Skip to content
Home » কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আলোচনা করতে চলেছি কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছে তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আমরা আমাদের আর্টিকেলটিতে কুমিল্লা জেলা সেহেরী ও ইফতারির সময়সূচি এবং ভাবে তুলে ধরেছে যেটা আপনারা খুব সহজেই সংরক্ষণ করতে পারবেন।

প্রতিটি মুসলমানের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা খুব দরকার কেননা সেহেরি ও ইফতারের সময়সূচি না জানলে সঠিক নিয়মে রোজা পালন করা হয় না। তাই সঠিক নিয়মে রোজা পালন করতে হলে সঠিক সেহরি ও ইফতারের সময়সূচি জানা দরকার। আর এজন্যই আমরা আমাদের এই আর্টিকেলটিতে কুমিল্লা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা যারা কুমিল্লা জেলায় রোজা কায়েম করতে চান তারা কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিন।

কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানা একান্তই দরকার তাই আপনারা যারা কুমিল্লা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিন। তাহলে আপনারা কুমিল্লা জেলার অধিবাসীরা সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৭ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৭ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৮ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৮ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৯ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৯ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৯ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪০ am ৪:৪৬ am ৬:১০ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৯ am ৪:৪৫ am ৬:১০ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:১০ pm

 

কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

অনেকে রয়েছেন যারা প্রতিদিনের সময়সূচি প্রতিদিনে জানতে চান তাই তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কুমিল্লা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে কুমিল্লা জেলার প্রতিদিনের আপডেট সময়সূচী প্রতিদিনই পেতে পারেন। নিচে কুমিল্লা জেলার আজকের সময়সূচী উল্লেখ করা হলো।

রমজানের ক্যালেন্ডার 2024 কুমিল্লা জেলা

রমজান মাসের ক্যালেন্ডার পাওয়ার জন্য অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায় তাই আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে রমজান মাসের ক্যালেন্ডার উল্লেখ করেছি। আপনারা যারা রমজান মাসের ক্যালেন্ডার পড়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই ওয়েবসাইটটি অনুসরণ করুন এবং বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *