Skip to content
Home » ইফতার নিয়ে কবিতা। মাহে রমজানের ইফতার নিয়ে কবিতা

ইফতার নিয়ে কবিতা। মাহে রমজানের ইফতার নিয়ে কবিতা

ইফতার নিয়ে কবিতা

প্রিয় পাঠক আজকে আমরা আপনাদের সাথে ইফতার নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কবিতা উপস্থাপন করব যা রমজান মাসে ইফতার সম্পর্কিত কবিতা। অসংখ্য মুসলমান রয়েছেন যারা ইফতার নিয়ে কবিতা অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ইফতার সম্পর্কিত কিছু কবিতা উল্লেখ করেছি। আপনারা যারা ইফতার নিয়ে কবিতা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ইফতার নিয়ে কতগুলো সুন্দর সুন্দর কবিতা উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ইফতার নিয়ে কবিতাগুলো সংগ্রহ করে রাখতে পারবেন। তাই বলছি আপনারা যারা ইফতার নিয়ে কবিতা অনলাইন অনুসন্ধান করছেন তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে কবিতা গুলো সংগ্রহ করে আপনার সন্তানকে আবৃত্তি করার শিক্ষা দিতে পারেন। কাজে ইফতার সম্পর্কে যে সকল কবিতা রয়েছে তা আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে শেয়ার করব এবং আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে কবিতাগুলো সংগ্রহ করে আপনাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারবেন।

ইফতার নিয়ে কবিতা

প্রতিদিন অসংখ্য মানুষ ইফতার নিয়ে কবিতা অনলাইন অনুসন্ধান করে যান। আমরা আজকে তাদের কথা চিন্তা করে আমাদের এই আর্টিকেলটিতে ইফতার নিয়ে কিছু কবিতা উল্লেখ করেছি। আপনারা যারা ইফতার নিয়ে কবিতা আল্লাহর অনুসন্ধান করছেন তারা আমাদের এই কবিতাগুলো সংগ্রহ করবেন ইফতার সম্পর্কে কবিতা যা সকলের মনকে স্পর্শ করে এবং ইফতারের গুরুত্ব উপলব্ধি করার সুযোগ করে দেয়। নিচে ইফতার নিয়ে কবিতাগুলো উল্লেখ করা হলো:

আজকের ইফতার

– আজকের হক

অনেক আশা আজকে মনে, খুশির বাতাস বইছে প্রাণে

সারা দিনের রোজার শেষে, ইফতার করব মিলে সবে।

নিজের হাতে ইফতারি আজ, নিজেই বুঝব নিজের কি কাজ।

দুনিয়া শেষে হাশর মাঠে, নিজের বিচার করতে হবে।

সারাদিনের ভূল ত্রুটির মাপ, চাইতে হবে আল্লাহর কাছে।

প্রতিদিনের রোজা যেন আগের চেয়ে ভাল লাগে।

কাজ গুলোও তেমনি করে, ভাল করব আমরা সবে।

চলে যাওয়ার পরেও যেন, প্রাণভরে লোকে দোওয়া করে।

সর্বশেষে বলতে পারি রমজান মাসে ইফতার একটি অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। ধর্মপ্রাণ মুসলমানের হৃদয় জুড়ে এবং এজন্য অনেকেই অনলাইনে ইফতার সম্পর্কিত কবিতা অনুসন্ধান করে। আপনারা যারা আমাদের এই আর্টিকেলটি থেকে কবিতাগুলো সংগ্রহ করতে পেরেছেন তাদেরকে অনেক ধন্যবাদ। আমরা আবারো আপনাদের জন্য নতুন কিছু তথ্য নিয়ে হাজির হব সেই পর্যন্ত আপনারা সবাই আমাদের এই ওয়েবসাইটটির সাথেই থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *