Skip to content
Home » খুলনা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ২০২৩

খুলনা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ২০২৩

খুলনা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ। অনেকই মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা সহ সারা বাংলাদেশের রোগীদের চিকিৎসা দিয়ে থাকেন সম্পর্কিত সমস্যা সম্মুখীন হয় তখন চিকিৎসার জন্য নিউরোমেডিসির বিশেষত্বের স্বনাপন্ন হতে হয়। আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিউরোমেডিসিন ডাক্তারদের নিয়ে আলোচনা করব। আপনারা যারা খুলনা নিরম মেডিসিন ডাক্তারদের অনুসন্ধান করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

নিউরো মেডিসিন সম্পর্কে পড়াশুনা করেছে বলে এদেরকে নিউরোলিস্ট বলা হয়ে থাকে শরীরের একটি গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে মাথা। যদি সমস্ত শরীর ঠিক থাকার পরেও মাথায় কোন সমস্যা হয় তাহলে মানুষের পুরো শরীর অকেজো হয়ে পড়ে। আর এই মাথার চিকিৎসার জন্য আপনারা নিউরো মেডিসিন বিশেষজ্ঞের কাছে সেবা পাবেন। নিউরো মেডিসিন এর বিকল্প বলে কিছু হয় না তাই তার শরণাপন্ন হয়ে থাকে মাথার সমস্যার কারণে। অনেকে রয়েছেন নিরময়ে সম্পর্কে এখনো জানেন না এবং নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার কোথায় পাবেন সেই সম্পর্কে জানতে চান তাই আমরা আজকে আপনাদের জন্য সঠিক তথ্য দিয়ে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি।

নিউরো মেডিসিন কি

মস্তিষ্ক কিংবা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের স্নেহ জনিত রোগ নিয়ে পড়াশোনা করেছেন যারা তাদেরকে নিরো মেডিসিন বিশেষজ্ঞ বলা হয়। আর এই বিষয় নিয়ে যারা পড়াশোনা করেছেন তারা নিউরোম মেডিসিন ডাক্তার অর্থাৎ নিউরো মেডিসিন বলতে বুঝায় নিউরন সম্পর্কিত রোগের ঔষধ। অনেক কিছু দেখা আছে আর বিভিন্ন ধরনের আঘাতের কারণে মাথায় রক্ত ক্ষরণ বা কোন ধরনের সমস্যা দেখা দেয় আর তখনই তারা নিউরোম মেডিসিন এর কাছে যায়।

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ কারা

যারা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তাররা পড়াশুনা করে থাকেন নিউরোলজি বাস স্নায়ুতন্ত্র নিয়ে তারা হচ্ছে নিরোমেডিসিন বিশেষজ্ঞ। বলতে গেলে আমরা বুঝি আমাদের শরীরে যে কোন অঙ্গ নিরণ আছে সে সকল সমস্যা নিররোলজিস্টরা চিকিৎসা প্রদান করে থাকেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো আমাদের সারা শরীরের ভিতরে সবথেকে মাথায় নিউরনের পরিমাণ বেশি থাকে। এজন্য মাথায় কোন সমস্যা হলে আমরা নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের কাছে চিকিৎসার জন্য নিয়ে থাকি হচ্ছে নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার।

নিউরো মেডিসিন বিশেষজ্ঞের কাজ কি

আমাদের সম্পূর্ণ শরীরকে নিয়ন্ত্রণ করে থাকে মাথা। আমাদের শরীরে ভালোলাগা খারাপ লাগা ব্যথা অনুভূতি জাগিয়ে তোলার সবকিছু মিলে আমরা অনুভব করতে পারি আমাদের মস্তিষ্কের মাধ্যমে।তাহলে বুঝাই যাচ্ছে মস্তিস্কার মাথা আমাদের শরীরের সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস তাই এই মাথার কোন সমস্যা হলে এ নির্মিতদের আমাদের খুব প্রয়োজন।

সেরা কয়জন নিরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার খুলনা

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিচে কতগুলো সেরা মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা তুলে ধরেছি আপনারা যারা নিউ মেডিসিন ডাক্তারদের সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের আর্টিকেলটি নিছে থেকে জেনে নিন।

১/ডাঃ রিয়াজ আহমেদ হাওলাদার
এমবিবিএস, ঢাকা বিসিএস স্বাস্থ্য, এমএস নিউরো মেডিসিন।
কনসালটেন্ট
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল খুলনা
যোগাযোগ: ০১৭৮০৫১০১৮২ ,০১৯৭৩৫৭৫৭৩৫
ই-মেইল:info@dakterdekhabn.com
রোগীর ফি:১/নতুন রোগী ৭০০। ২/পুরাতন রোগী৫০০

২/ডাঃ আব্দুল হামিদ সরদার
এমবিবিএস, এমডি ,স্নায়ুবিজ্ঞান (এস এম ইউ)
শহীদ শেখ আবু নাসের হাসপাতাল খুলনা।
যোগাযোগ: ০১৭৮০৫১০১৮২ ,০১৯৭৩৫৭৫৭৩৫
ই-মেইল:info@dakterdekhabn.com
রোগীর ফি:১/নতুন রোগী ৭০০। ২/পুরাতন রোগী৫০০

৩/ডাঃ বিপ্লব কুমার দাস
এমবিবিএস, এমডি ,নিউরোমেডিসিন ( এক্স পি জি) হাসপাতাল বিশেষজ্ঞ সহকারি অধ্যাপক নিউরোমেডিসিন খুলনা মেডিকেল কলেজ।
যোগাযোগ: ০১৮১৯৭৬৩৩২২
ঠিকানা: ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার।
সময়ঃ শনিবার থেকে বৃহস্পতিবার (দুপুর 2:30 থেকে রাত 8 টা পর্যন্ত)
রোগীর ফী:১/নতুন রোগী ৮০০ পুরাতন রোগী ৭০০

৪/ডাঃ মোঃ শাহিদুর রহমান শেখ
এমবিবিএস ,এম ডি ( নিউরোমেডিসিন)
স্নায়ুরোগ বিশেষজ্ঞ।

সিরিয়ালের জন্য কল করুন: ০১৯৪৬১০২১০২

৫/ডাঃ স.ম.জাহিদ
এমবিবিএস, ডিসিএইচ, এমডি ( নিউরো মেডিসিন)

সিরিয়ালের জন্য কল করুন:০১৯৪৬১০২১০২

৬/ডাঃ মোঃ শহীদুল্লাহ সবুজ
এমবিবিএস, এফসিপিএস ,মেডিসিন ,এমডি, নিউরোমেডিসিন ,এফ আই এন এম ( দিল্লি)

সিরিয়ালের জন্য কল করুন: ০১৯৪৬১০২১০২

উল্লেখ খুঁজে আশা করছি আপনারা নিউ মেডিসিন বিশেষজ্ঞের ঠিকানাও পোস্টটি মাধ্যমে আপনাদের আমরা বোঝাতে সক্ষম হয়েছি যে মেডিসিন বিশেষজ্ঞ কি এবং আপনারা জানতে পেরেছেন খুলনার ভিতর নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার কোথায় বসে এবং কত টাকা ভিজিট এবং কখন কখন রোগী দেখে। আপনারা যারা আমাদের এই আর্টিকেল তারা অন্যদের সাথে অবশ্যই শেয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *