Skip to content
Home » আলিপুরদুয়ার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আলিপুরদুয়ার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আলিপুরদুয়ার সেহরি ও ইফতারের সময়সূচি

আপনারা যারা আলিপুরদুয়ার সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা এখনই চলে আসুন আমাদের এই ওয়েবসাইটিতে। আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটটির আলোচনা নিয়ে এসেছে আলিপুরদুয়ার সেহেরী ও ইফতারের সময়সূচি। আমাদের আজকের এই আলোচনাটি আলিপুরদুয়ার জেলার অধিবাসীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা আলিপুরদুয়ার জেলার অধিবাসীরা যদি সঠিক সময়ে সেহরি ও ইফতারি করতে চায় তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে তাদের আলিপুরদুয়ার জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে হবে।

আপনারা যারা আলিপুরদুয়ার জেলার সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসরণ করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে আলিপুরদুয়ার জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি অনলাইন তুলে ধরেছি। আপনি যদি চান তাহলে আলিপুরদুয়ার জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে সঠিক নিয়মে রোজা কায়েম করতে পারেন।

আলিপুরদুয়ার জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আপনারা যদি আলিপুরদুয়ার জেলার সেহেরি ও ইফতারের সময়সূচি অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাহলে এই মুহূর্তে আপনি সঠিক জায়গাতেই অবস্থান করছেন।আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলিপুরদুয়ার জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনি চাইলে আমাদের এই আদিকালটি থেকে আলিপুরদুয়ার জেলা সেহরি ও ইফতারের সময়সূচি পেতে পারেন। ইসলাম ধর্মাবলম্বী মানুষদের জন্য একটি অন্যতম উৎসব হচ্ছে ঈদ উৎসব। আর ঈদের পূর্বে যে রমজান মাস সেটি একটি অন্যতম মাস। আরবি বারটি মাসের মধ্যে এই অন্যতম মাসটি হচ্ছে রমজান মাস। এই মাসে আল্লাহ তায়ালা মুসলিমদের জন্য অনেক সুযোগ করে দিয়েছেন। যে ব্যক্তি রমজান মাসে আল্লাহর ইবাদতে মগ্ন থাকবেন এবং আল্লাহকে খুশি করতে পারবেন আল্লাহ তাআলা সেই ব্যক্তির গুনাহ মাফ করে দেবেন। তাই সবার উচিত রমজান মাসে আল্লাহর ইবাদতে মগ্ন থাকায় এবং আল্লাহর দেওয়া নির্দেশ পালন করা

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:২৬ am ৪:৩২ am ৫:৪১ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:২৫ am ৪:৩১ am ৫:৪১ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:২৪ am ৪:৩০ am ৫:৪২ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:২৩ am ৪:২৯ am ৫:৪২ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:২২ am ৪:২৮ am ৫:৪৩ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:২১ am ৪:২৭ am ৫:৪৩ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:২০ am ৪:২৬ am ৫:৪৩ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:১৯ am ৪:২৫ am ৫:৪৪ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:১৮ am ৪:২৪ am ৫:৪৪ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:১৭ am ৪:২৩ am ৫:৪৪ pm

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *