Skip to content
Home » ঈদ মোবারক 2024 ইউনাইটেড কিংডম

ঈদ মোবারক 2024 ইউনাইটেড কিংডম

ঈদ মোবারক ইউনাইটেড কিংডম

আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ইউনাইটেড কিংডম ইউ কে বা যুক্তরাজ্য প্রবাসী মুসলিম ভাই বোন বন্ধুগণ আপনাদের সবাইকে আমাদের এই ওয়েবসাইটটির পক্ষ থেকে জানা আছে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করছি মহান আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে অনেক ভালো রেখেছেন প্রবাসে বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদ মোবারক পিকচার এসএমএস ও স্ট্যাটাস। আপনারা বাহির থেকে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের কাছে আমাদের দেওয়া এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে তাদের সাথে শেয়ার করতে পারবেন।

ঈদ আমাদের জীবনে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ঈদ উপলক্ষে রাব্বুল আলামিন আমাদের সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও আনন্দ সম্প্রীতি দান করেছেন। ঈদের আগমনের মুখরিত হয়ে উঠে সারা বিশ্ব ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ নতুন পোশাক ক্রয় করে থাকে ঈদের আগমন প্রতিটি মানুষ একে অপরকে অগ্রিম শুভেচ্ছা বার্তা ও অভিনন্দন জানিয়ে থাকে। তাই আমরা আজকে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা উল্লেখ করেছি।

ঈদ মোবারক ইউনাইটেড কিংডম

অনেক বাংলাদেশী মুসলিম ভাই বোন আছে যারা ইউনাইটেড কিংডমে ইউকে বা যুক্তরাজ্য প্রবাস জীবন অতিবাহিত করছেন তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। প্রবাসী বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম ঈদ মোবারক যুক্তরাজ্য প্রবাসী মুসলিম ভাইবোনদের জন্য নিয়ে এসেছি ঈদ মোবারক সম্পর্কিত বিভিন্ন ধরনের এসএমএস ঈদের শুভেচ্ছা পিকচার ইত্যাদি। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে ঈদ নিয়ে এসএমএস শুভেচ্ছা বার্তার পিকচার এসব সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারেন।

ঈদ মোবারক UK স্ট্যাটাস, মেসেজ

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে স্ট্যাটাস মেসেজ উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ইউকে এসএমএস স্ট্যাটাস খুব সহজে সংগ্রহ করে নিতে পারবেন। আর এজন্য অবশ্য আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত আপনাদের অনুসরণ করতে হবে। আপনারা যারা ঈদ মোবারক থেকে তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি বিশেষ হতে চলেছে। আমরা আপনাদের সহযোগিতার প্রচেষ্টা কাজ করেছি নিচে প্রদান করা হয়েছে ঈদ মোবারক স্ট্যাটাস ও মেসেজ।

সবার মধ্যেই ঈদের আনন্দ আসুক, সে গরিব হোক কিংবা ধনী হোক সবাই যেন এক সারিতে বসুক। আর এই আশাতে তোমাকে জানাতে চাই ঈদ মোবারক এর শুভেচ্ছা

আমাদের মাঝে ফিরে এসেছে সেই আনন্দের ঈদ। বিশেষ এই দিনটিতে মুছে যাক আমাদের মধ্যে যত আছে ক্লান্তি এবং জরা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের জীবন, পূর্ণতা পাক সব মানুষের জীবনধারা।

ফুলের কাজ হল সুবাস দেওয়া, বৃষ্টি করবে আজ আমাদের মনচুরী, খুশি গুলো আজ হাসাবে আমাদের। তোমাকে জানাবো আজ ঈদ মোবারকের ফুলঝুরি। ঈদ মোবারক।

ইসলামিক ঈদ স্ট্যাটাস

নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন।নতুন রাত বাকা চাঁদ। রঙ্গীন হোক ঈদের রাত।……….. ঈদ মোবারক …….

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক

বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে, “ঈদ মোবারক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *