Skip to content
Home » পারসা ইভানা জীবনী। বয়ফ্রেন্ড, বয়স, উচ্চতা, ছবি, শিক্ষাগত যোগ্যতা ধর্ম ও পরিবার

পারসা ইভানা জীবনী। বয়ফ্রেন্ড, বয়স, উচ্চতা, ছবি, শিক্ষাগত যোগ্যতা ধর্ম ও পরিবার

পারসা ইভানা জীবনী

অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকে পারসা ইভানার জীবন কাহিনী বয় ফ্রেন্ড বয়স উচ্চতা ছবি শিক্ষাগত যোগ্যতা ধর্ম ও পরিবার সম্পর্কে জানার জন্য। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি পারসা ইভানার জীবনী সম্পর্কিত বিভিন্ন তথ্য। আপনারা যারা পারসা ইভানাল জীবন কাহিনী সম্পর্কে জানার জন্য আগ্রহী তারা বর্তমান সময়ে সঠিক জায়গায় এসেছেন। পারসা ইভানা একজন মডেল হিসাবে কাজ করে। এছাড়া পরিবার ও নিজের আগ্রহ নিয়ে তিনি গানের ওপর বিশেষ গুপ্ত প্রদান করেছিলেন।

একই স্কুলে নৃত্যশিক্ষা প্রদান করার কারণে নৃত্যের প্রতি তার আগ্রহ বাড়তে থাকে পরবর্তী সময়ে তিনি নৃত্যের উপর বেশ গুরুত্ব প্রদান করেন এবং একজন নীতি শিল্পী হিসাবে ও জনপ্রিয় অর্জন করেছিলেন। তিনি একজন নীতি শিল্পী জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি মডেল হিসেবে ও কাজ করেন। এরপর তিনি ছোট পর্দায় নাটক করেন এবং ছোট্ট বিভিন্ন সিনেমা সহ শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা যায় পারসা ইভানা কে। খুব অল্প সময়ের মধ্যে তিনি বেশ আলোড়ন সৃষ্টি করে নেট দুনিয়ায়। বেশ সারাদেশ তার অভিনীত বেশ কিছু নাটকের এবং ভেদেতা জনপ্রিয়তা বৃদ্ধি হতেই থাকে।

আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এই অভিনেত্রী বিস্তারিত তথ্য তুলে ধরব। আপনারা যারা পাশে পানার সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে থাকুন। আমরা আজকে আমাদের আলোচনার বিশেষ আকর্ষণ যারা এই অভিনেত্রীর সাথে যোগাযোগ করতে চান তারা আমাদের এই বেটি সোশ্যাল একাউন্ট গুলো সংগ্রহ করতে পারবেন।

পারসা ইভানার জীবন কাহিনী

আজকে আমরা যে ব্যক্তির বিষয়ে আলোচনা করব তিনি অত্যন্ত আবেদনময়ী গুরুমুখী প্রতিবাদধর টিভি নেত্রী পারসা ইভানা। তিনি অভিনয় জগতে সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকের মন কেড়েছেন। বেশ কিছু নাটকের তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্তমান সময়ের একজন সফল টিভি নাটক অভিনেত্রী হচ্ছেন পাশা ইভানা। এক্ষেত্রে আমরা আপনাদের মাঝে সংক্ষিপ্ত জীবন কাহিনী নিয়ে উপস্থিত।

পারসা ইভানা চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তার জন্ম তারিখ হচ্ছে ১৯৯৪ সালে ৪ই ডিসেম্বর। অভিনয়ের জগতে আশা শুরুতে তিনি সহতার পরিবার মিলে এই অভিনেত্রীকে গানের স্কুলে ভর্তি করেন এবং সেখান থেকে তার আগ্রহ চলে আসে নৃত্যের ওপর পরবর্তী সময়ে নিত্তে প্রতি আগ্রহ নিয়ে কাজ করেন এবং নিত্যের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর তিনি ধীরে ধীরে মডেল এবং ছোট পর্দা অভিনয় শুরু করেন শর্ট ফিল্ম টিভি শো নাটক এবং সিনেমায়ো কাজ করেন। নিচে আমরা এই সফল অভিনেত্রী বিষয়ে কিছু তথ্য তালিকা বন্ধ করেছি।

নাম: পারসা এভানা
ডাক নাম: পারসা
পেশা অভিনেত্রী, মডেল
জন্ম তারিখ:  ডিসেম্বর ১৯৯৪
জন্ম স্থান: চট্টগ্রাম, বাংলাদেশ
বয়স: 26 বছর (2020)
কি কারণে বিখ্যাত: ভালো ও নাটক করার কারণে
জাতীয়তা: বাংলাদেশী
ধর্ম: খ্রিস্টান
লিঙ্গ: মহিলা
রাশি: নাই

পারসা ইভানা উচ্চতা

আপনারা যারা পারসা ইভানার উচ্চতা সম্পর্কে যাতে আগ্রহী কিংবা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। এ ক্ষেত্রে আমরা আপনাদের সুবিধার কথা চিন্তা করে cm এর মাধ্যমে উচ্চতা প্রদান করেছি পাশাপাশি থাকতে মিটার হিসাবেও উচ্চতার পরিমাপ।

পার্সা ইভানা উচ্চতা

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম

পারসা ইভানা ওজন, উচ্চতা এবং শারীরিক পরিমাপ

উপরোক্ত আলোচনার মাধ্যমে বিভিন্ন বিশেষ সম্পর্কে জানতে পারবেন যে বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন অনেকে। আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে পারসা ইভানার ওজন ও শরীরে পরিমাপ সম্পর্কে জেনে নিতে পারবেন।

পারসা ইভানার ওজন এবং শারীরিক পরিমাপ
সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা ও শিক্ষাপ্রতিষ্ঠান

দিবি না তো অভিনেত্রী শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য আগ্রহী রয়েছেন অনেকে এক্ষেত্রে আমরা আমাদের আলোচনা সীমাবদ্ধ যোগ্যতার পাশাপাশি তিনি কোন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পড়াশোনা করেছেন সে বিষয়েও তথ্য প্রদান করব। নিচে পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আলোচনা করেছি।

শিক্ষা স্কুল এবং কলেজ
কেজি স্কুল: জানি না
হাই স্কুল: জানি না
কলেজ: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
বিশ্ববিদ্যালয়: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
শিক্ষা: না
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক

পার্সা ইভানার সামাজিক মাধ্যম

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *