Skip to content
Home » সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড 2024

সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড 2024

সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড ২০২২

সম্মানিত পাঠক বৃন্দ আজকে আমরা আপনাদের জন্য আলোচ্য বিষয় নিয়ে এসেছি সকল সিমের টাকা কাটা বন্ধ করার কোড নাম্বার নিয়ে। অনেকে আছে যাদের সিম থেকে বরাবরই টাকা কাটে কিন্তু তারা কিভাবে বন্ধ করবে সেটা এখন পর্যন্ত জানেন না। তাই টাকা কাটা বন্ধ করার জন্য ও কোড নাম্বার খুঁজতে অনলাইনে অনুসন্ধান করে থাকে। আর আমরা আজকে সেই সমস্ত গ্রাহকদের জন্য আমাদের এই আর্টিকেলটি তাদের সমাধানের একটি উপায় হিসেবে ব্যবহার করেছি। আমরা আশা করছি আমাদের এই আর্টিকেলটি পড়ে তারা খুব সহজে তাদের সিমের টাকা কাটা বন্ধ করতে পারবেন। তবে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত আপনাদেরকে মনোযোগের সহিত পড়তে হবে তাহলে আপনি শেষ সমস্যা সমাধান গুলো পেয়ে যাবেন।

আমরা অনেক সময় নিজের অজান্তে বিভিন্ন ধরনের অফার কিংবা বিভিন্ন কোড নাম্বার কম্পিউটার কলের মাধ্যমে আমাদের ফোনে আসা অনেক সার্ভিস চালু করে রাখি। তাই বিভিন্ন অপারেটর থেকে আমাদের এই সার্ভিসের বিনিময়ে টাকা কেটে নিয়ে যায়। আর সেক্ষেত্রে আমরা আজ অব্দি মোবাইল রিচার্জ করে থাকি তাহলে দেখা যায় সাথে সাথে টাকা কেটে নিয়ে যায় সেই অপারেটরগুলো। আর এই সমস্যা সমাধান পেতে আজকে আমরা আমাদের এই আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়েছি। এইসব সার্ভিস বন্ধ করতে আপনারা মনোযোগের সাথে আমাদেরই আর্টিকেলটি পড়তে থাকুন।

গ্রামীণফোন বা জিপি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড 2024

বিভিন্ন রকম সার্ভিসের কারণে টাকা কেটে নিয়ে যায়। সার্ভিস গুলোর যেমন welcome to call block সহ সকল সার্ভিস একসাথে বন্ধ করার জন্য ডায়াল করতে হবে *121*6*1# ডায়াল করা মাত্র একটু পরে একটি ফ্রিতে মেসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দিবে আপনার গ্রামীন সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে।

বাংলালিংক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড 2024

বাঙালী সিমের চালু থাকা বিভিন্ন ধরনের সার্ভিস নিজের অজান্তে আপনারা হয়তো চালু করে থাকেন কিন্তু এই সার্ভিসগুলো একসাথে বন্ধ করার জন্য আপনাদেরকে ডায়াল করতে হবে *121*7*1*2*1# ডায়াল করা মাত্র আপনার ফোনে একটি ফিরতি এসএমএস আসবে আরএস এসএমএসটি থেকে জানিয়ে দেবে আপনার সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে।

রবি সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড 2024

রবি সিমে চালু থাকা বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে ডায়াল করুন *5#ডায়াল করা মাত্র একটু পরে একটি ফিরতি মেসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দেয়া হবে আপনার সকল সার্ভিস বন্ধ হয়ে গেছে।

এয়ারটেল সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড 2024

আপনা নিজের অজান্তে আপনি যদি এয়ারটেল সিমে কোন অফার চালু করে থাকেন তাহলে বন্ধ করার জন্য ডায়াল করতে হবে 9#এয়ারটেল সিম আলাদা আলাদা করে নির্দিষ্ট কোন সার্ভিস বন্ধ করতে হলে ডায়াল করতে হবে 5#ডায়াল করা মাত্রই আপনার কাছে একটি প্রীতি মেসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার এয়ারটেল সিমে থাকা সকল সার্ভিস বন্ধ হয়ে গেছে।

টেলিটক সিমে টাকা কাটা সকল সার্ভিস বন্ধ করার কোড 2024

টেলিটক সিমে চালু থাকা বা অজান্তে চালু করা সকল সার্ভিস একসাথে বন্ধ করতে গেলে আপনাকে মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে “STOP ALL”আর পাঠিয়ে দিন 335 নাম্বারে। মেসেজ করা মাত্রই একটু পরে একটি ফিরতি মেসেজ আসবে এবং আপনাকে জানিয়ে দেয়া হবে আপনার টেলিটক সিমে থাকা সকল সার্ভিস বন্ধ হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *