উপবন এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য আগ্রহ নিয়ে যারা আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তারা অবশ্যই শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মন্ত্রকে শহীদ পড়তে থাকবেন। আমরা আজকে আপনাদের জন্য উপবন এক্সপ্রেস ট্রেনের ভাড়া তালিকা একটি নিছে আলোচনা করেছি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫ভ্যাট)
শোভন ২৮৫ টাকা
শোভন চেয়ার ৩৪০ টাকা
প্রথম সিট ৪৪৫ টাকা
প্রথম বার্থ ৭১০ টাকা
এসি বার্থ ১১৬৯ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *