Skip to content
Home » ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস 2024

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস 2024

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস সম্পর্কিত একটি আর্টিকেল। অনেকে রয়েছেন যারা ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস উল্লেখ করেছি। আপনারা চাইলেই আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস গুলো এমন ভাবে সাজিয়ে ফেলেছি যেগুলো আপনারা খুব সহজেই আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা অনলাইনে এখন পর্যন্ত অনুসন্ধান করে যাচ্ছেন ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস পাওয়ার জন্য তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন সেই সাথে আপনাদের বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন।

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যায় ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস পাওয়া জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরেছি। আপনারা যারা চান তারা ঈদ মোবারক ফেসবুকের স্ট্যাটাস গুলো আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন। যারা এখন পর্যন্ত ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেনি তারা আমাদের আর্টিকেল থেকে খুব সহজে সংগ্রহ করুন।

  • আজকে খুশির বাঁধ ভেঙেছে,
    ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
    শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
    সবার ঘরে আজ ঈদ এসেছে
    সেই দিন আর নয় বেশি দূর,
    রমযান শেষ হলে
    কাটবে অপেখখার ঘোর।
    ঈদ মোবারক
  • রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক
  • ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
    ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
    ঈদ মোবারক ।

অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস

এমন ব্যক্তি রয়েছেন যারা অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস তাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের কাছে পাঠানোর জন্য অনলাইন অনুসন্ধান করে যায়। আমরা তাদের কথা চিন্তা করে আমাদের এই আর্টিকেলটিতে অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস গুলো তুলে ধরেছি। আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক স্ট্যাটাসগুলো সংগ্রহ করতে পারবেন। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন।

  • ফুল সুবাস দেয়,
    দৃষ্টি মনচুরি করে,
    খুশি আমাদের হাসায়,দুঃখ আমাদেরকাদায় ,
    আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানায়।
    ঈদমোবারাক
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে.
    খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক,
    ঈদ যেন সারা জীবন রয়ে যাক “ঈদ মোবারক”
  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।

ঈদ মোবারক স্ট্যাটাস বাংলা

আপনারা যারা ঈদ মোবারক স্ট্যাটাস বাংলায় পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গায় এসেছেন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঈদ মোবারক স্ট্যাটাস বাংলায় তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক স্ট্যাটাস বাংলায় পেতে পারেন সেই সাথে আপনারা আমাদেরই আর্টিকেলটি থেকে ঈদ মোবারক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন। আমরা আমাদেরই আর্টিকেলটিতে ঈদ মোবারক স্ট্যাটাস বাংলায় তুলে ধরেছি।

  • ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
    বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
    কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
    আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
    ঈদ মোবারক।
  • কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি।
    তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।
  • তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
    দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
    অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
    এই কামনায় ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *