Skip to content
Home » আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস

আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস

আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস

প্রিয় পাঠক বন্ধুরা, আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস। আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস পাওয়ার জন্য তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের আর্টিকেলটি নিয়ে এসেছি এই আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস। আপনারা যারা আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস পাওয়ার জন্য আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করে নিতে পারবেন।

মাথার উপর সুবিশাল আকাশ আমাদের সবার জীবনে গভীরভাবে প্রভাব ফেলে। কাউকে যখন একটা লাগে তখন সে আকাশের দিকে তাকিয়ে তার মনের কথাগুলো প্রকাশ করতে পারে। আকাশের অবস্থা আমাদের মনের উপর গভীর প্রভাব ফেলে। মনের কষ্ট আবেগ সব মানুষ আকাশের দিকে তাকিয়ে বলতে পারে। শান্ত শিষ্টন নীল আকাশ যেমন আমাদের মনকে আনন্দিত করে ঠিক তেমনি গারো অন্ধকার আকাশ আমাদের মনকে ব্যথিত করে। মানুষের মনের মত আকাশের ও মন খারাপ থাকে।

তাই আমরা যখন আঘাত পাই তখন আমাদের চোখ দিয়ে বৃষ্টি ঝরে আর যখন আকাশে মুষলধারে বৃষ্টি শুরু হয় তখন আমাদের বুঝতে হবে আকাশের মন অনেক খারাপ তাই সে গভীরভাবে কান্না করছে। তাহলে বন্ধুরা আসুন আমরা আজকে জেনে নেই আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাসগুলো।

আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস

আপনারা যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস পাওয়ার জন্য আমরা আজকে তাদের জন্য পছন্দীয় কিছু স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি আমাদের এই ওয়েবসাইটটিতে। আপনারা যদি আমাদের এই ওয়েবসাইটটিতে এসে থাকেন তাহলে সঠিক জায়গাতে এসেছেন। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস। নিচে আকাশ খারাপ নিয়ে স্ট্যাটাস গুলো উল্লেখ করা হলো।

১. শুধুমাত্র হৃদয় থেকেই আপনি আকাশকে ছুতে পারবেন, কেননা বাস্তবে তা অসম্ভব।
— রুমি

২. আকাশের দিকে তাকাও সেখানে তুমি আলো দেখতে পাবে, সৌন্দর্য খুজে পাবে। যা কোনো ছায়া কোনোদিন স্পর্শও করতে পারবে না।
— যে. আর. আর টলকিয়েন

৩. আকাশ মাঝে মাঝে অন্ধকারে আচ্ছন্ন হয়ে যায়, শুধুমাত্র তারাগুলোকে দেখাতে।
— ইভিট্টি কার্টার

৪. ভুলে যেও না সুন্দর একটা সূর্যাস্তের জন্য একটা মেঘাচ্ছন্ন আকাশই প্রয়োজন।
— পাওলো কোয়েলহো

৫. আকাশ আমাদের চোখের প্রতিদিনের খাবার স্বরূপ।
— রালফ ওয়ালডো ইমারসন

৬. আমার সীমা অনেক কম, আপনার টাও তাই, তবে আকাশের কোনো সীমা নেই।
— টি.এফ. হজ

৭. একটা সূর্যাস্তের সময় মনে হয় আকাশ একটা ডিম এর মতো ফেটে গেছে এবং সমুদ্রতে আগুন লেগেছে।
— পামেলা হ্যান্ডসফোর্ড জনসন

৮. আকাশ আমার কাছে অসংখ্য চলচ্চিত্রের এক সন্নিবেশ। আমি কখনো তার দিকে তাকিয়ে হাপিয়ে যাই না, কারণ সবসময়ই উপরে কিছু না কিছু চলছেই।
— কে.ডি ল্যাং

৯. একসাথে থাকলে আমরা অনেক কিছুর মোকাবেল করতে পারবো তা যতই সাগর এর চেয়ে গভীর কিংবা আকাশের মতো উচু হোক।
— সোনিয়া গান্ধী

১০. বৃষ্টি একটা দান,যখন বৃষ্টি পড়ে ধরে নাও আকাশ তোমাকে দান করছে। কেননা বৃষ্টি ছাড়া পৃথিবীতে প্রাণের অস্তিত্ব বিলীন হয়ে যেত।— জন আপডিক

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *