Skip to content
Home » জিপি নতুন সিম অফার ২০২3

জিপি নতুন সিম অফার ২০২3

জিপি নতুন সিম অফার

বর্তমান যুগে এসে সবাই হাতে এখন ফোন। ফোন ছাড়া এখন মানুষ এক মুহূর্ত চলতে পারে না। কেননা এর যুগে এসে ফোনের উপর সবাই আসক্ত হয়ে পড়েছে। এখন দেশ বিদেশে সবসময় যে কোন খবর মানুষ ফোনের মাধ্যমেই দিয়ে থাকে। তাই ফোন ছাড়া মানুষ এখন অচল। প্রতিটি মুহূর্তে এখন মানুষ ফোনে কথা বলে মনের কথা সমস্যার কথা সকল ধরনের কথা আদার প্রদান করে থাকে।

আপনারা যারা জিপি নতুন সিমের অফার সম্পর্কে জানতে চাচ্ছেন। কিংবা অনুসন্ধান করছেন জিপি নতুন সিমের অফার জানার জন্য। তারা আমার এই পোস্টটি থেকে খুব সহজেই জানতে পারবেন। আমি আজকে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব জিপি নতুন সিমের অফার সম্পর্কে। আপনারা যারা জিপি সিমের অপর সম্পর্কে জানেন না কিংবা অফার না জানার সাথে আপনি সে অপর গ্রহন করতে পারছেন না তাদের জন্য আমার আজকের এই পোস্টটি অতি প্রয়োজনীয়।

গ্রামীন ফোন একটি বাংলাদেশে অন্যতম সবচেয়ে বড় শক্তিশালী নেটওয়ার্ক ব্যবস্থা। আর এই শক্তিশালী নেটওয়ার্ক অবস্থায় রয়েছে হাজার হাজার গ্রাহক। এই গ্রাহকদের মধ্যে দিয়েছেন হাজারো অফার। কিন্তু এই অফার সবাই গ্রহণ করতে পারে না। তাই আমি আজকে এই অফার গুলো যাতে সবাই গ্রহণ করতে পারে সেজন্য নিচে জিপি সিমের নতুন অফার গুলো নিয়ে আলোচনা করেছি।

জিপি নতুন সিম অফার ২০২3

নতুন সিমের সকল অফার সম্পর্কে বিস্তারিত প্রকাশ রয়েছে অফিসিয়াল ওয়েবসাইটে। মাই জিপি অ্যাপ থেকে আপনি যেকোনো অফার কিনলে পাচ্ছেন ১০% অন্য সকল বোনাস তো আছেই। গ্রামীণফোন তাদের গ্রাহকদের বাড়ানোর জন্য বিভিন্ন প্রকার অফার দিয়ে থাকেন। সাপ্তাহিক যেকোনো অফার জানতে গেলে আপনাকে নিচে উল্লিখিত পোষ্ট মনোযোগ সহকারে পড়তে হবে।

নতুন সিমের অফার তথ্য 

  1. নতুন জিপি সংযোগে আপনি ৫ টাকা থাকবে, সিমের দামের সাথে অন্তর্ভুক্ত,
  2. কিন্তু, উপরক্ত দামে সিম ক্রয় করলে দামের সাথে অন্তর্ভুক্ত করে, আপনার নতুন জিপি সিমের মূল অ্যাকাউন্ট এ ৩৯ টাকা থাকবে, ১২ টি এমএমএস ।
  3. সাথে ১ জিবি ইন্টারনেট ফ্রি , মেয়াদ ৭ দিন ।
  4. ১ পয়সা/সেকেন্ড কল রেট দেশের যে কোন নম্বরে , মেয়াদ ৩০ দিন ।
  5. ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট পাবেন পরবর্তী ৯ মাস পর্যন্ত ।
  6. নতুন সিম অফারের মেয়াদ ও বোনাস জানতে *১২১*১*২# ডায়াল করুন।

জিপি ফ্রি ইন্টারনেট অফার ২০২3

জিপি এখন ফ্রিতে ইন্টারনেট অফার চালু করেছে। এখন দেশে হাজারো মানুষ ফ্রিতে ফেসবুক চালান ও মেসেঞ্জারে যোগাযোগ করতে পারছে। আপনি চাইলেই জিপি সিমপ্লয়ের মাধ্যমে এসব বিভিন্ন অফার ভোগ করতে পারবেন।

জিপি নতুন সিমের ইন্টারনেট অফার

গ্রামীণফোন এখন তাদের গ্রাহকদের কথা চিন্তা করে ফোরজি ইন্টারনেট চালু করেছেন এবং বিভিন্ন ধরনের অফার চালু করেছেন। যেগুলো মাই অ্যাপস থেকে আপনি যেকোনো সময় ক্রয় করতে পারবেন।

১৭ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭ টাকায় ২ জিবি

  • গ্রাহকগণ ১৭ টাকা রিচার্জে (সকল চার্জ অন্তর্ভুক্ত) ৭ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ২জিবি (১জিবি+১জিবি বোনাস) কেনার সুবিধা উপভোগ করতে পারবেন
  • রিচার্জের ক্ষেত্রে: গ্রাহককে ঠিক ১৭ টাকা ফ্লেক্সিলোড থেকে (সকল চার্জ অন্তর্ভুক্ত) রিচার্জ করতে হবে ৭ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট কিনতে
  • গ্রাহকগণ প্রতি মাসে সর্বোচ্চ একবারই ফ্লেক্সিলোড থেকে ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) কিনতে পারবেন
  • ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) অফারটি সংযোগ চালু হওয়ার মাস সহ ৯ মাস পর্যন্ত চালু থাকবে
  • ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) অফারটির মেয়াদ ৭ দিন
  • গ্রাহকগণ সর্বোচ্চ ৯ বার অফারটি নিতে পারবেন
  • ১৭ টাকা রিচার্জ পয়েন্ট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় শুধুমাত্র নতুন সংযোগ গ্রহণকারী গ্রাহকের জন্য প্রযোজ্য হবে এবং অন্য সকল গ্রাহকের জন্য সীমাবদ্ধ থাকবে।
  • প্রতি মাসে কেনার অবশিষ্ট সুযোগ জানতে ডায়াল *১২১*১১১১#
  • মেয়াদ শেষ হলে (Volume or Validity) প্রত্যেক ইন্টারনেট প্যাক সর্বোচ্চ PayGo রেট ৬.০৮৭৫ টাকা (VAT,SD & SC সহ) কাটা হবে।

জিপি নতুন সিমের মিনিট অফার

জিপি এখন মিনিটের দিকে অনেক অফার চালু করেছেন। আপনি ফোনের মাই অ্যাপস কি ইন্সটল করে এখান থেকে অনেক অফার নিতে পারেন। আপনি যদি জিপি নতুন সিমের মিনিট অফারটি এখান থেকে গ্রহণ করেন তাহলে খুব সহজেই গ্রহণ করতে পারবেন।

৫৯ টাকায় ১০০ মিনিট

দুর্দান্ত এই অফারটি নিতে নিম্মোক্ত পদ্ধতিগুলো অনুসরণ করুনঃ

অফারটি পেতে ডায়াল করুন *১২১*৪২০৫#

অথবা ৫৯ টাকা রিচার্জ করে প্রিপেইড গ্রাহকরা অফারটি নিতে পারেন

মেয়াদ পাচ্ছেন ৭ দিন

জিপি ৯৯ টাকায় ১৭৫ মিনিট

ধামাকা এই অফারটি কিনতে আমাদের দেখানো পদ্ধতি গুলো অনুসরন করুনঃ

অফারটি নিতে ডায়াল করুন *১২১*৪২০৬#

 অথবা ৯৯ টাকা রিচার্জ করে অফারটি নিতে পারেন

মেয়াদ ১ মাস

জিপি নতুন সিমের রিচার্জ অফার ২০২3

জিপি গ্রাহকরা যারা জিপি নতুন সিম কিনেছেন তারা রিসার্চ করলেই এর অফার পাচ্ছেন। নির্দিষ্ট কিছু টাকা রিচার্জের মাধ্যমে আপনি ফ্রি এসএমএস মিনিট সাশ্রয়ী কল রেট পাচ্ছেন। তাই এগুলো অফারের কথা যারা জানেন না তাদের জন্যই আমি আজকে জিপি দৈনিক রিচার্জ অফার গুলো তুলে ধরেছি।

জিপি নতুন সিম অফারে আপনি ৬৬ টাকা রিচার্জ করলেই আপনি পাচ্ছেনঃ 

  • ১১০ মিনিট, দেশের যে কোন নম্বরে কথা বলার জন্য,
  • মেয়াদ ১০ দিন।
  • এই ৬৬ টাকা রিচার্জ অফারটিও আপনি Gp new sim পাবেন একবার।

৩৪ টাকা প্রথম রিচার্জ করলেই ,এই Gp sim offer থেকে আপনি পাচ্ছেনঃ 

  • ১ পয়সা/সেকেন্ড রেট এ কথা বলতে পারবেন দেশের যে কোন অপারেটর নম্বরে।
  • ৩০ দিন পর্যন্ত ১ পয়সা/সেকেন্ড কল রেট অফার টি উপভোগ করতে পারবেন।
  • আরও, পাবেন ১ জিবি ইন্টারনেট , ৭ দিনের জন্য ।
  • মূল একাউন্টে মোট ৩৯ টাকা থাকবে

জিপি নতুন সিমের এসএমএস অফার

জিপির নতুন সিমে অনেক এসএমএস হওয়ার পাওয়া যায়। যারা এসএমএস কিনে এসএমএসের মাধ্যমে কথা বলার করতে চান তাদের জন্য এই অফারটি খুব গুরুত্বপূর্ণ। আমি সেইসব গায়ে হলুদের জন্যই জিপির নতুন সিমের এসএমএস অফারটি তুলে ধরলাম।

মূল্য অফার মেয়াদ
১১৯ টাকা
  • ১০০মিনিট (যেকোনো লোকাল নম্বর)
  • ২ জিবি ইন্টারনেট (১ জিবি + ১জিবি 4G ইন্টারনেট)
  • ৩টি এমএমএস (মেয়াদ ৭দিন)
৩০ দিন

জিপি নতুন সিমের কলরেট অফার

জিপি এখন আকর্ষণীয় কলরেট অফার দিচ্ছে। যারা নতুন সিম কিনছেন তারা নতুন ছবির কম্বো প্যাক থেকে নতুন কম্ব অফার জানতে পারবেন। ও কলরেটে আপনি সাপ্তাহিক দৈনিক ও মাসিক অফার গুলো পেয়ে যাবেন।

প্রথমবার ঠিক ৩৪ টাকা (ফ্লেক্সিলোড থেকে) রিচার্জে গ্রাহকগণ ২৪ ঘণ্টা যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড কল রেটে কথা বলতে পারবেন, যার মেয়াদ ৩০ দিন।

সর্বশেষ কথা

সর্বশেষে বলা যাচ্ছে জিপি নতুন সিমে নতুন নতুন অনেক অফার রয়েছে। যেগুলো অনেক গ্রাহক রাই এখন পর্যন্ত জানে না। সেসব বিষয়ে জানানোর জন্য আমি আজকে আমার এই পোস্টটি স্থাপন করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *