Skip to content
Home » নেইমার ফানি পিক ২০২২ ডাউনলোড নেইমার ট্রল ছবি ফটো পিকচার

নেইমার ফানি পিক ২০২২ ডাউনলোড নেইমার ট্রল ছবি ফটো পিকচার

নেইমারের ফানি পিক ডাউনলোড

চার বছর অপেক্ষার অবসান হতে চলেছে। সামনে আসতেছে ফুটবল বিশ্বকাপ আমরা অপেক্ষা করতে করতে বিশ্বকাপে দার গোড়া এসে পৌঁছেছি ফুটবল বিশ্বকাপ সামনে ফুটবলপ্রেমীদের আনন্দ আত্মহারা হতে যাচ্ছে। ২০২২ সালে বিশ্বকাপের লড়াইয়ে যে ৩২ টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। লক্ষ লক্ষ ভক্ত হওয়ার সম্মুখ থেকে বিশ্ব কাপে খবরা খবর রাখতে শুরু করেছে। এটা ফুটবলের বিশ্বকাপ মানুষের জনপ্রিয় খেলার বিশ্বকাপ।

মানুষের মন থেকে আনন্দ উপভোগ করা বিশ্বকাপ সারা পৃথিবীর মানুষ এই খেলাটা দিকে তাকিয়ে আছে। ২০ শে নভেম্বরে দিকে তাকিয়ে আছে। কখন আসবে এই ২০ নভেম্বর অপেক্ষার সময় সহজে ফুরায় না ২০ শে নভেম্বর মানে ২২ সালের বিশ্বকাপ। ২০২২ সালে ব্রাজিল দলের কোচ হচ্ছে তৃতীয়। গত কয়েকদিনের দ্বিতীয় ব্রাজিলের স্কোয়াডে ঘোষণা করেছেন তারকা ফুটবলারদের অন্তর্ভুক্ত করা হবে।

ডাক পেয়েছেন নেইমার দানি আলভেট থিয়াগো সিলভার এর মত খেলোয়াড়রা ব্রাজিলকে এবারে বিশ্বকাপে অন্য অন্য দল হিসেবে বিবেচনা করা হয়। আপনার নিশ্চয়ই জানেন যে ব্রাজিলের পাঁচ বছরের চ্যাম্পিয়ন গতবার বিশ্বকাপে তারা কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে দুই জিরো হেরে বিদায় নেয় তাই এই বছর তারা শিরোপা জিতে মরিয়া হয়ে।

নেইমারের ফানি পিক ডাউনলোড

কিছুদিন আগে নেইমার ঘোষণা দিয়েছেন। এটা হচ্ছে আমার শেষ বিশ্বকাপ এই বিশ্বকাপে আমাকে শিরোপা নিয়ে ঘরে ফিরতে হবে লড়াইয়ের মাধ্যমে ফিরতেই হবে সংগ্রামের মাধ্যমে। বিশ্বকাপের ট্রফি নিয়ে সোনার মুকুট মাথায় নিয়ে আমাদেরকে জয়ী হতে হবে এবং ঘরে ফিরতে হবে। ২০১৪ সালের বিশ্বকাপে কলম্বিয়ার সাথে ম্যাচ ে আঘাতে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে নেইমার সেবা জার্মানীর কাছে ৭-১ গোলে পরাজিত হয়।

    

      
ব্রাজিল শেষ বিশ্বকাপে জিতেছিল প্রায় ২০ বছর আগে এর মাঝে কোফার মত হিরো পান জিতেছিল কিন্তু বিশ্বকাপ ছয় হয়ে ওঠেনি এ বছর নেইমার মত তারকা ফুটবলার নিশ্চয়ই চাইবেন প্রায় ২০ বছরের অপেক্ষা গোছাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *