Skip to content
Home » ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট 2024

২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট 2024

২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট ২০২২

আসসালামু আলাইকুম। প্রিযপাঠক বন্ধুরা আপনাদের জানাই আমাদের এই ওয়েবসাইটটির থেকে শুভেচ্ছা। আমরা আজকে নিয়ে এসেছি আপনাদের জন্য ২০০ টাকা বিজিবি ইন্টারনেট এ সম্পর্কে আজকে আপনারা জানবেন বিস্তারিত আলোচনা। আমরা আশা করব আমাদের দেওয়া পোস্টটি আপনাদের সবাই ভালো লাগবে। ২০০ টাকায় বিজিবি ইন্টারনেট এ সার্ভিসটি শুধুমাত্র প্রধান করছে গ্রামীণফোন। গ্রামীণফোনের এই সার্ভিসটি নিয়ে আমরা আজকে আপনাদের মাঝে বিস্তারিত তথ্য তুলে ধরব।

২০০ টাকা বি জি বি এর মানে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট পাওয়া যাচ্ছে। আপনারা এ সার্ভিসটি পেয়ে খুবই খুশি এবং আনন্দিত হবেন। গ্রাহক প্রতিনিধিত্ব খুঁজতে থাকে ছোট ছোট অফার গুলো যে অফার গ্রাহক পেয়ে খুশি হয় এবং উপভোগ করতে থাকে। সারা মাস ব্যবহার করতে থাকে কোন চিন্তায় থাকে না গ্রাসের মাথায়। তাই এই অফারটি শেষ না হতে এখনই নিয়ে নিন আপনার সিমে। ২০০ টাকা বিজিবি ইন্টারনেট বুঝতেই তো পারছেন গ্রাহক ৩ ০ দিন এর প্রয়োজনীয়তা কত কাজে লাগবে।

২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট

আপনারা যারা ২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট নিতে চান তারা এই অফারটি সম্পর্কে বিস্তারিত জেনে নিন। জন্য জিপি সিমে থ্রিজি মেয়াদে ২ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ২০০ টাকায়। আর এই অফারটি নিতে আপনাকে ডায়াল করতে হবে*১২১*৫২৫৪# । এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। অর্থাৎ একমাস।

২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট এই অফারটি আপনি কেন ব্যবহার করবেন

আমরা সকলে জানি বড় বড় অফার গুলো থেকে খুব অল্প টাকায় ছোট ছোট অফার গুলো নিলে আমাদের সাশ্রয় অনেক হয়। আর যার ফলে গ্রাহকরা প্রতিনিধিত্ব খুঁজতে থাকে এই অল্প টাকায় বড় অফার গুলো। অল্প টাকা বড় অফার গুলো বেশি দিন মেয়াদের গ্রাহকরা অনেক খুশি হয়ে থাকে কেননা গ্রামীণফোনের নেটওয়ার্ক অনেক ফাস্ট। আর আপনি যেখানেই যান না কেন আপনাকে সর্বদা নেটওয়ার্ক সার্ভিসগুলো প্রদান করতে হয়।

গ্রামীনফোনে গ্রাহক উল্লাহ অনাসে এই ছোট ছোট আপার গুলো যে অফার গুলো তারা ব্যবহার করে থাকে নিজেদের প্রয়োজনে কাজ মেটাতে সেগুলো থেকে আজ যদি তাদের মৃত্যুর দুশো টাকা বিজিবি ইন্টারনেট পাচ্ছে মাত্র ২০০ টাকায়। এর মানে হচ্ছে ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট আপনারা খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

এই অফারটি গ্রাহকরা পেয়ে অনেক খুশি এবং আনন্দিত। অনেকেই তাড়াহুড়ো করে এই অফারের খবর শুনে এই অফারটি নিয়ে নিচ্ছি। তাহলে আসুন আপনারা এই অফারটি এখনই গ্রহণ করুন শেষ হওয়ার আগেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *