Skip to content
Home » নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম বন্ধুবান আশা করছি আপনারা সবাই ভাল আছেন এবং আমরাও ভালো আছি। আজকে আমরা আমাদের এই আলোচনাটি নিয়ে এসেছি নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা নরসিংদী জেলায় রোজা কায়েম করতে চান তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। নরসিংদী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানা না থাকলে সঠিকভাবে রোজা কায়েম হবে না কেননা সঠিক সময়ে ইফতারি না করলে রোজা মাকরুহ হয়ে যায়।

মুসলিম জাতির জন্য বারোটি মাসের একটি মাস হচ্ছে রমজান মাস। এই মাসটিতে মুসলিম জাতিরা রোজা রাখে এবং আল্লাহর কাজে মগ্ন থাকে। এ রোজার মাসটিতে আল্লাহ তায়ালা মুসলিম জাতির জন্য একটি সুযোগ করে দিয়েছেন। এ মাসে যারা আল্লাহর কাছে মগ্ন থাকেন এবং আল্লাহর ইবাদত করেন আল্লাহ তা’আলা তার পাপ মোচন করে দেন। তাই এই মাসটিতে সেহরি ও ইফতার কি সঠিক সময় জেনে রাখা সবার জন্য জরুরী।

নরসিংদী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024

অনেকে রয়েছে সেহেরী ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা তাদের সঙ্গে আমাদের এই আর্টিকেলটি খুব গুরুত্বের সহকারে সাজিয়েছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি নরসিংদী জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি। আপনারা যারা নরসিংদী জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি পেতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৯ am ৪:৫৫ am ৬:০৮ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৮ am ৪:৫৪ am ৬:০৮ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৯ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৯ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১০ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৪ am ৪:৫০ am ৬:১০ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১০ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪২ am ৪:৪৮ am ৬:১১ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪১ am ৪:৪৭ am ৬:১১ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪০ am ৪:৪৬ am ৬:১১ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

নরসিংদী জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

আপনাদের মধ্যে যাররা প্রতিদিনের সেহেরী ও ইফতারের সময়সূচি প্রতিদিনই পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারেন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে নরসিংদী জেলা সেহরি ও ইফতারির প্রতিদিনের আপডেট দিয়ে থাকি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেল নিচে থেকে নরসিংদী জেলার ইফতারের আজকের সময়সূচী তুলে নিতে পারেন।

ঢাকার সময়ের সাথে নরসিংদী এর সময় কমাতে হবে সাহরি ১ মিনিট ও ইফতার ১ মিনিট।

সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

প্রতিটি মুসলমানের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা দরকার আর তাই আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে বিভিন্ন ধরনের জেলাতে সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছেন। আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইটটি ফলো করে আপনার প্রয়োজনীয় জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *