Skip to content
Home » কাউকে মিস করার এসএমএস,Miss You Bangla SMS

কাউকে মিস করার এসএমএস,Miss You Bangla SMS

কাউকে মিস করার এসএমএস

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি কাউকে মিস করার এস এম এস সম্পর্কিত একটা আর্টিকেল। আপনারা যারা কাউকে মিস করার এসএমএস এখন পর্যন্ত খুঁজে পাননি তাহলে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আমাদের আজকের এই আর্টিকেলটিতে আমরা আপনাদের মাঝে কাউকে মিস করার জন্য নি সম্পর্কিত বেশ কিছু এসএমএস তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে মিস করার এসএমএস গুলো তুলে নিতে পারেন।

এসএমএস বলতে এক ধরনের খুঁজে বার্তা কে বুঝে থাকে যার মাধ্যমে মানুষ সংক্ষিপ্তভাবে নিজের মনের ভাব প্রকাশ করে থাকে। এসএমএস বিভিন্ন ধরনের হয়ে থাকে। এটি বিষয়ের উপর ভিত্তি করে মানুষের মনের ভাব প্রকাশ করে থাকে এসএমএস কে মনের ভাব প্রকাশের বাহন হিসেবে প্রাচীনকাল থেকে মানুষ ব্যবহার করে আসছে। আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কাউকে মিস করার এসএমএস উল্লেখ করেছি আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে কাউকে মিস করা এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন প্রিয়দের কাছে শেয়ার করতে পারেন সেইসাথে আপনাদের ফেসবুক আইডি কিভাবে সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারেন।

কাউকে মিস করার এসএমএস

ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ কাউকে না কাউকে তীব্রভাবে মিস করে থাকে।আপাইশে চায় সেই প্রিয় মানুষটিকে মিস করার এসএমএস পাঠাতে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সে মানুষটির অনুভূতিটি এসএমএস এর আকারে কিভাবে পাঠাবে সেজন্য আমাদের আর্টিকেলটি সাজিয়েছি বিভিন্ন ধরনের মিস করার এসএমএস দিয়ে। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে মিস করার এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন আপনার আমাদের এই আর্টিকেলটিতে মিস করার এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে এসএমএস গুলো ব্যবহার করতে পারেন।

  • মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥
  • এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন। আমার হৃদয় জুড়ে,হৃদয় জুড়ে অস্থিরতা
  • যখন তোমাকে খুব মিস করি,,তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি জানি সেখানে তোমাকে দেখব না।কিন্ত এই ভেবে সান্ত্বনা পাই যে,দুজনে এক আকাশের নিচেই তো আছি
  • মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে এতটা miss করি তোমাকে আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি।
  • সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ;দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায়তোমাকে খুঁজেছি।আজ বড় জানতে ইচ্ছে করছে কেমনআছ তুমি ?
  • যদি দেখা না হয়,ভেবো না দূরে আছি ।যদি কথা না হয়,ভেবো না ভুলে গেছি ।যদি না হাঁসি,ভেবো না অভিমান করেছি ।যদি কল না দেই,ভেবো না বদলে গেছি ।সত্যি বলতে কি -আমি সব সময় তোমায়মিস করি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *