Skip to content
Home » কষ্টের এসএমএস, কবিতা, স্ট্যাটাস ও উক্তি

কষ্টের এসএমএস, কবিতা, স্ট্যাটাস ও উক্তি

কষ্টের এসএমএস, কবিতা, স্ট্যাটাস ও উক্তি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি কষ্টের এসএমএস উক্তি ইমোশনাল এস এম এস এবং কবিতা। অনুসন্ধান করে যায় কষ্টের এসএমএস কবিতা স্ট্যাটাস পাওয়ার জন্য তাদের জন্যই আমরা আমাদের আজকের এই আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়েছি। এখানে আপনারা অনেক সুন্দর সুন্দর বাংলা কষ্টের পিক ও এসএমএস পাবেন লেখাগুলো অনেক সুন্দর করে এখানে আমরা আপনাদের সামনে তুলে ধরেছি। তাই আর দেরি না করে এখনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটিতে এবং জেনে নিন সুন্দর সুন্দর কষ্টের এসএমএস কবিতা ও স্ট্যাটাস গুলো।

অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায় কষ্টের এসএমএস এর কবিতা স্টেটাস পাওয়ার জন্য তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কষ্টের এসএমএস কবিতা স্ট্যাটাস এমন ভাবে সাজিয়ে তুলেছি যে আপনারা খুব সহজে আমাদের এই আর্টিকেল থেকে কষ্টের এসএমএস কবিতায় স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। তাই আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে কষ্টের এসএমএস কবিতা স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন এবং আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করুন।

কষ্টের এসএমএস মেসেজ

অনেকে রয়েছেন যারা বিভিন্ন ধরনের কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করে তাদের ফেসবুক আইডি কিন্তু সোশ্যাল মিডিয়া আপলোড করে থাকেন আমরা তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটিতে কতগুলো সুন্দর সুন্দর পোস্টের এসএমএস তুলে ধরেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন সেই সাথে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন।

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।

 

 

কষ্টের ইমোশনাল মেসেজ

কষ্টের এমন কতগুলো ইমোশনাল মেসেজ রয়েছে যেগুলো আপনারা সংগ্রহ করে আপনাদের ফেসবুককে আইডিতে আপলোড করতে পারবেন আর আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে কতগুলো কষ্টের ইমোশনাল মেসেজ উল্লেখ করেছি। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে কষ্টের ইমোশনাল মেসেজগুলো সংগ্রহ করুন এবং আপনাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করুন।

যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি । তোমার এক ফোঁটা অস্রুর কারন হব আমি । তবে সত্যি বলছি আমি কখনোই আসতাম না তোমার জীবনে !! শুধু দুর থেকে ভালবেসে যেতাম তোমায় !!!

প্রেম করিনি কষ্ট পাওয়ার ভয়ে, কাউকে মন দেইনি মনের মানুষ পাইনি বলে, আজো একা আছি আমি সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে ।

কষ্টের কবিতা এসএমএস

আমরা আমাদের আর্টিকেলটিতে কষ্টের এমন কতগুলো কবিতা এসএমএস উল্লেখ করেছি যেগুলো আপনাদের সবার খুব ভালো লাগবে। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে কষ্টের কবিতা এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের বন্ধুবান্ধবদের সাথে শেয়ার করতে পারবেন সেই সাথে আপনাদের অন্যান্য কাজেও ব্যবহার করতে পারবেন।

রেখে গেলে নখের আচড়
বুকের আশপাশে,
রেখে যাওয়া অনেক কথা
মনে জমা আছে,
রেখে গেলে আদর বেলায়
কাচের চুড়ি,
রেখে যাওয়া আগুনে আজ
একাই আমি পুড়ি,
আমার সাথে ঘুমিয়ে থাকার
করে দিয়ে ইতি,
যাবার সময় রেখে গেলে
অনেক গুলো স্মৃতি ।

তুমি হারিয়ে গেছ
তাতে কি?
তোমার
মাঝে আমি এখনো
আছি, কি ভাবছো?
চোখ বন্ধ করে আমায়
অস্বীকার করতে
পারবে কি?
ভালোবাসতে চেয়েছি,
ভালোবেসেছি, তুমি
ভালোবাসনি তাতে
কি?

আমিতো এখনো তোমায়
ভালোবাসি……. …..
আমি সুখে নেই, তাতে
কি? তোমার সুখেইতো
আমি সুখী,
অভিমানী বুঝলেনা
তুমি……
তাইতো চলে গেলাম
দূরে……. তোমাকে ভালো
রাখতে গিয়ে………....

এখন আমি শুধু
একা………… .
এই একাকীত্ব
জীবনের পথ বড় বেশি
আঁকা-বাঁকা, যেতে হবে
আমায় একা একা………… .
দুঃখ নেই তাতে তুমিতো
ভালো আছো, তা দেখেই
চলে যাবে আমার
সারাটা দিনের মেঘলা
আকাশ বৃষ্টি..!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *