Skip to content
Home » বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক এবারে আমরা আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি বগুড়া জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা বগুড়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করা যায় বিভিন্ন ধরনের জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য। ইফতারের সময়সূচি জানা না থাকলে সঠিক নিয়মে রোজা পালন করা সম্ভব নয়।

তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বগুড়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে খুব সহজে আমাদের এই আর্টিকেলটি থেকে বগুড়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিয়ে সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন। কেননা সঠিক সময় সেহেরী বা ইফতারি না করলে সঠিক নিয়মে রোজা পালন করা যায় না আর সঠিক নিয়মে রোজা পালন না করলে রোজা মাকরুহ হয়ে যায়।

বগুড়া জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

বগুড়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে খুব সুন্দর করে বগুড়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি যেগুলো আপনারা সংগ্রহ করে আপনি সঠিক নিয়মে রোজা কায়েম করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৫ am ৫:০১ am ৬:১৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৪ am ৫:০০ am ৬:১৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৬ pm

 

 

বগুড়া জেলার সেহেরী ও ইফতারির আজকের সময়সূচি 2024

আপনারা যারা বগুড়া জেলা সেহেরী ও ইফতারের আজকের সময়সূচি জানতে চান তারা খুব সহজে আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বগুড়া জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে বগুড়া জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি তুলে নিন।

রমজানের ক্যালেন্ডার 2024 বগুড়া জেলা

সামনে আছে রমজান মাস আর রমজান মাসের ক্যালেন্ডার পাওয়ার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে রমজানের ক্যালেন্ডার ২০২৩ সম্পর্কে একটি আর্টিকেল তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রমজানের ক্যালেন্ডার তুলে নিয়ে সঠিক সময়ে রোজা পালন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *