Skip to content
Home » অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ ছন্দ স্ট্যাটাস

অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ ছন্দ স্ট্যাটাস

অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ ছন্দ স্ট্যাটাস

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ ছন্দ স্টাটাস সম্পর্কে একটি আর্টিকেল। আপনারা যারা আমাদের এই আর্টিকেলটিতে এসেছেন তাদের কে স্বাগতম। আসছে সামনের আমাদের মাঝে অত্যন্ত খুশির একটি দিন ঈদ। আর এই ঈদকে নিয়ে অনেকে বেশি আয়োজন করে থাকে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেরকমই একটি নিয়ে হাজির হয়েছি।

আমাদের আজকের আলোচনাটি হচ্ছে ঈদে অগ্রিম দাওয়াত এর মেসেজ ছন্দ ও স্ট্যাটাস। আমরা আশা করব আপনারা আমাদের দেওয়া এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করবেন এবং আপনাদের ভালো লাগবে সেই সাথে আপনারা আপনাদের প্রিয় মানুষদের সাথে বা আত্মীয় পরিজনদের কাছে আমাদের এ অগ্রিম ঈদের মেসেজ সন্দেহ এবং স্ট্যাটাস পৌঁছে দেবেন। আর আমরা আশা করছি আমাদের দেওয়াই স্ট্যাটাস মেসেজসা ও ছন্দ আপনাদের সবার মন কেড়ে নেবে।

ঈদ মানেই তো খুশি আর ঈদের খুশি সবার সঙ্গে ভাগ করার জন্যই অনেকেই চায় ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও ছন্দ অন্যকে পাঠাতে। তাই আমাদের আজকের এই প্রচেষ্টা জানিনা আমরা আপনাদের কতটা সহযোগিতা করতে পারব তবে আমরা আমাদের এই আর্টিকেলটি থেকে আপনাদের ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস ছন্দ ও মেসেজ দিয়ে সহায়তা করব।

অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ ঈদ আমাদের মাঝে নিয়ে আসে সকল দুঃখকে দূর করে হাসিখুশি সবার। তাই আপনারা যারা আমাদের মাঝে ঈদগাহ উৎসবের বার্তা খুঁজছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদের আনন্দ ঈদের দাওয়াতির মেসেজ করতে পারে। মুসলিম মাদের মাঝে বছরে দুই দিন উৎসব পালন করা হয়ে থাকে একটি হচ্ছে ঈদুল ফিতর এবং উন্নতি হচ্ছে ঈদুল আযহা। ঈদুল ফিতরের দুই মাস দশ দিন পর ঈদুল আযহা চলে আসে তাই আমাদের মাঝে আনন্দের বার্তা চলে আসে। ঈদের খুশি কে সকালের মাঝে খুব ভাগাভাগি করে নেওয়ার জন্য আমরা আমাদের প্রার্থীকে আর্টিকেলটিতে অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ দিয়ে যাব।

বর্তমান যুগ ডিজিটাল যুগের ডিজিটাল যুগকে সবারই হাতে স্মার্টফোন। আরে স্মার্টফোন নিয়ে সবাই এখন সোশ্যাল মিডিয়ার সাথে সম্পৃক্ত রয়েছে তাই আমরা আমাদের এই আর্টিকেলটি তে জানাতে চাই যে বর্তমান সময়ের বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ায় ব্যয় করে থাকে এজন্য একটি খবর মিডিয়ার মাধ্যমে ৫৫ হয় সেই খবরটি আমাদের কাছে দুটোততম চলে আসে। তাই আপনারা যারা ই অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ সোশ্যাল মিডিয়ায় যাননি আপনাদের আত্মীয়-স্বজনকে জানাতে চান তাহলে অবশ্যই আমাদের এ আর্টিকেলটি থেকে অগ্রিম ঈদের দাওয়াত এর মেসেজ সংগ্রহ করতে পারেন।

অগ্রিম ঈদের দাওয়াত নিয়ে ছন্দ

অনেকে রয়েছেন যারা অগ্রিম ঈদের দাওয়াত নিয়ে বিভিন্ন ধরনের ছন্দ অনলাইনে অনুসন্ধান করে যান। কেননা অগ্রিম ঈদের দাওয়াত নিয়ে ফেসবুকে কিংবা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিলে তাদের আত্মীয়-স্বজন পরিবার-পরিজন জানতে পারে। আর সেই ঈদটাকে উপভোগ করাতে আমরা আজকে আপনাদের মাঝে চলে এসেছি আপনি আপনাদের প্রিয় মানুষকে এবং আত্মীয়-স্বজনকে ছন্দের মাধ্যমে পাঠিয়ে দিতে পারেন অগ্রিম ঈদের দাওয়াত তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটির নিচে অগ্রিম ঈদের দাওয়াত এর ছন্দ গুলো উল্লেখ করেছি।

  • এক দুই তিন
    আর মাত্র ঈদের
    বাকি দুই দিন আসবে
    তুমি আমার বাসায়
    রাখবো তোমায় ভালোবাসায়।
    অগ্রিম ঈদ মোবারক
  • ও বন্ধু তোমার জন্য আমি
    নিয়ে আছি ভালোবাসায় বসে
    দরজার দুয়ারে আসবে
    তুমি ঈদের দিন আমার
    বাসায় হেসে হেসে।
    অগ্রিম ঈদ মোবারক
  • ঈদের এই খুশি
    আমি চাই তোমার সাথে কাটাতে
    তোমায় নিয়ে আমার সুখ
    আনন্দ সবটাই হোক ঈদের দিনে।
    অগ্রিম ঈদ মোবারক
  • খুশির বার্তা এসেছে
    ঈদ এসেছে আছে
    যত মান অভিমান
    সব দূর করে তুমি
    এসো বন্ধু চলে আমারই কাছে
  • ঈদেরই খুশি সবারই
    সঙ্গে ভাগাভাগি করার জন্য আজ
    তোমারই কাছে আমার ফিরে আসা আমি
    চাইবো তুমি ঈদের দিন
    আমারই কাছে আসবে,
    থাকবে সারাটা দিন আমারই হয়ে।
    অগ্রিম ঈদ মোবারক

অগ্রিম ঈদের দাওয়াত নিয়ে স্ট্যাটাস

ঈদ শব্দটি যখনই কানে শুনি তখনও মনের ভিতর কেমন একটা আলাদা খুশির অনুভূতি জেগে ওঠে। আর সেই খুশিমানের মানুষের মাঝে থেকে যদি ঈদ উপভোগ করা যায় তাহলে আরো খুশি বেড়ে যায়। যার ফলে মনে আসে এক প্রশান্তির ভাব। তাই আমরা আজকে অগ্রিম ঈদের দাওয়াত নিয়ে কিছু স্ট্যাটাস আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের দেওয়া এই স্ট্যাটাস গুলো আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপলোড করে সবার সাথে শেয়ার করে নিতে পারেন।

  • অগ্রিম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ নিয়ে আসুক সবার জীবনে সুখ এবং শান্তি। দূর করে দিক ছোট বড় সবার মনে হিংসা বিদ্বেষ।
  • আমি তো তোমারই, ঈদের দিন আমার খবর নিবে। নধুবা তোমার সঙ্গে থাকবে আমার আড়ি। খবর নিতে হলে আসবে তুমি আমার বাড়ি। অগ্রিম ঈদ মোবারক
  • ঈদের দিন মিষ্টি সেমাই পায়েস হবে আমার বাড়ি। খাবে তুমি পেটপুরে ।মিষ্টি করে ভালোবাসা দিবে আমায় তাড়াতাড়ি। অগ্রিম ঈদ মোবারক
  • তুমি বন্ধু আমার এজন্য খবরটা নেওয়া আমারই দরকার। নতুবা তুমি তো আমার থেকে পালিয়ে যেতে পারো। কিন্তু আশায় ছিলাম খবরটা তুমি আগে আমার নিবে। অগ্রিম ঈদ মোবারক
  • ওই আকাশে নতুন ঈদের চাঁদ উঠেছে তুমি বন্ধু আমার পাশে এসেছো। কিন্তু ভালবাসি এই কথাটা এখনই বলনি। তবুও তোমায় জানাই অগ্রিম ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *