Skip to content
Home » রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)

রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)

রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি রবি ৫ টাকায় 180 এসএমএস। রবি ১৮০ এস এম এস প্যাক ইতিমধ্যে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। আর এখন মাত্র পাঁচ টাকায় পাওয়া যাচ্ছে 180 টা এসএমএস যার মেয়াদ হচ্ছে ৩০ দিন। পূর্বের রবি ৫ টাকায় ২০০ এসএমএস প্যাকেজটি এখন ৫ টাকায় 180 এসএমএস। আপনারা যারা রবি গ্রাহক তাদের জন্য এই অফারটি অনেক সুবিধার।

অনেকে আছেন যারা ফোন কলে কথা বলার থেকে এসএমএস এ কথা বলাটাকে বেশি পছন্দ করেন। এরকম গ্রাহকদের জন্য আজকের রবি পাঁচ টাকায় ১৮০ এসএমএস এই অফারটি খুবই গুরুত্বপূর্ণ। ৫ টাকায় ১৮০ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

কিভাবে রবিতে ৫ টাকায় 180 এসএমএস কিনবেন?

আপনারা খুব সহজে রবিতে ৫ টাকায় 180 এসএমএস কিনতে পারবেন। আর এজন্য আপনাকে অবশ্যই ডায়াল করতে হবে*১২৩*২*৭*১# । ৩০ দিন মেয়াদের এই এসএমএস প্যাকেজটি আপনি ব্যবহার করতে পারবেন দিনটা ২৪ ঘন্টা যেকোন নাম্বারে। উপরোক্ত নাম্বারটি ডায়াল করে আপনার একাউন্ট থেকে পাঁচ টাকা কেটে আপনাকে এই প্যাকেজটি চালু করে দেওয়া হবে।

কিভাবে রবিতে এসএমএস ব্যালেন্স চেক করবেন?

আপনি যে কোন মাই রবি অ্যাপ থেকে এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়া যে কোন মোবাইল থেকে ডায়াল করতে হবে*২২২*১২# তাহলে আপনি আপনার এসএমএস ব্যালেন্স মেয়াদ জানতে পারবেন।

রবির আকর্ষণীয় এসএমএস প্যাক এখান থেকেই শুরু। এছাড়া আপনি রবির ৪৫০ এবং ১৪০০ এসএমএস অফার যে সকল রবি প্রিপেড গ্রাহক ক্রয় করতে পারেন। আবারো নতুন নতুন অফার জানতে আপনারা আমাদের ওয়েব সাইটটির পাশেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *