Skip to content
Home » শুভ চুম্বন দিবস 2024 তারিখ, শুভেচ্ছা, বার্তা,এসএমএস

শুভ চুম্বন দিবস 2024 তারিখ, শুভেচ্ছা, বার্তা,এসএমএস

শুভ চুম্বন দিবস শুভেচ্ছা

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি বিষয় নিয়ে নতুন একটি আর্টিকেল আমাদের আজকের বিষয় হচ্ছে শুভ চুম্বন দিবস উপলক্ষে তারিখ শুভেচ্ছা বার্তা এসএমএস। আপনারা যারা হেব্বি চুম্বন দিবস উপলক্ষে তারিখ শুভেচ্ছা এবার তা এসএমএস এসব পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো চুম্বন দিবস উপলক্ষে এসএমএস শুভেচ্ছা বার্তা ও মেসেজ নিয়ে এসেছি।

শুভ চুম্বন দিবস অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে ঠিক পূর্ব দিনটি উদযাপন করা হয় যা তথ্যমত 14 ফেব্রুয়ারি হ্যাপি ভ্যালেন্টাইনস ডে সপ্তাহ জুড়ে তারই ধারাবাহিকতার প্রধান একটি অংশ হিসাবে শুভ চুম্বন দিবস ১৩ই ফেব্রুয়ারি পালন করা হয়ে থাকে। এছাড়া বর্তমান উল্লেখিত দিবস সমূহের মধ্যে এর জনপ্রিয় একটি দিবস হচ্ছে শুভ চুম্বন দিবস। আর আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সুন্দরভাবে সাজিয়েছি।

শুভ চুম্বন দিবস শুভেচ্ছা 2024

শুভ চুল মন দিবসের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে থাকে ভালোবাসা দিবস। এই দিনটিকে প্রেমিক-প্রেমিকারা ভালোবাসা দিবস অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি পূর্বের দিন ১৩ই ফেব্রুয়ারি শুভো চুমু দিবস হিসেবে পালন করে থাকে। কারণ উল্লেখ করে বসে দিন প্রতিটি মানুষ আর প্রিয় মানুষের কাছ থেকে মহামূল্যবান রোমান্টিক কিছু শুভেচ্ছা বাণী আশা করে থাকে। যা পেলে সর্বোচ্চ সার্থকতা লাভ করে থাকে শুধু চুম্বন দিবসে তাই চুম্বন দিবস প্রেমিকা পালন করে বেশিরভাগ। তাহলে অবশ্যই আপনার প্রিয় মানুষটির জন্য এখান থেকে আপনি সুন্দর সুন্দর সুমন দিবস শুভেচ্ছা গুলো সংগ্রহ করে ভালবাসার মানুষদের সাথে শেয়ার করুন।

আমার কাছে আপনার জন্য বিস্ময় পূর্ণ একটি বাক্স আছে,তবে আপনি যেগুলো কে সবচেয়ে বেশি পছন্দ করবেন তাহলে আপনার ঠোঁট। আমি আপনাকে এটি দ্বিতীয় অপেক্ষা করতে পারি না। শুভ চুম্বন দিবস। 

কখনো কখনো আমি আপনার জন্য আমার ভালোবাসা প্রকাশ করার কোন ভাষা খুঁজে পাইনা। তাই আমি শব্দের চেয়ে চুম্বন পছন্দ করি। সেদিন তোমাকে অনেক মিস করেছি।

ভালোবাসা সম্পূর্ণ হয় যখন দুটি প্রেমের ঠোট মিলিত হয়।তোমাকে চুম্বন করা আমার জন্য সর্বদা একটি সান্তনা দায়ক এবং স্বর্গীয় অনুভূতি! শুভ চুম্বন দিবস।

চুম্বন আমাদের বারবার প্রেমে পড়তে এবং একে অপরের জন্য নিখুঁত হতে দেয়।শুভ চুম্বন দিবস।

যতবার আমি তোমাকে চুম্বন করি, মনে হয় আমি তোমার মতে আছি এবং আমি তোমার আত্মাকে আমার প্রত্যেক অনুভব করতে পারি।শুভ চুম্বন দিবস।

এই বিশেষ দিনে, আমি আমার আশ্চর্যজনক বান্ধবীকে 1000 চুম্বন পাঠাই। আমি অপেক্ষা করবো আমি আমাকে পাঠাবেন যা আমারও। শুভ চুম্বন দিবস।

শুভ চুম্বন দিবস বার্তা 2024

শুভ চৌমন দিবসের বার্তা হচ্ছো লেখো দিবসের সকল সার্থকতা নির্ভর করে তাই এই দিনটিকে প্রেমিক-প্রেমিকারা তার প্রিয় মানুষদেরকে চুমু দিবস বার্তা পাঠিয়ে থাকে। আর আপনারা আমাদের এই আর্টিকেলটিতে শুভ চুম্বন দিবস বার্তা তুলে ধরেছি আপনারা চাইলে আমাদের এ আর্টিকেলটি থেকে শুধু বাতাগুলো তুলে আপনাদের প্রেমিক-প্রেমিকাদের সাথে শেয়ার করুন।

ভালবাসা প্রকাশের সবচেয়ে বিশিষ্ট স্টাইল হল কপালে একটি মিষ্টি চুম্বন! কিন্তু একটি আবেগপূর্ণ চুম্বন হওয়ার চেয়েও বেশি, এই চুম্বনটি সেই বিশ্বাস, শ্রদ্ধা এবং স্নেহ দেখায় যা ব্যক্তিটি আপনার জন্য অনুভব করে।

কানের উপর একটি চুম্বন একটি রোমান্টিক অধিবেশন একটি prelude মানে হতে পারে. এই ধরনের চুম্বন মৃদু এবং রোমান্টিক। কান হল সবচেয়ে সংবেদনশীল অংশ যা আপনার সঙ্গীকে প্রলুব্ধ করতে পারে।

এই একটি বন্ধুত্বপূর্ণ চুম্বন. এই চুম্বনটি বন্ধুদের এবং কাছের এবং প্রিয়জনের মধ্যে ভাগ করা যেতে পারে এবং অগত্যা কোনও যৌন আন্ডারটোন বহন করার দরকার নেই৷ এই চুম্বন মিষ্টি এবং মৃদু.

কাঁধে একটি মৃদু চুম্বন মানে আপনি সেই ব্যক্তিকে চান। কাঁধে একটি চুম্বনই যথেষ্ট, আপনার সঙ্গীকে সেই বিন্দুতে আনতে।

happy kiss day13

ঠোঁটে একটি চুম্বন আপনার ভালবাসার ব্যক্তির প্রতি গভীর অনুভূতি এবং স্নেহ চিত্রিত করে। এই চুম্বন অবশ্যই প্রতিটি উপায়ে বিশেষ! ঠোঁটে একটি চুম্বন ছোট, দীর্ঘ বা বিভিন্ন ধরণের হতে পারে – তবে আপনার এটি বিশেষ অনুষ্ঠানের জন্য সংরক্ষণ করা উচিত।

হাতের পিঠে চুম্বন করা মানে ব্যক্তিকে আদর করা। এটা ভদ্র এবং সম্মানজনক. এর সহজ অর্থ হতে পারে যে আপনার সঙ্গী আপনাকে সম্মান করে এবং আপনাকে আরাধ্য মনে করে।

শুভ চুম্বন দিবস মেসেজ 2024

শুভ দিবস দিনটির প্রাণকেন্দ্র বলা হয়ে থাকে অর্থাৎ এসএমএস এমনই একটি মাধ্যম যে মাধ্যমের মাধ্যমে মানুষ মনের কথা তার প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারে। যে কথাটি মানুষ তার মুখে বলতে পারে না সেই কথাটি এসএমএসের মাধ্যমে পাঠিয়ে থাকি। প্রধান তো শুভ চুমু দিবসের শতকরা ৮০ ভাগ মানুষ এসএমএস এর মাধ্যমে তাদের কথা আদান প্রদান করে থাকি।

আজকের দিন তাকে ধরে রাখবার মতো ইচ্ছে হয়,
তোমাকে যে আমার কিস করতে ইচ্ছে হয়.
………… Happy Kiss Day My Love !!

তোমার সুরের বাঁশি,
আমার হৃদয়ের টান.
তোমার আমার অভিমান,
দু জনাতে কিস করে
শান্ত হবে মন প্রান.
Happy Kiss Day My Love !!

নতুন বছর পরে গেলো,
ওগো মোর প্রিয়…..
তোমাকে  কিস করে,
আমার মন প্রান জুড়ালো…
Happy Kiss Day My Love !

সারাদিন কাজের ফাঁকেই  তোমার কাছে যাই
তোমাকে জড়িয়ে ধরে কিস করতে চাই….
………… Happy Kiss Day My Love !!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *