Skip to content
Home » [Breaking] প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল প্রকাশ ২০২3

[Breaking] প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল প্রকাশ ২০২3

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল প্রকাশ ২০২২

প্রিয় পাঠক বন্ধুরা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তরের আওতায় যে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ তিনটি ধাপে অনুষ্ঠিত করেছেন। এর আগে দুটি ধাপে লিখিত পরীক্ষার সম্পন্ন হয়েছে এবং ফলাফল প্রকাশ পেয়েছে। এবারে গত ৩ এ জুন প্রাথমিক সহকারী পরীক্ষার তৃতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

আজ প্রাথমিক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল প্রকাশ করা হলো। আপনারা যারা প্রাথমিক পরীক্ষা সহকারী নিয়োগ পরীক্ষার্থী তো ধাপের ফলাফল পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখতে থাকুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে প্রাইমারি তৃতীয় ধাপের রেজাল্ট সম্পর্কে আলোচনা করেছি।

প্রাইমারি তৃতীয় ধাপে রেজাল্ট ২০২3

অনেক পরীক্ষার্থী আছে যারা প্রাইমারি তৃতীয় ধাপে পরীক্ষা দিয়েছেন। কিন্তু দ্বিতীয় ধাপের রেজাল্ট আজকে প্রকাশিত হয়েছে বলে তারা এখন পর্যন্ত তাদের রেজাল্ট দেখতে পাননি। আমরা আজকে তাদের জন্য এই তৃতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট যাচাই-বাছাই করে গণ শিক্ষক অধিদপ্তর প্রাথমিক নিয়োগ যে ফলাফল প্রকাশ করেছেন সেটি নিয়ে আলোচনা করেছি।

প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

প্রাথমিক সরকারি পরীক্ষা নিয়োগ উত্তীর্ণ পরীক্ষার্থীদের ফলাফল দেখা যায় না আপনারা দুটি পদ্ধতি ব্যবহার করতে পারেন । আপনি আপনার মোবাইলে এসএমএস এর মাধ্যমে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ফলাফল নিতে পারবেন।

দ্বিতীয়তঃ আপনি পরীক্ষাতে চাইলে তাদের রোল নম্বর উত্তীর্ণ পরীক্ষার্থীদের সিরিয়ালে আছে কিনা তা যাচাই করে দেখতে পারবেন। আপনি আপনার রোল নাম্বার দিয়ে pdf ফাইলটি ডাউনলোড করে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *