Skip to content
Home » বাংলালিংক ইমু প্যাক অফার ২০২৩ (Banglalink IMO Pack)

বাংলালিংক ইমু প্যাক অফার ২০২৩ (Banglalink IMO Pack)

ইমু প্যাক অফার

বাংলালিংক ইমু প্যাক সম্পর্কে জানার জন্য অনেকে অনলাইন অনুসন্ধান করে যায়। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেই বাংলালিংক সিমের ইমু প্যাক সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আপনারা যারা ইমু পক সম্পর্কে জানতে আগ্রহী প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

আপনারা যারা বাংলা লিখি প্যাক অফার সম্পর্কে জানতে আগ্রহে প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমাদের আজকের এই আর্টিকেলটি মাধ্যমে বাংলালিংক রিমোট প্যাকে যাবতীয় তথ্য আপনারা আমাদের আর্টিকেল থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আপনারা যদি প্রতি মাসে বাংলালিঙ্ক ইমু প্যাক কেনার প্রয়োজন মনে করেন তাহলে আমাদের এই আর্টিকেলটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বর্তমান সময়ে বাংলাদেশের banglalin k সিমের সবচাইতে বেশি গ্রাহক। আপনারা কিভাবে কম রেটে banglalinks imo প্যাক কিনতে পারবেন সে সম্পর্কে আমরা আপনাদের সামনে বিস্তারিত তথ্য ধরব। আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে বিস্তারিত জেনে নিতে পারবেন।

বাংলালিংক ইমু প্যাক ২০২৩ (Banglalink IMO offer)

বর্তমানে অন্যান্য সিমের থেকে বাংলালিংক সিম গ্রাহক অনেক বেশি। আর এই সিমের সাথে সাথে বিভিন্ন ডাটা প্যাক এর দাম ও পরিবর্তন হয়ে থাকে তাই বাংলালিংক সিমের দাম ও পরিবর্তন হয়েছে। বাংলালিংক সিম চেষ্টা করে কম টাকায় যদি বেশি মেয়েদের imo অফার আপনারা পেতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটির বিস্তারিত জেনে নিন। আমরা আজকে আপনাদের জন্য বাংলালিংকের সাপ্তাহিক ও মাসিক ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত তুলে ধরবো।

বাংলালিংক ইমু সাপ্তাহিক অফার (Banglalink Weekly IMO Pack)

অনেকের হয়েছে যারা সাপ্তাহিক প্যাক কিনতে চান। তাদের জন্যই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলা লিগ ইমু সাপ্তাহিক গফার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সাপ্তাহিক বাঙালি ইমুতে সম্পর্কে জেনে নিতে পারবেন।

বাংলালিংক ২৫০ এমবি ১০ টাকা ইমু অফার ( Banglalink 250 MB IMO Pack With 10.71 Tk)

ডাটা: 250 MB
টাকা: 10.71 Tk
মেয়াদ: ৭ দিন

বাংলালিংক মাসিক ইমু প্যাক (Banglalink Monthly IMO pack)

অনেকের হয়েছেন যারা বাংলালিংক মাসিক ইমু প্যাক ব্যবহার করার জন্য অনলাইনে অনুসন্ধান করে যান এর কোড নাম্বার কিংবা কিভাবে নিবেন সেটা জানার জন্য। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে বাংলালিংক মাসিক ইমু প্যাক সম্পর্কে বিস্তারিত তুলে ধরব। অনেকে রয়েছে যারা পুরো মাস ধরে ইমুতে কথা বলতে পারবেন সে যেকোনো প্যাক দুইভাবে কেনা যায় আপনি চাইলে একটি টাকা রিচার্জ করে কিনতে পারবেন অন্যটি কোড নাম্বার ডায়াল করে।

আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ঠিক সেই প্যাক সম্পর্কে নির্দিষ্ট কোড নাম্বার তুলে ধরব। আমরা আজকে গেমু প্যাকে ট নির্দিষ্ট কোড নাম্বার এবং ব্যালেন্স সম্পর্কে বিস্তারিত তুলে ধরব। আমাদের আর্টিকেলটি অনুসরণ করুন।

বাংলালিংক ফেসবুক প্যাক ২০২৩ (Banglalink Facebook Pack)

যারা শুধুমাত্র ফেসবুক ব্যবহার করার জন্য বাঙালি ফেসবুক কিনতে চান তাদের জন্য এক টাকা ৫০ পয়সা দিয়ে ফেসবুক কেনার জন্য একটি ব্যবস্থা করা হয়েছে বাংলালিংক সিমে। আপনারা যারা এই বাংলালিংক ফেসবুক প্যাক ২০২৩ কিনতে চান তারা আমাদের এয়ারটেল আর্টিকেলটি অনুসরণ করুন।

বাংলালিংক ফেসবুক ৩০ এমবি প্যাক

প্যাকটির দামঃ ১.৫০ টাকা ।
কোডঃ *5000*414#
মেয়াদ: 4 দিন ।

বাংলালিংক ১০০ এমবি সোশ্যাল প্যাক

দামঃ ৭ টাকা

কোডঃ *5000*576#

মেয়াদঃ ৭ দিন

বাংলালিংক ইউটিউব প্যাক ২০২৩ ( Banglalink YouTube Pack)

যারা বাংলালিংক সিম দিয়ে শুধু ইউটিউব চালানোর জন্য বাংলালিংক ইউটিউবকে প্যাক কিনতে চান তাদের জন্য আমরা এখানে আমাদের এই সিমে ইউটিউব প্যাকটি তুলে ধরেছি

বাংলালিংক ১ জিবি ইউটিউব প্যাক

মূল্যঃ ১৯ টাকা ।
কোড *5000*345#
মেয়াদ: ২ দিন ।

বাংলালিংক ১০ টাকায় ২৫০ এমবি ইমু প্যাক

মেয়াদঃ ১০ দিন

কোডঃ *5000*725#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *