Skip to content
Home » কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস ও উক্তি ক্যাপশন

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস ও উক্তি ক্যাপশন

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধু আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিন আমরা আপনাদের জন্য নতুন নতুন কিছু তথ্য নিয়ে হাজির হই আমাদের এই ওয়েবসাইটেতে। আজকে আমরা আমাদের এই ওয়েবসাইটিতে নিয়ে এসেছি নতুন একটি তথ্য নতুন একটি আর্টিকেল। আজকের আমাদের আলোচনার বিষয় হচ্ছে কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস ও উক্তি ক্যাপশন। আপনারা যারা কালো মেয়ে নিয়ে স্ট্যাটাসে উক্তি ক্যাপশন অনলাইনে অনুসরণ করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ এসে পড়তে থাকুন।

কালো মেয়ে আমাদের সমাজে অনেকেই দেখা যায়। কালো মেয়ে বলতে সাধারণত জন্মগতভাবে যেসব মেয়ের গায়ের রং কালো বর্ণের হয়ে থাকে ওর চেহারা উজ্জ্বলাতে একেবারেই কম থাকে সেসব মেয়েদেরকে কালো মেয়ে বুঝিয়ে থাকে। কিন্তু কালো মেয়েরা সাধারণত মনের দিক থেকে খুবই উদার মনের অধিকারী হয় এবং এরা মানুষের সেবা নিজেকে নিয়োজিত রাখে। তবে বর্তমান সমাজের মানুষরা কালো মেয়ের সেই মনের ভেতরের দিকটা ক লক্ষ্য না করে তার বোনের বিচার না করে বাহ্যিক চেহারার সৌন্দর্যের দিকটা বিচার করে থাকে। তাই অনেকে কালো মেয়েদেরকে অভিশাপ বলে মনে করে কিন্তু মহান আল্লাহ তাআলার পবিত্র সৃষ্টিকে তারা অস্বীকার করে। তাই পৃথিবীতে কালো মেয়েরা অনেক লাঞ্ছনা ভোগ করে থাকে। পৃথিবীর মানুষ হচ্ছে সৌন্দর্যের পূজারী তাই তারা বাহ্যিক সৌন্দর্য তাকে গ্রহণ করে ভিতরে গুণটাকে গ্রহণ করে না।

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস

আপনাদের মধ্যে অনেকে রয়েছেন যারা কালো মেয়ে নিয়ে অনলাইনে স্ট্যাটাস খুঁজে বেড়ায়। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কালো মেঘ নিয়ে বেশ কিছু স্ট্যাটাস উল্লেখ করেছি যেগুলো আপনাদের সবার ভালো লাগবে। আর আপনারা আমাদের এই আজকের কালো মিনি স্ট্যাটাসগুলো সংগ্রহ করে আপনাদের সোশ্যাল মিডিয়া কিংবা ফেসবুক কে স্ট্যাটাস হিসেবে দিতে পারবেন। আপনারা যারা অনলাইনে এখন অনুসরণ করে যাচ্ছেন কালো মিনি স্টাটটা তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন নিচে কালো মিনি স্ট্যাটাস গুলো উল্লেখ করা হলো।

কালো মেয়েরা নাকি সুন্দর হয় না,কিন্তু যৌবনের জ্বালা মেটাতে তো তাদেরকেও কেউ ছাড়ে না!!

বউ, প্রেমিকা, গার্লফ্রেন্ড সবকিছুতেই মানুষ সাদা গায়ের রং খোঁজে তা না হলে নাকি বন্ধুমহলে সম্মান থাকে না, কিন্তু সেই সাদা রঙের মানুষটি যখন কুব্যবহার করে তখন কি সম্মানটা বজায় থাকে!!

একটা কালো মেয়ে আর পকেট খালি ছেলেই বুঝে বাস্তবতাটা কতটা কঠিন!!

কালো মেয়েদের নিয়ে বড় বড় স্ট্যাটাস দেওয়া ছেলেটাও কিন্তু ফর্সা মেয়েদের উপরেই ক্রাশ খায়, কালো মেয়েদের শুধু গল্প উপন্যাসে মানায় বাস্তবে জীবনে কখনো নয়!!

কালো মেয়ে নিয়ে উক্তি

অনেকেই কালো মেয়ে নিয়ে অনলাইনে উক্তিগুলো খুঁজে বেড়ায় তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি কালো মেয়ে নিয়ে বেশ কিছু সুন্দর সুন্দর উক্তি।বিভিন্ন মনীষীদের এই উক্তিগুলো থেকে আমরা বেশি বেশি সুন্দর সুন্দর কতগুলো উক্তি সংগ্রহ করেছি যেগুলো আপনারা আমাদের আর্টিকেলটি থেকে তুলে নিয়ে আপনাদের আশেপাশে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারবেন।

কালো মেয়ে নিয়ে ক্যাপশন

অনেকে রয়েছেন যারা কালো মেয়ে নিয়ে ক্যাপশন তৈরি করে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করে থাকেন। আমরা আজকে তাদের জন্যই কিছু সুন্দর সুন্দর ক্যাপশন তৈরি করে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি যে কোন আপনারা সংগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন।

ভালোবাসার কথা ভাবলেই সবার চোখের সামনে ভাসে সুন্দরী মেয়ে বা হ্যান্ডসাম কোন ছেলে, কিন্তু কেউতো কখনো কালো মেয়ে বা আগোছালো ছেলের কথা ভাবে না, কারণ মানুষ . স্বভাবগতভাৱে সৌন্দর্যের পূজারী!!

কালো মেয়ের মনে থাকেনা অহংকার,
ভালোবাসতে রুপের কি দরকার?
একটা কালো মেয়ে”ই”পারে,
বদলে দিতে জীবন আমার।

মনের মানুষ কালো হলেই বা কি,
ভালোবাসতে রুপের দরকার হয় না।

ভারি চমৎকার বিষয় কালো মেয়ে পছন্দ করা ।

কালো মেয়ে পছন্দ করলে মানষে মহান হয় আগে জানতাম না ভাইয়া। আমি মহান এইডা জানতে পেরে আবেগে কাইন্দা ফেলাইছি।

মেঘলা সকাল, সাদা কালো মন
বড্ড একা একা লাগে,
তোমাকেই প্রয়োজন ।

নের মাঝে আঁটকে রাখা ভালোবাসার খোঁজে
সময় আজও তোমায় খোঁজে সাদা কালোর মাঝে ।

সাদা কালো দিনেরা শুধু ভিড়ছে আমার চারপাশে ,
মন কেমনের চিন্তারা আজ করছে আমায় একপেশে ।

সাদা কালো কিছু স্বপ্ন সিলিং জুড়ে ভাসে
মালা গেঁথে গল্প বলে ভেজা চোখেও হাসে ।

তোর দরজায় ঘুণ ধরেছে
আমার তালায় জং ।
হয়েছি আজ সাদাকালো
মিলিয়েছে সব রং ।

তোমার সুন্দর টা ফুটে উঠুক রঙিন কল্পনায়
আমার অসুন্দর না হয় ফুটুক সাদা কালো ছাপায় ।

সাদা কালোতে ছেয়ে যাক এ হৃদয় 
বর্ণহীন তবুও হোক বর্ণময় ।

কালো মেয়ে নিয়ে কবিতা

বিভিন্ন কবি সাহিত্যিকরা আছে যারা কালো মেয়ে নিয়ে অনেক কবিতা উল্লেখ করে গেছেন। বিখ্যাত বিখ্যাত কবিরা এ কালো মেয়ে নিয়ে বিভিন্ন ধরনের কবিতা উল্লেখ করে গেছেন আর আপনারা যারা কালো মেয়ে নিয়ে কবিতা অনলাইন অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে কালো মেয়ে নিয়ে কবিতাগুলো উল্লেখ করে নিন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কালো মেয়ে নিয়ে কতগুলো কবিতা উল্লেখ করেছি।

ঠোঁটে বিকেল নিয়ে উড়ে যায় নিঃসঙ্গ বলাকা
নীরবে ছুটছে নদীটা রাতের দিকে…
তার পর কাশফুল মিশে গেল রাতের অবয়বে;
ঠোঁটের বারান্দায় ঠোঁট ছোঁয়ার তৃষ্ণা, কুয়াশা ভেজা গ্রিলের শিক,
ক্রমশই স্পষ্ট হতে থাকে বেদনার নীল পাহাড়; ঘুম হয় না আমার।
মন জেগে থাকলে চোখ কী করে ঘুমায়…?
তার পর তুমুল অন্ধকারে উঁকি দেয় কালো রঙের কবিতা।
কবিতাকেই তো খুঁজছি..!
ভেজা কাকের মতো পাখনা ঝেড়ে উঠে দাঁড়াই। কবিতা কই?
খুঁজতে গিয়ে রাত হারাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *