Skip to content
Home » সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

সিলেট বিভাগের সেহেরী ও ইফতারের সময়সূচি

আসসালামালাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে নিয়ে এসেছি সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা সিলেট বিভাগ সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসরণ করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছে।

আপনারা যারা সিলেট বিভাগে সেহেরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে স্বাগতম। কিরে না আমরা আজকে আমাদের আর্টিকেলটি আলোচনা করেছি সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি। তাই আপনি যদি চান তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি থেকে সিলেট বিভাগের সেহেরী ও ইফতারের সময়সূচি পেতে পারেন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে সত্যি জেহেরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি।

সিলেট বিভাগের সেহেরী ও ইফতারের সময়সূচি

আপনি কি সিলেট বিভাগের সেহেরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করছেন? তাহলে হ্যাঁ আপনি এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি তাই আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করতে পারেন। আমরা আমাদের এই আর্টিকেলটি নিচে একটি তালিকার সাহায্যে সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা সেই তালিকার মাধ্যমে সিলেট বিভাগের সেহরি ইফতারের সময়সূচি পেয়ে যাবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৬ am ৪:৪২ am ৬:০৬ pm

রমজানের ক্যালেন্ডার 2024 সিলেট বিভাগ

আপনারা যারা রমজানের ক্যালেন্ডার ২০২৩ সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে রমজানের ক্যালেন্ডার ২০২৩ সিলেট বিভাগের পেয়ে যাবেন। আমরা আমাদের এই ওয়েবসাইটটি তে রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছেন আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে রমজানে ক্যালেন্ডারটি ডাউনলোড করে আপনার নিজের কাছে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *