Skip to content
Home » কুষ্টিয়া জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

কুষ্টিয়া জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

কুষ্টিয়া জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আলোচনা করতে চলেছি কুষ্টিয়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা কুষ্টিয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

প্রতিটি মুসলমানের জন্য এই রমজান মাস একটি গুরুত্বপূর্ণ মাস। রমজান মাসে প্রত্যেকটি মুসলমান নালা ইবাদতের মগ্ন থাকে এবং সারাটা মাছ রোজা পালন করে। তাই আমি আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি সেহেরী ও ইফতারের সময়সূচি নিয়ে। আমাদের আজকের আলোচনার বিষয় হচ্ছে কুষ্টিয়া জেলার সেহের ইফতারির সময়সূচি।

কুষ্টিয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আপনারা যারা কুষ্টিয়া জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি নিয়ে ভাবছেন তারা আর ভাবনাচিন্তা না করে আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন কুষ্টিয়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে আলোচনা করেছি কুষ্টিয়া জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি একটি আপনারা সংগ্রহ করে আপনাদের রোজা সঠিক নিয়মে পালন করতে পারবেন। নিচে কুষ্টিয়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৬ am ৫:০২ am ৬:১৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৫ am ৫:০১ am ৬:১৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৮ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

কুষ্টিয়া জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

অনেকের রয়েছেন যারা নির্দিষ্ট বিষয় অর্পণ না করে অন্যান্য জেলার থেকেও নিজস্ব জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বের করে থাকেন তার জন্য অন্য জেলার থেকে সবাই বাড়িয়ে কিংবা কমিয়ে নিজস্ব জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বের করতে হয়। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করছি কুষ্টিয়া জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচি ২০২৩।

Ramadan 2023 calendar Bangladesh -বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ ( রমজানের ক্যালেন্ডার) | রমজানের /রোজার ক্যালেন্ডার ২০২৩ Download

রমজানের ক্যালেন্ডার 2024 কুষ্টিয়া জেলা

যারা এখন পর্যন্ত রমজানের ক্যালেন্ডার সংগ্রহ করতে পারেননি তারা এখনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটটিতে। আমরা আমাদের এই ওয়েবসাইটি থেকে আপনাদের বিভিন্ন কাজে সহযোগিতা করার চেষ্টা করি আর এবারে আমরা আপনাদের চেষ্টা করেছি বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানিয়ে। আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইটটি অনুসরণ করে আপনাদের নিজস্ব জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *