Skip to content
Home » ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস,এস এম এস ও মেসেজ

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস,এস এম এস ও মেসেজ

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস,এস এম এস ও মেসেজ

প্রতিটি মানুষের জীবনে বিশেষ একটি দিন থাকে আর সে দিনটি হচ্ছে তার জন্মদিন। আমরা সকলেই জানি জন্মদিন হচ্ছে পঞ্জিকা অনুযায়ী মানুষের জন্ম গ্রহণের দিবস। এই দিনটি উৎসবের মাধ্যমে সবাই পালন করে থাকে অনেকেই দিনটিতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করে। আর আপনার ভালোবাসার মানুষকে যদি জন্মদিন হয়ে থাকে তাহলে আপনি মানুষটিকে অবশ্যই আপনার একটি সারপ্রাইজ দিয়ে থাকবেন। তাই আমরা আজকে আপনাদের জন্যই ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এসএমএস ও মেসেজ সুন্দর করে সাজিয়ে গুজিয়ে ফুটিয়ে তুলেছে। আপনিও হয়তো উপহার হিসেবে আপনার প্রিয় মানুষটিকে জন্মদিনের উপলক্ষে কিছু কিনে দেবেন এবং সেই কিনে দেওয়া গিফটের সাথে শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকবেন।

তাই আপনারা যারা ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এসএমএস ও মেসেজ দিতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন। জন্মদিনের শুভেচ্ছা অনেকেই অনেকভাবে দিয়ে থাকে কেউ মেসেজ হিসাবে কেউ নির্বাহের সম্পর্কের ওপর আবার মানুষটি এ ধরনের হতে পারে আপনার কাছের বন্ধু অথবা বান্ধবী ক্ষেত্রে আরেক হতে পারে ফানি জন্মদিনের শুভেচ্ছা পার্টি আপনি আপনার মনের মানুষকে যেভাবে চান ঠিক সেভাবেই শুভেচ্ছা স্ট্যাটাস পাঠাতে পারেন।

তাই বলতে চাই আপনারা যারা অনলাইন নিয়ে অনুসন্ধান করে যাচ্ছেন ভালোবাসার মানুষ শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আর আমাদের এই আর্টিকেল থেকে আপনারা যেভাবে যে ঠিক সেভাবে আপনাদের প্রিয় মানুষদের কাছে শুভেচ্ছা স্ট্যাটাস তাতে পারবেন।

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

এখন আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ভালোবাসার মানুষটির জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য যেসব শুভেচ্ছা আপনারা পেতে চান সেরকমই কিছু সুন্দর সুন্দর জন্মদিনের শুভেচ্ছা। আপনারা আমাদেরই আন্টি থেকে জন্মদিনের শুভেচ্ছা গুলি সুন্দরভাবে তুলে নিয়ে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন। নিচে ভালোবাসার মানুষটির জন্য শুভেচ্ছা বার্তা তুলে ধরা হলো।

  1. ঈশ্বর/আল্লাহ আমাকে তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণে আশীর্বাদ করুক।  তোমার মংগল কামনা করছি। এই জন্মদিন যেন একটু হয় হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন। শুভ জন্মদিন, প্রিয়!
  2. তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!
  3. প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব।
  4. আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।
  5. আজকের এই দিনটি  আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।
  6. প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  7. আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন।  শুভ জন্মদিন আমার প্রণয়ী।
  8. তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  9. আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, My love। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

বান্ধবীদের সাথে সম্পর্কটা অনেকটাই মজার এবং ফানি হয়ে থাকে। এক্ষেত্রে অনেকে বান্ধবীদের জন্মদিনে ফানি শুভেচ্ছা এসএমএস খুঁজে থাকেন তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে জন্মদিনের তার বান্ধবীকে হাসানোর জন্য কতগুলো সুন্দর সুন্দর এসএমএস ব্যবহার করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ফানি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো তুলে নিতে পারেন।

তুমি কি কেকের মোমবাতিগুলি ফু নিয়ে নিভাতে পারবে, নাকি আমাকে ফায়ার সার্ভিসে কল করা উচিত? শুভ জন্মদিন, আমার প্রিয় Babe.

আমি আশা করি, তুমি কখনই আমাদের সম্পর্কের বিষয়টি নিয়ে কোনো প্রশ্ন করবে না। এটি বেশ পরিষ্কার যে আমি কেবল তোমাকেই ভালবাসি। কারণ তুমি অনেক Hot।

মজার বিষয় এই যে, কীভাবে আমার জীবনে সবচেয়ে সেরা এবং সব থেকে খারাপ একজনই আসতে পারে। সেটা তুমি।

প্রিয় মেয়ে, আমি তোমার জন্মদিন ভুলে যেতে ভীষণ ভয় পাচ্ছি! 😀 আমি তোমাকে জানাচ্ছি অনেক অনেক অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা !

অনেক লোক আমাদের সম্পর্কের জন্য ঈর্ষা করে। তার কারণ এই যে, তারা জানে না তুমি কতটা Crazy! বিশেষ জন্মদিনের তোমার crazy মুড দেখিয়ে দিলে তারা হয়তো আমার প্রতি দয়া দেখাতো।

A, B, C, D, E, F,  G, H, I, J, K, L, M, N, O, P, Q, R, S, T, V, W, X, Y, Z; অনুমান করো দেখি কোনটাকে এখানে মিস করেছি? এটা হলো ‘U'(You) মানে তোমাকেই মিস করছি – I miss u, my love।

আজ তোমার বয়স কত, my love? চিন্তা করবেন না। আমি উত্তরটি জানি – এটি May be  +1

হবে। এই বিশেষ দিনে তুমি সিনেমা দেখতে না যেও, তুমি আমার জন্য একমাত্র সিনেমা যা আমি সারা দিন দেখতে চাই। শুভ জন্মদিন, আমার ভালোবাসা।

আমাদের স্বর্গীয় ভালবাসা এতই শক্তিশালী যে, জীবনের সমস্ত বাধা অতিক্রম করার সাহস দেয়। শুভ জন্মদিন, আমার ভালবাসা এবং My হার্টবিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *