Skip to content
Home » কুরবানী ঈদের বাণী ২০২3

কুরবানী ঈদের বাণী ২০২3

কুরবানী ঈদের বাণী

মুসলিমদের একটি সর্বশ্রেষ্ঠ ধর্মীয় উৎসব হচ্ছে এই ঈদ। আগামী ১০ শে জুলাই পবিত্র ঈদুল আযহা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে উদযাপিত হচ্ছে। প্রতিটি মুসলিম পরিবারের ব্যক্তিগণ ২ ঈদ সম্পর্কে অভিজ্ঞ রয়েছেন। একটি হচ্ছে রমজানের ঈদ বা ঈদুল ফিতর আর কুরবানীর ঈদ হচ্ছে বড় ঈদ।

আপনারা যারা এই ঈদ সম্পর্কে কুরবানী ঈদের বাণী জানতে চাচ্ছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কুরবানী ঈদের বাণী সম্পর্কে আলোচনা করব। কুরবানী নিয়ে অনেকের মনে অনেক সংশয় দেখা দেয়। তাই আপনারা এই সংশয় দূর করার জন্যই আজকে আমাদের এই আর্টিকেলটি ফলো করুন।

আমরা কুরবানী ঈদের বাণী নিয়ে আলোচনা করব যেখান থেকে আপনি খুব সহজেই কুরবানী সম্পর্কে জানতে পারবেন।

ঈদুল আযহা বা কুরবানী ঈদের বাণী 2023

কুরবানী সম্পর্কে জানার জন্য আপনারা যারা আগ্রহী কিংবা বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ঈদের বাণী পৌঁছানোর জন্য আগ্রহী তারা শেষ পর্যন্ত আমাদের আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে থাকুন। যখন আপনারা ঈদের খুশি সবার সাথে ভাগাভাগি করে নিবেন তখন দেখবেন সবার মধ্যে সম্পর্ক টির আরো ঘনিষ্ট হয়ে উঠেছে। আপনি নিজেকে সবার সাথে মিলিয়ে নিতে পারবেন।

তাই ঈদের বাণীগুলো আপনাদের একমাত্র শুভেচ্ছা জানানোর একটি মাধ্যম হিসেবে কাজ করবে। আপনি এই মাধ্যমিকটি অবহেলা না করে আপনাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে শেয়ার করে তাদের সাথে আন্তরিকতার মূল্যবোধটি বাড়িয়ে নিন।

  • রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। “ঈদ মোবারাক
  • আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেখখার ঘোর,,, “ঈদ মোবারক”
  • শুভ রজনী, শুভ দিন,রাত পরোলেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন,ঈদ পাবে না প্রতিদিন।
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক
  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।
  • শুভেচ্ছা রাশি রাশি,,,,, গরু নাকি খাসি? টিক্কা নাকি ঝালফ্রাই? এনটিবি নাকি চ্যানেল-আই? রিল্যাক্স নাকি বিজি? শাড়ি নাকি শার্ট? আমার হৃদয়ের শুভেচ্ছা…. ঈদ মোবারক…..!
  • কিগো চাঁদ? তুমি কি সুখে আছো আজ এক ঝলক সুখে কাঁপছে পৃথিবী,,,, বুঝলাম তোমার জন্য কতটা অপেক্ষা করছিলাম তাই ১ বছর পর তোমার সাথে দেখা হলো। ঈদ মোবারক…!
  • চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *