Skip to content
Home » নড়াইল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নড়াইল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নড়াইল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

মুসলমানদের জন্য একটি অন্যতম মাস হচ্ছে রমজান মাস। আর এই মাসে প্রতিটি মুসলমান চায় আল্লাহর ইবাদত করে কাটিয়ে দিতে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নড়াইল জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আর আমাদের আজকের এই আলোচনাটি নড়াইল জেলার অধিবাসীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা নড়াইল জেলার অধিবাসীরা যদি তাদের সেহেরি ও ইফতারের সময়সূচি সঠিকভাবে জানতে না পারেন তাহলে সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন না।

তাই আপনারা যারা নড়াইল জেলার সেহেরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নড়াইল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নড়াইল জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি জানতে পারবেন আর এজন্য অবশ্য আপনাদের আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে।

নড়াইল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

রমজান মাস পবিত্র মাস আর এ মাসে সেহেরী ও ইফতারি একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই এ মাসে সেহরি ও ইফতারি সঠিক সময়ের করতে হয়। কেননা সেহরি ও ইফতারি সঠিক সময় করতে না পারলে রোজা মাকরূহ হয়ে যায়। এজন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে নড়াইল জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা যারা নড়াইল জেলার অধিবাসী কিংবা যারা নানা কারণে নড়াইল জেলা জেলায় সেহরি ও ইফতারি করে রোজা কায়েম করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৪ am ৫:০০ am ৬:১৪ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৫ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৬ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৬ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৭ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৭ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৭ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

নড়াইল জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

অনেকেরই আছেন যারা প্রতিদিনের সময়সূচি প্রতি দিনে দেখে নেন তাই অনলাইন থেকে বের করার চেষ্টা করেন নিজস্ব জেলা সেহরি ও ইফতারের সময়সূচি। ইচ্ছে করলে বিভিন্ন জেলা থেকে সময় বাড়িয়ে কিংবা কমিয়ে নিজস্ব জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বের করতে পারবেন আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির নিচে সেরকমই একটি তালিকা উল্লেখ করেছি।

সেহরি ও ইফতারের আজকের সময়সূচী

রমজানের ক্যালেন্ডার 2024 নড়াইল জেলা

আপনারা যারা রমজানের ক্যালেন্ডার পড়ার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছি যেখান থেকে আপনারা বিভিন্ন জেলার ক্যালেন্ডার পেতে পারেন। শেষ পর্যন্ত আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *