Skip to content
Home » কারেন্ট চলে যাওয়া নিয়ে স্ট্যাটাস। বিদ্যুৎ নিয়ে ফানি স্ট্যাটাস

কারেন্ট চলে যাওয়া নিয়ে স্ট্যাটাস। বিদ্যুৎ নিয়ে ফানি স্ট্যাটাস

কারেন্ট চলে যাওয়া নিয়ে স্ট্যাটাস। বিদ্যুৎ নিয়ে ফানি স্ট্যাটাস

বর্তমান সময়টাতে এসে দেখা যায় সোশ্যাল মিডিয়া গুলোতে বেশ মজাদার মজাদার স্টাটাস চোখে পড়ে। চারদিকে যে বিষয়গুলোকে দেখে সেই বিষয়গুলোকে লক্ষ্য রেখেই তারা স্ট্যাটাস দেওয়া শুরু করে। আরে মজাদার বিষয়ে মধ্যে একটি হলো কারেন্ট অর্থাৎ বিদ্যুৎ কেন্দ্র করে প্রধানকৃত স্ট্যাটাস গুলো অনেক বেশি মজার হয়ে থাকে। কেননা গ্রামে খুব বেশি বিদ্যুৎ যাওয়ায় অনেকে এই বিষয়টিকে নিয়ে মজা করে থাকেন তবে বিদ্যুৎ যাওয়াটা সত্যিই খুব কষ্টের কেননা বিদ্যুৎ চলে গেলে গরমের দিনে সবার খুব কষ্ট হয়। আর এই বিষয়টিকে কেন্দ্র করে অনেকেই tikto k ভিডিও তৈরি করে থাকে।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেই বিদ্যুৎ চলে যাওয়াকে কেন্দ্র করে একটি আর্টিকেল লিখব। শহরের তুলনায় গ্রাম অঞ্চলে কারেন্ট অর্থাৎ বিদ্যুৎ খুব সমস্যা করে থাকে। অনেকে আছে এই বিদ্যুৎ কে কেন্দ্র করে এর স্ট্যাটাস অনলাইন অনুসন্ধান করে থাকে। আমরা আজকে তাদের কথা চিন্তা করেই আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি কারেন্ট নিয়ে স্ট্যাটাস। আর আপনারা যারা কারেন্ট চলে যাওয়া নিয়ে স্ট্যাটাস খুঁজছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

কারেন্ট চলে যাওয়া নিয়ে স্ট্যাটাস

গ্রামে দেখা যায় ঝড় বৃষ্টি ছাড়াই বিভিন্ন সময় বারবার কারেন্ট যাওয়া আসা করে। এক্ষেত্রে মানুষের বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। কেননা ডিজিটাল বাংলাদেশের যুগে বর্তমান অনেকেই ওয়াইফাই ব্যবহার করে। আর যখন বিদ্যুৎ চলে যায় তখন দেখা যায় তাদের কাজের ব্যাঘাত ঘটে। আর এই বিষয়টিকে মজা করে নিয়ে থাকেন বিভিন্ন ব্যক্তিরা। তাই এটির উপর ভিত্তি করে অনেকেই অনেক ধরনের স্ট্যাটাস প্রদান করে থাকেন। আজকে আমরা আপনাদের জন্য তেমনি কিছু স্ট্যাটাস নিয়ে এসেছি। আপনারা এই স্ট্যাটাস গুলো আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *