Skip to content
Home » কলকাতা নাইট রাইডার্স দলের প্লেয়ার লিস্ট ২০২৩ [KKR Team 2023 Players List] আইপিএল খেলোয়াড় তালিকা

কলকাতা নাইট রাইডার্স দলের প্লেয়ার লিস্ট ২০২৩ [KKR Team 2023 Players List] আইপিএল খেলোয়াড় তালিকা

কলকাতা নাইট রাইডার্স দলের প্লেয়ার লিস্ট

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব খেলোয়াড় লিস্ট সহ বিভিন্ন তথ্য যেগুলো পেয়ে আপনারা খুব উপকৃত হবেন। প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ online অনুসন্ধান করে যায় বর্তমান সময়ে কলকাতা নাইট রাইডার্স এর প্লেয়ার লিস্ট সম্পর্কে জানার জন্য আমরা তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে কলকাতা নাইট রাইডার্স দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে আলোচনা করেছি। ইন্ডিয়ান প্রিমিয়ার লি গ টি শুধু দেশের মধ্যে সীমাবদ্ধ নয় বিশ্ববাসী তাকিয়ে থাকেন এই টুর্নামেন্ট অর্থাৎ আইপিএল খেলা গুলোর দিকে। সকলে নিজেদের পছন্দের একটি দল নির্ধারণ করে নিয়ে থাকেন তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কলকাতা নাইট রাইডার্স দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে আলোচনা করেছি।

আপনারা যারা কলকাতার নাইট রাইডার সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই জানতে পারবেন। একজন সমর্থকারী হিসাবে এই দলটির এই সাধারণ বিষয় গুলি সম্পর্কে জানা খুবই জরুরী কেন না কে কোন দলকে সমর্থন করে সেই দলে প্লেয়ারের নাম জানা একান্ত প্রয়োজন। সেই সাথে আমরা যে বিষয়গুলি সম্পর্কে আপনাদের ধারণা করবো সেগুলোকে আপনারা উপকৃত হবেন।

কলকাতা নাইট রাইডার্স

কলকাতা নায়িকা সংক্ষিপ্ত নাম হচ্ছে (KKR) দিপু সংখ্যক মানুষ এই নামেই দলটিকে চিনে থাকেন। আইপিএল এর অন্যতম একটি দল হচ্ছে কলকাতা নাইট রাইডার্স বিশ্বের বিভিন্ন স্থান থেকে এই দলটিকে সমর্থন করে থাকেন বিপুল সংখ্যক মানুষ। তাদের আস্থা রাখতে কলকাতা নাইট রাইডার্স এর সকল খেলোয়াড় নিজের সেরা দিয়ে চেষ্টা করেন। আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কলকাতা নাইট রাইডার্স সম্পর্কে আলোচনা করছি।

তাই আপনারা আমাদের এই আর্টিকেলটির শেষ পর্যন্ত থেকে জানতে পারবেন কলকাতা নাইট রাইডার্স এর সম্পর্কে প্রতিবছর আইপিএলের রক্ষণাত্মক ভক্তিতে খেলে থাকেন পুরো টুর্নামেন্ট। আমরা আশা করছি এবারও সুন্দর খেলা উপহার দেবেন কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্স খেলোয়াড় লিস্ট

কলকাতা নাইট রাইডার্স এর পক্ষ থেকে যে সকল খেলোয়াড় খেলে থাকেন সেই সকল খেলোয়াড়ের একটি তালিকা তৈরি করে তুলে ধরেছি এর কারণ প্রতিদিন বিপুলসংখ্যক কলকাতা নাইট রাইডার্স খেলার লিস্ট পাওয়ার জন্য। আমরা তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে একটি তালিকা তৈরি করে নিচে উল্লেখ করেছি এবং আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি কলকাতার নাইট রাইডার্স খেলোয়াড় লিস্ট তুলে ধরে।

আপনারা যারা কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করে থাকেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং সহযোগী আর্টিকেল আমাদের আজকের আর্টিকেলটি। আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা আইপিএলে অংশগ্রহণকারী দলটি দলের প্লেয়ার লিস্ট আপনারা চাইলে সেই সকল তালিকা আমাদের এই আর্টিকেলটি থেকে পেতে পারেন।

kkr team 2023 players list

প্লেয়ারের নাম ভূমিকা মূল্য (রুপি) দেশ 
শ্রেয়াস আইয়ার-C ব্যাটসম্যান ১২.২৫ কোটি ইন্ডিয়া
নিতিশ রানা অলরাউন্ডার ৮.০ কোটি ইন্ডিয়া
রহমানুল্লাহ গুরবাজ  ব্যাটসম্যান ৫০.০ লাখ আফগানিস্তান
ভেঙ্কটেশ আইয়ার অলরাউন্ডার ৮.০ কোটি ইন্ডিয়া
আন্দ্রে রাসেল অলরাউন্ডার ১২.০ কোটি ওয়েস্ট ইন্ডিজ
সুনীল নারাইন অলরাউন্ডার ৬.০ কোটি ওয়েস্ট ইন্ডিজ
শারদুল ঠাকুর বলার ১০.৭৫ কোটি ইন্ডিয়া
লকি ফার্গুসন বলার ১০.০ কোটি নিউজিল্যান্ড
উমেশ যাদব বলার ২.০ কোটি ইন্ডিয়া
টিম সাউদি বলার ১.৫০ কোটি নিউজিল্যান্ড
হর্ষিত রাণা বলার ২০.০ লাখ ইন্ডিয়া
বরুণ চক্রবর্তী বলার ৮.০ কোটি ইন্ডিয়া
অনুকূল রায়
অলরাউন্ডার ২০.০ লাখ ইন্ডিয়া
রিংকু সিং  ব্যাটসম্যান ৫৫.০ লাখ ইন্ডিয়া
সাকিব আল হাসান অলরাউন্ডার ১.৫০ কোটি বাংলাদেশ
মনদ্বীপ সিং  ব্যাটসম্যান ৫০.০ লাখ ইন্ডিয়া
লিটন কুমার দাস  ব্যাটসম্যান ৫০.০ লাখ বাংলাদেশ
কুলবন্ত খেজরোলিয়া বলার ২০.০ লাখ ইন্ডিয়া
ডেভিড ভিসা অলরাউন্ডার ১.০ কোটি Namibia
সুয়শ শর্মা বলার ২০.০ লাখ ইন্ডিয়া
বৈভব আরোরা অলরাউন্ডার ৬০.০ লাখ ইন্ডিয়া
নারায়ণ জগদীশান  ব্যাটসম্যান ৯০.০ লাখ ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *