Skip to content
Home » ইতালি ভেরোনা শহরের রোজার সময়সূচি, ক্যালেন্ডার ,আজকের সেহরি ও ইফতার 2024

ইতালি ভেরোনা শহরের রোজার সময়সূচি, ক্যালেন্ডার ,আজকের সেহরি ও ইফতার 2024

ইতালি ভেরোনা শহরের রোজার সময়সূচি, ক্যালেন্ডার ,আজকের সেহরি ও ইফতার

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকের আলোচনায় আপনাদের জন্য নিয়ে এসেছি মুসলিম ব্যক্তিদের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি। আপনারা যারা সেহেরী ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য বলছি আমাদের আজকের চেহারার ইতালি সময়সূচি হচ্ছে ইতালির ভেরোনা শহরের। আপনারা যারা ইতালির ভেরোনা শহরে বসবাস করে থাকেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ইতালির ভেরোনা শহরের রোজার সময়সূচি জানতে পারবেন।

আমরা আমাদের আর্টিকেলটি মুসলিম সচেতন ব্যক্তিদের সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে তুলে ধরেছি সুতরাং আপনি যদি ইতালির আলোচিত এই শহরে বসবাস করে থাকেন তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি থেকে পুরো মাসের ইতালির ভেরোনা শহরের সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারবেন।

বেরোনোর শহরে বর্ষ-বান্তিক অনেক মুসলিম ব্যক্তিগণ সচেতন সাথে প্রতিদিন সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার ইচ্ছে প্রকাশ করে অনলাইনে অনুসন্ধান করে যায়। তাই আমরা আমাদের আলোচনা নিয়ে এসেছি এই শহরের রমজানের সময়সূচি ক্যালেন্ডার সেহেরী ও ইফতারের সময়। সঠিক সময় সুচি সম্পর্কে জেনে উপকৃত হতে চাইলে আগ্রহের সাথে সম্পূর্ণ আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন।

রমজানের সময়সূচী ক্যালেন্ডার সব প্রয়োজনীয় বেশ কিছু তথ্য প্রদান করা হবে আপনাদের মাঝে সঠিক সময় সুচি ভিসা সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন। সহযোগিতা করবো আপনাদের প্রতিদিন অসংখ্য মানুষ ইতালির এই শহর থেকে আমাদের আলোচনায় এসে থাকে এক্ষেত্রে সহজভাবে সময়সূচী বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে চাইলে সরাসরি আমাদের আলোচনা সাথে আপনাদের সংযুক্ত থাকতে হবে।

ইতালি ভেরোনা শহরের রোজার সময়সূচি 2024

ইতালি ভেরোনা শহরে রমজানের সময়সূচি জানার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটি সেই ইতালির রোজার সরাসরি নিয়ে এসেছি। আপনারা যারা ইতালির ভেরোনা শহরে রোজা সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আরটিকটিতে স্বাগতম। আমরা আজকে আপনাদের মাঝে ইতালি ভেরোনা রোজার সময়সূতি জানিয়ে নিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি আর খুব সহজেই আপনাদের মাঝে সময়সূচি বিষয়টি উল্লেখ করার ইচ্ছা নিয়ে প্রধান প্রতি সেহেরি ও ইফতারের সময়সূচির একটি তালিকা।

ইতালি ভেরোনা শহরে রোজার ক্যালেন্ডার 2024

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সময়সূচির তালিকার পাশাপাশি ক্যালেন্ডার তুলে ধরেছি। এমন ব্যক্তিদের উদ্দেশ্যে প্রদান করা হবে রমজানের ক্যালেন্ডার আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে ইতালি ভেরোনা শহরে রোজার ক্যালেন্ডারটি সংগ্রহ করে আপনাদের রোজার কাজে ব্যবহার করতে পারেন।

রোজা তারিখ সেহরি
(ভোর)
ইফতারি
(সন্ধ্যা)
বার
১ম* ১১ মার্চ ৪ঃ৫৪ ৬ঃ১৩ সোম
২য় ১২ মার্চ ৪ঃ৫৩ ৬ঃ১৫ মঙ্গল
৩য় ১৩ মার্চ ৪ঃ৫১ ৬ঃ১৬ বুধ
৪র্থ ১৪ মার্চ ৪ঃ৪৯ ৬ঃ১৭ বৃহস্পতি
৫ম ১৫ মার্চ ৪ঃ৪৭ ৬ঃ১৮ শুক্র
৬ম ১৬ মার্চ ৪ঃ৪৬ ৬ঃ১৯ শনি
৭ম ১৭ মার্চ ৪ঃ৪৪ ৬ঃ২০ রবি
৮ম ১৮ মার্চ ৪ঃ৪২ ৬ঃ২১ সোম
৯ম ১৯ মার্চ ৪ঃ৪০ ৬ঃ২৩ মঙ্গল
১০ম ২০ মার্চ ৪ঃ৩৮ ৬ঃ২৪ বুধ
রোজা তারিখ সেহরি
(ভোর)
ইফতারি
(সন্ধ্যা)
বার
১১ম ২১ মার্চ ৪ঃ৩৬ ৬ঃ২৫ বৃহস্পতি
১২ম ২২ মার্চ ৪ঃ৩৫ ৬ঃ২৬ শুক্র
১৩ম ২৩ মার্চ ৪ঃ৩৩ ৬ঃ২৭ শনি
১৪ম ২৪ মার্চ ৪ঃ৩১ ৬ঃ২৮ রবি
১৫ম ২৫ মার্চ ৪ঃ২৯ ৬ঃ২৯ সোম
১৬ম ২৬ মার্চ ৪ঃ২৭ ৬ঃ৩০ মঙ্গল
১৭ম ২৭ মার্চ ৪ঃ২৫ ৬ঃ৩১ বুধ
১৮ম ২৮ মার্চ ৪ঃ২৩ ৬ঃ৩৩ বৃহস্পতি
১৯ম ২৯ মার্চ ৪ঃ২১ ৬ঃ৩৪ শুক্র
২০ম ৩০ মার্চ ৪ঃ১৯ ৬ঃ৩৫ শনি
রোজা তারিখ সেহরি
(ভোর)
ইফতারি
(সন্ধ্যা)
বার
২১ম ৩১ মার্চ ৫ঃ১৭ ৭ঃ৩৬ রবি
২২ম ১ এপ্রিল ৫ঃ১৫ ৭ঃ৩৭ সোম
২৩ম ২ এপ্রিল ৫ঃ১৩ ৭ঃ৩৮ মঙ্গল
২৪ম ৩ এপ্রিল ৫ঃ১১ ৭ঃ৩৯ বুধ
২৫ম ৪ এপ্রিল ৫ঃ০৯ ৭ঃ৪০ বৃহস্পতি
২৬ম ৫ এপ্রিল ৫ঃ০৮ ৭ঃ৪১ শুক্র
২৭ম ৬ এপ্রিল ৫ঃ০৬ ৭ঃ৪২ শনি
২৮ম ৭ এপ্রিল ৫ঃ০৪ ৭ঃ৪৪ রবি
২৯ম ৮ এপ্রিল ৫ঃ০২ ৭ঃ৪৫ সোম
৩০ম ৯ এপ্রিল ৫ঃ০০ ৭ঃ৪৬ মঙ্গল

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি

আমরা আমাদের আর্টিকেলটিতে গুরুত্ব সহকারে ফুটিয়ে তুলেছি রোজার আজকের সেহরি ও ইফতারের সময়সূচি। আপনারা অবশ্যই আমাদের এই আর্টিকেলটি আজকে সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করতে পারবেন আলোচনার মাধ্যমে আমরা আপনাদেরকে সহযোগিতা করে চলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *