Skip to content
Home » ঈদুল ফিতর 2024 পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ঈদুল ফিতর 2024 পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ঈদুল ফিতর পিকচার

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই আর্টিকেলটি। আপনারা যারা ঈদুল ফিতর পিকচারের স্ট্যাটাস এসএমএস ছবি এগুলো পাওয়ার জন্য অনলাইনে সন্ধান করে যাচ্ছে তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল ফিতর ২০২৩ সম্পর্কিত পিকচার স্ট্যাটাস এসএমএস উল্লেখ করেছি। আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে ঈদুল ফিতর ২০২৩ নিয়ে কিছু কথা সম্পর্কিত একটি আর্টিকেল।

তাই আপনারা যারা আমাদেরই আর্টিকেলটি থেকে ঈদুল ফিতরের পিকচার এসএমএস ছবি পেতে চান তারা আমাদেরই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। ঈদ হচ্ছে মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব। অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উৎসব। মুসলিমদের দুটি ঈদ দেখতে ভাল ঈদুল ফিতর অর্থাৎ রমজান ঈদ অন্যটি হলো ঈদুল আযহা কুরবানীর ঈদ। রমজান মাসে রোজার যা শেষে আকাশে ঈদুল ফিতরের চাঁদ দেখা যায়। চাঁদ দেখার পরবর্তী দিনে ঈদুল ফিতর উদযাপিত হয়। ঈদুল ফিতর উপলক্ষে গরিব ধনী না সমৃদ্ধি সবাই গড়ে উঠে নতুন পোশাকে।

ঈদুল ফিতর

প্রতি বছরের মত এ বছরেও আমাদের মাঝে উপস্থিত হতে চলেছে ঈদুল ফিতর ২০২৩। ঈদুল ফিতরের আগমনে মুখরিত হয়ে উঠেছে সমগ্র পৃথিবী। আমরা আমাদের আয় আর্টিকেলটিতে তাই এই ঈদুল ফিতর উপলক্ষে বিস্তারিত আলোচনা করেছি আপনারা যারা ঈদুল ফিতর সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদেরই আর্টিকেলটি থেকে খুব সহজে জেনে নিতে পারবেন। আপনারা আমাদের আজকের এই আর্টিকেলটি থেকে ঈদুল ফিতর ২০২৩ সম্পর্কে পূর্ণাঙ্গভাবে জানতে পারবেন আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল ফিতর দিয়ে যাতে সম্পর্কে সুন্দরভাবে তুলে ধরেছি।

ঈদুল ফিতর পিকচার

ঈদুল ফিতর উপলক্ষে আপনারা যারা সুন্দর নতুন পিকচার গুলো অনুসন্ধান করছে তাদেরকে আমাদের এই ওয়েবসাইটের পক্ষ থেকে স্বাগতম। আপনারা আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল ফিতর পিকচার সংগ্রহ করে নিতে পারবেন। এজন্য আমরা আমাদের আর্টিকেলটিতে ঈদুল ফিতর উপলক্ষে সুন্দর সুন্দর কতগুলো পিকচার উল্লেখ করেছি যেগুলো আপনাদের সবার খুব ভালো লাগবে।

ঈদ মোবারক আরব আমিরাত

ঈদুল ফিতর স্ট্যাটাস

ঈদুল ফিতর উপলক্ষে স্ট্যাটাস গুলো অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকে তাদের সহযোগিতায় আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঈদুল ফিতরের স্ট্যাটাস উল্লেখ করেছি। আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে ঈদুল ফিতর স্ট্যাটাস সংগ্রহ করে নিতে পারবেন। বর্তমান অনলাইনে বিভিন্ন ধরনের স্ট্যাটাস পাওয়া গেলেও সেখান থেকে বাচারিত নতুন স্ট্যাটাস গুলো আমরা আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি।

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম,
আর মাত্র কয়েক দিন |
আসছে সবার খুশির দিন !
নতুন জামা কিনে নিন,
সময় নেই বেশি দিন|
দাওয়াত রইল অগ্রিম,
আসবেন কিন্তু ঈদের দিন,
অপেক্ষায় থাকবো সারাদিন.

যেদিন দেখব ঈদের চাঁদ,
খুশি মনে কাটবে রাত।
নতুন সাজে সাজব আজ,
আজ হলো ঈদের দিন
আনন্দে কাটবে সারাদিন।
ঈদ মোবারাক 

দূরের মানুষ আসুক কাছে,
কাছের জন থাকুক পাশে,
মন ছুটে যাক তোমার টানে,
নয়া চাদের আগমনে,
কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারাক

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়
” ঈদ মোবারক

পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ঈদের খবর।
হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ঈদের বাতাস।
সবাইকে ঈদের শুভেচ্ছা।
_ঈদ মোবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,
ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *