Skip to content
Home » গরিব-দুঃখীদের নিয়ে উক্তি, স্ট্যাটাস, পিকচার, ক্যাপশন, ছবি

গরিব-দুঃখীদের নিয়ে উক্তি, স্ট্যাটাস, পিকচার, ক্যাপশন, ছবি

গরিব-দুঃখীদের নিয়ে উক্তি

অনেকেই রয়েছেন যারা ফেসবুকে ভালো স্ট্যাটাস দেওয়ার জন্য গরিবের নিয়ে কিছু কথা, গরীব-দুঃখীদের নিয়ে উক্তি, স্ট্যাটাস, পিকচার, ক্যাপশন এসব অনলাইন অনুসন্ধান করে যায় তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গরিব-দুঃখীদের নিয়ে উক্তি, স্ট্যাটাস, পিকচার, ক্যাপশন ও ছবি আলোচনা করেছি। আপনারা যারা অলরেডি অনুসন্ধান করে যাচ্ছেন গরিব-দুঃখীদের নিয়ে উক্তি স্ট্যাটাস পিকচার ক্যাপশন ও ছবি পাওয়ার জন্য তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সেরকম ভাবেই সাজিয়েছি।

দুঃখ বিষয়টা যেন জীবনের সঙ্গী কেননা জীবনের প্রতিটি মুহূর্ত জীবন সুখে পরিপূর্ণ হয় না ঠিক তেমনি দুঃখ ছাড়া জীবন চলে না। কিছু মানুষের দুঃখ চোখ দিয়ে ঝরে কিছু মানুষের দুঃখ অন্যের অবহেলায় প্রকাশ পায় তাই মানুষ সবসময় দুঃখ কষ্ট মিলেই সুখ উপভোগ করে।

আবার অনেকে কষ্ট প্রকাশ করতে পারে না। যারা কষ্ট প্রকাশ করতে পারেনা তারা জীবনে বেশি কষ্ট পায় আর এর মাঝে সবচেয়ে বেশি কষ্ট থাকে গরিবের মাঝে কেননা গরিবদেরকে সমাজের মানুষ পাত্তা দেয় না। কারণ সমাজে কয়েক শ্রেণীর মানুষ বাস করে ধনী মধ্যবিত্ত ও খুবই গরীব ধনী মানুষেরা নিজেকে অনেক বড় মনে করে তাই গরিব মানুষদেরকে মানুষ মনে করে না তারা তাদের কাছে তুচ্ছ।

আর আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে ধনী মানুষ আছে আর গরিব মানুষদের নিয়ে কিছু উক্তি স্ট্যাটাস ক্যাপশন পিকচার ও ছবি আলোচনা করেছি। আপনারা যারা গরীব দুঃখী মানুষীদের নিয়ে উঠতে স্ট্যাটাস পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন।

গরিব-দুঃখীদের নিয়ে উক্তি

কত উপার্জনে ব্যস্ত হয়ে পড়ে অন্যের প্রতি অন্যায় করছে কিনা সে দিকে নজর রাখে না বড় রোগা কেননা যখন নিজের কাছ থেকে মনুষত্ববোধ হারিয়ে ফেলে তখন গরিবদেরকে মানুষ হিসেবে দাম দেয় না তারা। তাই আজ গরিব বলে নিজের বড় অসহায় লাগছে আসলে অসহায় তা ভাবাটা চলে আসে যখন সমাজের নিয়ম নীতি অন্যের কাছ থেকে অবহেলা তুয়াক্কা পাওয়া হয়। আর আপনারা যারা গরীব দুঃখীদের নিয়ে উক্তি অনলাইন অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন।

১। যারা নিজেকে নিয়ে ব্যস্ত থাকে তারা কখনও অন্যের দুঃখ কষ্টকে উপলদ্ধি করতে পারেনা।
– রেদোয়ান মাসুদ

২। জীবনে মানুষকে কষ্ট দেওয়ার আগে আপনি ভাবুন আপনি কষ্টে থাকলে কেমন লাগে

৩। প্রথম প্রেম বেশি কিছু না দিলেও, →লুখিয়ে কান্না করাটা শিখিয়ে দেয়।

৪। মাঝে মাঝে মন খারাপেরও কোনো কারন পাই না কারন পাই না একাকিত্বেরও শুধু বুঝতে পারি আমি ভালো নেই

৫। যার কাছে আপনার অস্তিত্বের কোন মূল্য নাই,কথার মুল্য নেই, তার কাছে ভালোবাসার মূল্য খোঁজা পাগলামী ছাড়া আর কিছুই না, না পাওয়ার নামটাই হয়তো কষ্ট

৬। কখনো কখনো জীবন এমন কিছু কষ্টের মুখোমুখি হয়,, যা কাউকেই বলা যায় না,, কিছু করার থাকেনা,, শুধু একা একা গোপনে চোখের জল ফেলতে হয়__।।

গরিব-দুঃখীদের নিয়ে স্ট্যাটাস

অনেকে রয়েছে যারা গরীব দুঃখীদের নিয়ে স্ট্যাটাস অনুসন্ধান করে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সুন্দর করে সাজিয়েছি। অনেকেই চাই গরীব দুঃখীদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে আর তাই আমরা আজকের আর্টিকেলটিতে বাছাই করা গরীব-দুঃখীদের নিয়ে কিছু কষ্টের স্ট্যাটাস উল্লেখ করেছি আপনারা চাইলে নিচে থেকে সংগ্রহ করুন।

১। সবাই তোমাকে কষ্ট দিবে, তোমাকে শুধু এমন একজন কে খুঁজে নিতে হবে যার দেয়া কষ্ট তুমি সহ্য করতে পারবে।
– হুমায়ূন আহমেদ

২। অস্তৃতিতে সবকিছুই পরের,নিজের জীবন,তবুও নয় নিজের,চাইলেই পারা যায়না মৃত্যুতে ঢলে পরতে,নিজের বলতে থাকে মাত্র,বিধাতার দেওয়া জীবনে,জমা কষ্ট

৩। কষ্ট ব্রেকআপ খাইলে হয় নারে পাগলি কষ্ট হয় যখন নিজের খাতা দেখে দেখে লিখে অন্যজন পাস করে আর আমি ফেল করি।

৪। পারোনি দিতে আমায় এতটুকু ভালবাসা, অথচ এই আমি বেধেছি কত না আশা যে পথে নেই কোন ছায়া পায়না সে পথিকের মায়া সেই কবে বেধেছে বাসা আমি তারে বলি ভালবাসা।।।।।

৫। হাসির মাঝে কষ্ট থাকে কিন্তু সেই কষ্টকে হাসিসেই মুচে ফেলা যায়।

গরিবের কষ্টের স্ট্যাটাস

৬। সব কথা সবাইকে বলতে হয়না সব কষ্ট কি আর সবাই বোঝে নাকি বোজার ক্ষমতা থাকা দরকার যা সবার থাকেনা

গরিব-দুঃখীদের নিয়ে ক্যাপশন

অনেকে রয়েছে যারা সুন্দর সুন্দর গরিব-দুঃখীদের নিয়ে ছবিগুলোর ওপর ক্যাপশন দিয়ে সাজাতে চায় তাই অনলাইনে অনুসন্ধান করে যায় ক্যাপশন পাওয়ার জন্য আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে গরিব-দুঃখীদের নিয়ে কিছু ক্যাপশন উল্লেখ করেছি।

১। প্রতিদিন কিছু ইচ্ছেকে পুড়িয়ে মারি প্রতিদিন কিছু ইচ্ছেকে পাঠাই নির্বাসনে ভালবাসা কি ভীষণ প্রতারক হৃদয় ভেঙেছে যার সেই জানে।
– জয় গোস্বামী

২। চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি,,কারন কি জানেন??পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝাতে পারে কাউকে হারানোর কষ্ট…!!

৩। ভালো নেই তবু ভালো থাকার চেষ্টা করি সুখ নেই তবু সুখের অভিনয় করি জানিনা কেন এই বিষণ্ণতা হাহাকার তবু বলি ভালো আছি ভালো থেকো

৪। এমন এক জনের হাত ধরো, যে হাজার কষ্টের মাঝেও তোমার হাত ছাড়বে না।

গরিব-দুঃখীদের নিয়ে ছবি

আপনারা যারা গরীব দুঃখীদের নিয়ে ছবি পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ছবি ডাউনলোড করে আপনাদের নিজস্ব কাজে ব্যবহার করতে পারেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গরীব দুঃখীদের নিয়ে কিছু ছবি উল্লেখ করেছি।

গরিবের কষ্টের পিক

গরিবের কষ্টের ক্যাপশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *