Skip to content
Home » সিফাত উল্লাহ সেফুদার পরিচয়, জীবনী ও পেশা

সিফাত উল্লাহ সেফুদার পরিচয়, জীবনী ও পেশা

সিফাত উল্লাহ সেফুদার পরিচয়, জীবনী ও পেশা

বর্তমান সময়ে বেশ মজার মানুষ হচ্ছে সেফুদা। বাংলাদেশের এই ব্যক্তি ব্যাপক আলোচিত ও সমালোচিত। বিভিন্নভাবে তিনি আলোচনায় এসে থাকেন তবে এই ব্যক্তির বিষয় সম্পর্কে আমরা বিস্তারিত জানিনা। তিনি বিভিন্ন ভিডিওর মাধ্যমে ব্যক্তির সাথে পরিচিত আবার কিছু সংখ্যক ব্যক্তি ছবির মাধ্যমে পরিচিত লাভ করেছেন তবে সিফাত উল্লাহ সেফুদা আসল পরিচয় কি জীবনেও পেশা সম্পর্কে আমরা আজকে আপনাদের মাঝে আলোচনা করব।

আজকের আলোচনা আমরা সিফাত উল্লাহ সেফুদা কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব যা হয়তো আপনি ইতিপূর্বে কোন ভাবে জানতে সক্ষম হয়নি তাই আমরা আজকে আপনাদের মাঝে এর বিস্তারিত আলোচনা করব। এছাড়া জানতে পারবেন শেরপুর দার পরিবার সব বিস্তারিত তথ্য।

সিফাত উল্লাহ সেফুদা

বর্তমান সময়ে বিভিন্নভাবে আলোচিত হলেও ব্যক্তি হিসেবে বেশ কিছু ক্ষেত্রে তিনি অবশ্যই ভূমিকা রেখেছেন। তিনি ছিলেন একজন মুক্তিযোদ্ধা বিভিন্ন কথা মুক্তিবাদী ভিডিওর মাধ্যমে তিনি আলোচনায় এসে থাকেন। বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় এর কে নিয়ে বিভিন্নজন বিভিন্নভাবে লেখালেখি করে থাকে প্রিয় পাঠক বন্ধুগণ তবে আসুন আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিই সিফাত উল্লাহ সেফুদা সম্পর্কে বিস্তারিত।

সিফাত উল্লাহ সেফুদা জীবনী

সিফাত উল্লাহ এর সঠিক নাম। এই নামে বর্তমান সময়ে পরিস্থিতি খুবই কম সকলেই এই ব্যক্তিকে সে ফুুদা বলে চিনে থাকেন। ভিডিও ট্যাগ করার মাধ্যমে এভাবেই সাধারণ মানুষের কাছে পরিচিত লাভ করেছেন এই সেফুদা। বেশ কিছু নিকনেম রয়েছে সেফুদার এর মধ্যে উল্লেখযোগ্য সেরা হচ্ছে প্রেম সম্রাট। বিভিন্ন জন বিভিন্ন ভাবে তার নিক নাম ব্যবহার করে ডাকেন। তিনি একজন মুসলিম পরিবারের সন্তান।

Full Name : Sefat Ullah
Nick Name : Sefuda, Poet, Singer, Prem Samrat
সেফুদার জন্ম তারিখ: ৫ নভেম্বর ১৯৪৬
বয়স: ৭৬ বছর
জন্ম স্থান: চাদপুর
জাতীয়তা: বাংলাদেশী
পেশা: প্রফেসার
ধর্ম: ইসলাম
Net Worth : $0.6 Million
Zodiac Sign : Sagittarius
Marital Status : Married

জন্মস্থানে বসবাস : সেফাতুল্লার খুলনা জেলার সোনাডাঙ্গায় 5 নভেম্বর 1946 সালে জন্মগ্রহণ করেন তবে তার গ্রামের বাড়ি কিন্তু চাঁদপুরে ।

সিফাত উল্লাহ সেফুদা পরিচয়
  • সেফাতুল্লার খুলনা জেলার সোনাডাঙ্গায় 5 নভেম্বর 1946 সালে জন্মগ্রহণ করেন।
সেফুদার পরিচয়
  • বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঙ্গে সরাসরি জড়িত ছিলেন সেফাতুল্লাহ  সেফাতুল্লার 1979 – 1980 সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন ।
সিফাত উল্লাহ সেফুদা উইকিপিডিয়া
সেফুদা কোন দেশে থাকে
  • তিনি অস্ট্রিয়ার ভিয়েনায় বসবাস করেন।
সেফুদার বাড়ি কোথায়
  • চাঁদপুরে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *