Skip to content
Home » মাগুরা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচী 2024 পিকচার, PDF ডাউনলোড

মাগুরা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচী 2024 পিকচার, PDF ডাউনলোড

মাগুরা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচী

মাগুরা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানা জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের আর্টিকেলটি অনুসরণ করুন। আমরা আমাদের এই আর্টিকেলটি থেকে আলোচনা করতে চলেছি মাগুরা জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। যারা মাগুরা যারা সেহেরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। আমরা আমাদের এই আর্টিকেলটির দেশ খুব সুন্দর করে মাগুরা যারা সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

আপনারা যারা রমজান মাসের মাগুরা জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। রমজান মাসে কি পবিত্র মাজারে এই মাসে সবাই চায় সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে মাগুরা জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

মাগুরা জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

আপনি কি মাগুরা জেলা সেহরি ও ইফতারের সময়সূচির কথা ভাবছেন? তাহলে আমাদের এই আর্টিকেলটি এখনই অনুসরণ করুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে মাগুরা জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেল থেকে মাগুরা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন। নিচে মাগুরা জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৪ am ৫:০০ am ৬:১৪ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৫ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৬ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৬ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৭ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৭ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৭ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

মাগুরা জেলা সেহেরী ও ইফতারের আজকের সময়সূচি 2024

আপনারা যারা এখন পর্যন্ত মাগুরা জেলার ও ইফতারের সময়সূচি অনলাইন থেকে খুঁজে পাননি এজন্য অন্যান্য জেলা থেকে সবাই বাড়িয়ে কিংবা কমিয়ে নিজে জ্বালা সেহরি ও ইফতারের সময়সূচি বের করে তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই বের করতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে মাগুরা জেলা সেহেরি ও ইফতারের আজকের সময়সূচী উল্লেখ করেছি।

সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২

রমজানের ক্যালেন্ডার 2024 মাগুরা জেলা

রমজানের ক্যালেন্ডার অনুযায়ী আপনারা যারা মাগুরা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি পাওয়ার জন্য অনলাইনে অনুসরণ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে রমজানের ক্যালেন্ডারটি সংগ্রহ করুন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *