Skip to content
Home » ঈদ মোবারক ছন্দ 2024। ঈদের ছন্দ 2024

ঈদ মোবারক ছন্দ 2024। ঈদের ছন্দ 2024

ছন্দ

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আত্মার জন্য নিয়ে এসেছি ঈদ মোবারক ছন্দ ঈদের ছন্দ সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা ঈদের ছন্দ বা ঈদ মোবারক ছন্দ পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদেরই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আসন্ন ঈদ উপলক্ষে ঈদের আনন্দকে বাড়িয়ে তোলার জন্য এবং প্রিয় বন্ধু-বান্ধব প্রিয়তমা আত্মীয়-স্বজন এবং মুসলমান ভাইদের ঈদের আনন্দে মাতিয়ে তোলার জন্য এবং ঈদের আনন্দকে শেয়ার করার জন্য অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায় ঈদের ছন্দ পাওয়ার জন্য।

তাদের জন্যই আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ যারা এখন পর্যন্ত অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ঈদ মোবারক ছন্দ পাওয়ার জন্য। তাই বলছি আপনারা যারা ঈদ মোবারক ছন্দ বা ঈদের রোমান্টিক ছন্দ পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। ঈদের আনন্দকে অনলাইনের মাধ্যমে যাতে বাড়িয়ে তুলতে পারে এবং ঈদের আনন্দকে অপরের মাঝে শেয়ার করতে পারেন এবং ঈদের উচ্ছ্বাসকে ধরে রেখে ঈদকে ভালোভাবে এনজয় করতে পারেন সেজন্য আমরা ঈদ উপলক্ষে ঈদের ছন্দ ও ঈদ মোবারক ছন্দ আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি।

ঈদ মোবারক ছন্দ 2024

যারা ঈদের আনন্দকে উপভোগ করার জন্য এবং ঈদকে সুন্দরভাবে কাটিয়ে দেওয়ার জন্য ঈদ মোবারক ছন্দ অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গাতে অবস্থান করছেন। এখন পর্যন্ত ঈদ মোবারক ছন্দ সংগ্রহ করতে পারেননি চিন্তার কোন কারণ নেই আমরা আজ আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে রোমান্টিক মুবারক ছন্দ সংযুক্ত করেছি যেগুলো আপনারা আপনি আপনাদের প্রিয় বন্ধু বান্ধব দের সাথে শেয়ার করতে পারবেন।

ঈদ এসেছে, ঈদ এসেছে ঈদ মুবারাক ভাই

বাঁকা চাঁদ ওই দেখা গেছে আসমানেরি গায়

চারি দিকে খুশির ছোয়া রঙ বাহারি সাজ

এক কাতারে সামিল হয়ে পড়বো ঈদের নামাজ,

 >>> >> ঈদ মোবারক <<<<<

ঈদের সুন্দর সুন্দর ছন্দ 2024

ঈদ উপলক্ষে মনের আনন্দ কে বাড়িয়ে তোলার জন্য এবং এদের প্রিয় মানুষটিকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য এবং মুসলমান ভাই বোনদের ঈদের মেসেজ কে ভাগাভাগি করার জন্য আপনি যদি ঈদ উপলক্ষে সুন্দর সুন্দর ঈদ মোবারক ও ঈদের সন্তান কালেকশন করতে চান তাহলে আমাদের আর্টিকেলটি থেকে কালেকশন করুন। আমরা আমাদের এই আরটিকাটিতে ঈদের সুন্দর সুন্দর ছন্দ গুলো এমন ভাবে তুলে ধরেছে যেগুলো আপনারা খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আপনাদের বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন।

বছর ঘুরে ঈদুল আযহা

এলো আল্লাহর মহিমায়

সবাই আজ এক হব

ভেদাভেদ থাকবেনা দুনিয়া

ঈদের চাঁদের আনন্দের ভরা

 >>> >> ঈদ মোবারক <<<<<

ঈদে রোমান্টিক ছন্দ 2024

ঈদ উপলক্ষে বিভিন্ন কবি সাহিত্যিক বিয়ে কিছু রোমান্টিক ছন্দ লিখেছেন যা এদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং ঈদ উপলক্ষে অপরকে শুভেচ্ছা জানানোর জন্য আনন্দদায়ক।আমরা সেখান থেকে আমাদের আর্টিকেলটিতে কতগুলো সুন্দর সুন্দর ঈদ মোবারক রোমান্টিক ছন্দ উল্লেখ করেছি আপনার চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ উপলক্ষে এই রোমান্টিক ছন্দ গুলো সংগ্রহ করতে পারবেন।

সাদা গোলাপ,,,,,,,,,, সবুজ পাতা।

তোমাকে জানাই ঈদের কথা!!!!

আসবে আমার বাড়িতে,,,,,,

বসতে দিব পিড়িতে,,,,,,,,,

খাবে কিন্তু অল্প,,,,,,,করবো অনেক গল্প।।

 >>> >> ঈদ মোবারক <<<<<

মেঘলা আকাশ,,,,,,,,,,,,,,,মেঘলা দিন

ঈদের বাকি কয়েক দিন।।।

ঝড় বৃষ্টি রোদের দিন,,,,,,,,,,

আসবে কিন্তু ঈদের দিন।

নদীর ধারে সাদা বক,,,,,,

তোমাকে জানাই অগ্রিম

 >>> >> ঈদ মোবারক <<<<<

যেদিন দেখব ঈদের এই চাঁদ।।

খুশি মনে কাটাবো সারারাত

নতুন সাজে সাজবো সেদিন

সেদিন হলো ”ঈদের” দিন

আনোন্দে কাটাবো সারাদিন।

 >>> >> ঈদ মোবারক <<<<<

 

ঈদ উপলক্ষে ছন্দ 2024

আপনারা অনেকে বিভিন্ন ছন্দ অনুসন্ধান করে যান আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেরকম ঈদ উপলক্ষে করেছি আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন। এজন্য আপনাকে সংগ্রহ করতে হবে ঈদের সুন্দর সুন্দর এবং ঈদ মোবারক ছন্দ যেগুলো আমরা আমাদেরই আর্টিকেলটি নিজে উল্লেখ করেছি।

নামাজ পড় রোজা রাখ

অসৎ চিন্তা যাও ভুলে

বর্ষশেষে এসেছে ফিরে

খুশির যে ঈদ নতুন ছন্দ তাল মিলে।

 >>> >> ঈদ মোবারক <<<<<

হে তুমি আল্লার বান্দা

মিছে করো কেন ধান্দা

পড়োনা তুমি সময়ের ফাঁন্দে

নামাজ রোজা রেখো ছন্দে

জীবন তবে কাটবে আনন্দে।

 >>> >> ঈদ মোবারক <<<<<

হাসান ,হোসেন মিলে কয়

মা ফতেমা দেখবি আয়

উঠেছে আজ গগনে চাঁদ

পবিত্র ঈদ ফজর বাদ।

 >>> >> ঈদ মোবারক <<<<<

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *