Skip to content
Home » বরগুনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বরগুনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বরগুনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি বিষয়ে নতুন একটি আর্টিকেল। আমাদের আজকের এই আর্টিকেলটি মুসলমান যাত্রীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা আরবি ১২টি মাসের মধ্যে অন্যতম একটি মাস হচ্ছে রমজান মাস। আরে রমজান মাসের সাথে জড়িত একটি বিষয় হচ্ছে সেহরি ও ইফতারি। সেহরি ও ইফতারি সম্পর্কে প্রতিটি মুসলমানেরই জানা খুবই দরকার। সঠিক নিয়মে রোজা পালন করতে হলে সঠিক সময়ে সেহরি ও ইফতারি করতে হয়।

তাই আপনারা যারা সেহরি ও ইফতারির সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি বরগুনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা বরগুনা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

বরগুনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

অনেকে রয়েছে যারা বিভিন্ন ধরনের কাজের জন্য নিজ জেলা থেকে অন্য জেলায় গিয়ে রোজা কায়েম করে থাকে। তাই অন্য জেলার সেহরি ও ইফতারের সময় সম্পর্কে অভিজ্ঞ থাকেন না আর এজন্য অনলাইন অনুসন্ধান করে যায় ওই জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য। তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি বরগুনা জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা বরগুনা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে চান তারা নিচে থেকে সংগ্রহ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১২ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১২ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৩ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৩ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৪ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৪ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৪ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৫ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৫ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৫ pm

 

Ramadan 2023 calendar Bangladesh -বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ ( রমজানের ক্যালেন্ডার) | রমজানের /রোজার ক্যালেন্ডার ২০২৩ Download

বরগুনা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

প্রতিটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আলাদা আলাদা হয়ে থাকে। তবে একটি জেলার থেকে অন্য জেলার দুই থেকে তিন মিনিট ব্যবধান হয়। আপনারা চেষ্টা করলে সময় কমবেশি করে সেহরি ও ইফতারের সময়সূচি বের করে নিতে পারবেন। আমরা আমাদের এই আর্টিকেলটি রয়েছে একটি তালিকা উল্লেখ করেছি যেটির সাহায্যে আপনারা নিজ জেলার সেহরি ও ইফতারের প্রতিদিনের সময় প্রতিদিনই বের করে নিতে পারবেন।

Ramadan 2023 calendar Bangladesh -বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ ( রমজানের ক্যালেন্ডার) | রমজানের /রোজার ক্যালেন্ডার ২০২৩ Download

সেহরি ও ইফতারি সময়সূচী 2024

আমরা আমাদের এই ওয়েবসাইটটি থেকে বিভিন্ন তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। আপনারা যারা বিভিন্ন নতুন নতুন তথ্য পেতে আগ্রহ প্রকাশ করে থাকেন তারা আমাদের এই ওয়েবসাইটটি ফলো করতে পারেন। আমরা আপনাদের জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি এবং আমাদের আজকের আলোচনাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *