Skip to content
Home » কুয়াশা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস ও উক্তি

কুয়াশা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস ও উক্তি

কুয়াশা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস ও উক্তি

প্রিয় পাঠক বন্ধুরা সামনে আসতেছে শীতকাল সকালে অনেকটা সময় পর সূর্য দেখা মেলে। এই কুয়াশার চাদরে মুড়িয়ে ঘুরতে হয় সবখানে সকালবেলা কুয়াশীল আকাশে ঘুম থেকে উঠে সুন্দর শিশির আবহাওয়া ভোগ করা যায়। শিশিরের বিন্দু বিন্দু ফোটা দেখতে খুবই সুন্দর লাগে। আবার সূর্য ওঠার সাথে সাথে হঠাৎ করে এই শিশির বিন্দু শুকিয়ে যায়। তবে শীতের সময় খুব সকালে ঘুম থেকে উঠতে খুব কষ্ট হয় এবং এই সকাল বেলা ঘুমেরই ঘুম থেকে উঠতে অলসতা আসে।

শিখতে সকালে ঘাসের উপরে বিন্দু বিন্দু কণা কয় ক্যামেরা বন্দী করে রাখা শিখ কুয়াশাণ্য সময়টিকে অনেকেই প্ল্যাটফর্মগুলোতে আপলোড করে চেষ্টা করে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কুয়াশা নিয়ে উক্তি স্ট্যাটাস অফ ক্যাপশন গুলো লিপিবদ্ধ করেছি। আপনারা যারা কুয়াশার নিয়ে উক্তি স্ট্যাটাস অফ ক্যাপশন আপনাদের whatsapp টুইটার ফেসবুক সব বিভিন্ন প্ল্যাটফর্ম গুলোতে ছবি শেয়ার করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন।

কুয়াশা নিয়ে উক্তি

শীতে সকালে ঘাসের উপর জমে থাকা বিন্দু বিন্দু জলকন্যা প্রকৃতি সৌন্দর্যকে বাড়িয়ে দেয়। শীতকাল মারমেই চারিদিকে শুধু কুয়াশা সকালে ঘুম থেকে উঠে চাদর মুড়ি দিয়ে রাস্তার মোড়ের পাশে বসে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সেই সময়গুলো খুব মনে পড়ে যায় কুয়াশার দিনে। তাই অনেকে আছে যারা কুয়াশা নিয়ে উক্তি ফেসবুক কিংবা অনলাইন অনুসন্ধান করে যায়। আমরা তাদের জন্যই নিচে কতকগুলো কুয়াশা নিয়ে উক্তি উপস্থাপন করেছি আপনারা এখান থেকেই কুয়াশা নিয়ে উক্তি গুলো তুলে নিতে পারবেন।

অতীত আমাদের মনে একটি কুয়াশা। ভবিষ্যৎ? একটি সম্পূর্ণ স্বপ্ন। আমরা ভবিষ্যতের কথা অনুমান করতে পারি না, অতীতকেও পরিবর্তন করতে পারি না।

– শামস তাবরিজী”

“সত্যটি একটি কুয়াশা, যার মধ্যে একজন মানুষ স্বর্গীয় মেজবানকে দেখেন এবং অন্যটি একটি উড়ন্ত হাতি দেখেন।

– টেরি প্র্যাচেট”

“কখনও কখনও যখন আপনি কুয়াশায় পথ হারিয়ে ফেলেন, আপনি একটি সুন্দর জায়গায় এসে পৌঁছেছেন! হারিয়ে যাওয়ার ভয় নেই।

– মেহমেট মুরাত ইল্ডান”

“প্রতিকূলতার কুয়াশা আমাদের জীবনের গতিবেগ থেকে গতি কমিয়ে দেয়।

– ডেভিড বাইার্ড”

“মায়ার কুয়াশা, বিভ্রান্তির কুয়াশা বিশ্বজুড়ে ঝুলছে।

– ভ্যান মরিসন”

কুয়াশা নিয়ে ক্যাপশন

অনেকে আছে যারা কুয়াশা নিয়ে ক্যাপশন সুন্দর করে ছবি আকারে সাজিয়ে গুজিয়ে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভালোবাসেন। আবার অনেকে আছে যারা অনলাইনে অনুসন্ধান করে যান কুয়াশা নিয়ে ক্যাপশন পাওয়ার জন্য। আমরা সেই সব মানুষদের জন্যই আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। আপনারা যারা কুয়াশা নিয়ে ক্যাপশন আপনাদের ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ক্যাপশনগুলো তুলে নিতে পারেন।

“কুয়াশা আর্দ্র বাতাসে গঠন করে। আর্দ্র বাতাস জলীয় বাষ্প ধারণ করে। জলীয় বাষ্প একটি গ্যাস যা দেখা যায় না।

– হেলেন ফ্রস্ট”

“ভালবাসা যেন সকালের কুয়াশা।

– লাইলাহ গিফটি আকিতা”

“কুয়াশা ছিল প্রাকৃতিক, ধোঁয়া অপ্রাকৃতিক।

– ক্রিস্টিন এল কর্টন”

“কুয়াশা পরিষ্কার হচ্ছে; জীবন স্বাদের বিষয়।

– ফ্র্যাঙ্ক বুদিকাইন্ড”

কুয়াশা নিয়ে স্ট্যাটাস

মানুষের একেকজনের মনের প্রভাব একই রকম হয়ে থাকে। অনেকে আছেন যারা ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে পড়তে ভালোবাসে। আবার অনেকে আছে বিভিন্ন বিষয় নিয়ে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস হিসেবে ব্যবহার করে থাকে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নতুন একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আমাদের আজকের এই আর্টিকেলটির বিষয় হচ্ছে কুয়াশা নিয়ে উক্তি ক্যাপশন ও স্ট্যাটাস।আপনারা যারা কুয়াশা নিয়ে স্ট্যাটাস অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা নিচে থেকে সংগ্রহ করে নিন।

“সত্যটি একটি কুয়াশা, যার মধ্যে একজন মানুষ স্বর্গীয় মেজবানকে দেখেন এবং অন্যটি একটি উড়ন্ত হাতি দেখেন।

– টেরি প্র্যাচেট”

“তিন চুলের কুয়াশায় মোরে রাখিবে বেয়ারা মন খারাপকে, তোমার চোখের অবাধ্যতায় কাটে জীবন পুরানোদের আছে আজো  শুকায়নি এ বুকের জমানো রক্তক্ষরণ।”

“সন্ধের কুয়াশার ছুরিরে ভার হয়ে নেমে আসে, বাকি পথটুকু আমি হেঁটে যাবো না কোন মিরাক্কেল নয়, কুয়াশাকে ঘাসের বুকে শিশির হয়ে যেতে হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *