Skip to content
Home » খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক আপনারা যারা রমজান নিয়ে ভাবছেন কিংবা রমজান মাসে সেহেরী ও ইফতারের সময়সূচি নিয়ে ভাবছেন তারা ভাবনা দূর করে এক্ষুনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটটিতে। আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচিটি খুব সহজে সংগ্রহ করে নিজেদের কাছে রাখতে পারবেন। কেননা রোজা সঠিক কাজ নিয়মে পালন করতে হলে সেহরি ও ইফতারের সময়সূচি জেনে রাখা খুব জরুরী।

আপনারা যারা খুলনা বিভাগ সেহেরী ও ইফতারের সময়সূচি জানানোর জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। রমজান মাস বরকতের মাস আর এই মাসে আল্লাহ তাআলার ইবাদতে অনেকে মগ্নে থাকে। যারা এ আল্লাহ তায়ালাকে সন্তুষ্টি অর্জনের জন্য রোজা কায়েম করতে চান তারা সঠিক সময়সূচি জানার জন্য আমাদের এই আর্টিকেলটিতে চলে আসুন।

খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনেকেই অনলাইনে অনুসন্ধান করে। তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুলনা বিভাগে সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারেন। নিচে খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৪ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৫ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৬ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৬ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৭ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৭ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৭ pm

রমজানের ক্যালেন্ডার 2024 খুলনা বিভাগ

বিশেষ করে খুলনা বিভাগের মানুষরাই বিভাগের রমজানে ক্যালেন্ডার পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে রমজানের ক্যালেন্ডার খুলনা বিভাগে উল্লেখ করেছি। আপনি যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুলনা বিভাগের রমজানের ক্যালেন্ডার টি ডাউনলোড করে আপনার নিজের কাছে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *