Skip to content
Home » আজকে পেট্রোলের দাম কত বাংলাদেশ

আজকে পেট্রোলের দাম কত বাংলাদেশ

আজকে পেট্রোলের দাম কত বাংলাদেশ

কেউ পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের মাঝে আলোচনা করব আজকে পেট্রোলের দাম কত বাংলাদেশে? বর্তমান সময়ে পেট্রোলের মূল্যবৃদ্ধির সহ জ্বালানি সকল তেলের মূল্য সম্পর্কে মানুষ অনেক ভীত হয়ে রয়েছেন এর কারণ হঠাৎ করে অধিকাংশ বৃদ্ধি পেয়েছে জ্বালানি তেলের মূল্য। কিন্তু কেউ জানতে পারেনি এখন পর্যন্ত মূল্যবৃত্তি করা হলো কত দিন পর্যন্ত মূল্য বেশি দিয়ে ক্রয় করতে হবে জ্বালা নিতেন এই বিষয় সম্পর্কে মানুষের মনে প্রশ্ন চলছে।

আমরা আজকে তাই আমার এই আর্টিকেলটিতে আজকের পেট্রোলের দাম সম্পর্কে জানাবো প্রতিদিনের পেট্রলের দাম সম্পর্কে জানতে পারবেন আপনারা আমাদের আজকের এই আর্টিকেলটি থেকে। আপনারা যারা পেট্রোলের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত অনুসরণ করতে থাকুন।

বাংলাদেশে একের পর এক পণ্যের বৃদ্ধি পাচ্ছে। এক্ষেত্রে অনেকে ভীত হয়ে রয়েছেন কখন কোন জিনিসের দাম বৃদ্ধি পাবে কিংবা হঠাৎ করে নেমে যাবে কিনা সে বিষয়ে বাংলাদেশে এখন মানুষ আতঙ্কে আছে।বাংলাদেশে হঠাৎ করে অনেক কিছু দাম বৃদ্ধি পাচ্ছে যেখানে জ্বালানি তেলের মূল্য সম্পর্কে কিছুদিন আগে তথ্য প্রদান করা হয়েছে সেখানে স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে পেট্রোলসহ জ্বালানি তেলের অনেক কিছু আমদানিক করা হয় না এক্ষেত্রে মূল্যবৃদ্ধির আশঙ্কা নেই এর পরেও হঠাৎ করে এত বৃদ্ধি পেলে যে দেশে সাধারণ মানুষের পক্ষে ক্রয় করা সম্ভব নয়।

আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে

হঠাৎ বৃদ্ধি পায় মানুষ এখন আতঙ্কে রয়েছে তাই অনেকে অনলাইনে অনুসন্ধান করে যায় আজকের দামের জন্য। আমাদের দেশে হঠাৎ করে বিভিন্ন পণ্যের মূল্য বৃদ্ধি পেয়ে থাকে এটি সত্যি লজ্জা জনক এক্ষেত্রে প্রতিনিয়ত আপডেট মূল্য সম্পর্কে জানা প্রয়োজন হয়ে থাকে আমাদের তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে জানাচ্ছি আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে।

পণ্য আগের দর নতুন দর
ডিজেল ৮০ ১১৪
কেরোসিন ৮০ ১১৪
পেট্রল ৮৬ ১৩০
অকটেন ৮৯ ১৩৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *