Skip to content
Home » কুয়েতে প্রবাসী বাংলাদেশীদের পহেলা বৈশাখ উদযাপন ২০২৩

কুয়েতে প্রবাসী বাংলাদেশীদের পহেলা বৈশাখ উদযাপন ২০২৩

কুয়েতে প্রবাসীদের জন্য পহেলা বৈশাখ

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনার জন্য নিয়ে এসেছি কুয়েতে প্রবাসী বাংলাদেশীদের পহেলা বৈশাখ উদযাপন সম্পর্কিত একটি আলোচনা। বাংলাদেশের অনেক মানুষ কুয়েতে অবস্থান করছে বিভিন্ন কারণে। তবে সবচেয়ে বেশি মানুষ রয়েছেন কর্মসংস্থানের জন্য। আমরা আজকে তাদের কে লক্ষ্য করে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে কুয়েতে প্রবাসী বাংলাদেশীদের জন্য।

আপনারা যারা কুয়েতে বসে বাংলাদেশী পহেলা বৈশাখ উদযাপন করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে পহেলা বৈশাখ সম্পর্কে জেনে নিতে পারেন। দূতাবাসের পৃষ্ঠপোষকত তাই পহেলা বৈশাখ উদযাপন কমিটির আয়োজনে দ্বিতীয় পর্বে মনোমুগ্ধকর বাংলার ঐতিহ্যবাহী সংস্কৃতির মধ্যে নিত্যজারী শাড়ি ভাটিয়ালি বাউল গান লালন গীতি পান্তাইলিশ ও উৎসবের আয়োজন করা হয়। তাই আপনারা যারা কুয়েতে বসে এই পহেলা বৈশাখ উদযাপন করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন।

কুয়েতে প্রবাসীদের জন্য পহেলা বৈশাখ

কুয়েতের অত্যন্ত অত্যন্ত অঞ্চল থেকে বিভিন্ন শ্রেণীর মানুষ প্রবাসী বাংলাদেশের বন্ধু-বান্ধব শিশু নারী পুরুষ ছোট বড় সবাই পহেলা বৈশাখী সাজে মেলায় ঘুরতে আসেন। হাজার হাজার বাংলাদেশী উপস্থিতিতে অনুষ্ঠানে স্থাপনীয় তো হয় একখণ্ড বাংলাদেশি। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কুয়েতে প্রবাসীদের জন্য পহেলা বৈশাখ সম্পর্কে আলোচনা করেছি আপনারা যারা কুয়েতে পহেলা বৈশাখ উদযাপন করবেন তারা একত্রিত হয়ে পহেলা বৈশাখ উদযাপন করতে পারবেন।

কুয়েত প্রবাসীদের জন্য মেসেজ

অনেক প্রবাসী রয়েছেন যারা বাংলাদেশকে খুব মিস করেন তাই দেশের মানুষের পহেলা বৈশাখ সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যান। তারা তাদের বন্ধুবান্ধব আত্মীয় স্বজনদের কাছে মেসেজ পাঠাতে চান পহেলা বৈশাখ উপলক্ষে। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে কুয়েত প্রবাসীদের জন্য কিছু মেসেজ উল্লেখ করেছি আপনারা যদি চান তাহলে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে কু য়েত বসে আপনাদের বন্ধুবান্ধবদের কাছে মেসেজ পাঠাতে পারেন আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *