Skip to content
Home » গাজীপুর জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

গাজীপুর জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি

প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যায় সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য। অনেকে রয়েছে যারা গাজীপুরে রোজা কায়েম করতে চায় তাই অনুসন্ধান করে যায় গাজীপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি গাজিপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা গাজীপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম।

প্রতিটি মুসলমানের উচিত সেহরি ও ইফতারের সঠিক সময়টি জেনে নেওয়া কেননা সঠিক সময় সেহরি ও ইফতারি না করলে রোজা কায়েম হয় না রোজা মাকরূহ হয়ে যায়। তাই রোজা রাখলে সঠিক সময় সেহরি ও ইফতারি করতে হয়। আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গাজীপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি। আপনারা যারা গাজীপুর জেলা সেহরি ও ইফতারি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে সংগ্রহ করুন।

গাজীপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024

গাজীপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে যায়। আর প্রতিটি মুসলমানের জন্য রোজার সেহেরী ও ইফতারি সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গাজীপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে সঠিক তথ্য দিয়ে আপনাদের সহায়তা করতে এসেছি।আপনারা যারা গাজীপুর জেলা সেহরি ও ইফতারি সম্পর্কে জানতে খুব প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:০৯ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:০৯ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১০ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১০ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১১ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১১ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৫ am ৪:৫১ am ৬:১১ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:১২ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১২ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:১২ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

গাজীপুর জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

আপনারা যারা প্রতিদিনের ইফতারের সময়সূচি প্রতিদিন পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গাজীপুর জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচি সম্পর্কে একটি সঠিক তথ্য উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে গাজীপুর জেলা সেহেরীর ও ইফতারের সময়সূচি সম্পর্কে প্রতিদিনের তথ্য গুলো তুলে নিতে পারেন।

সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আপনারা যারা বিভিন্ন জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন আমরা আমাদের এই আর্টিকেলটিতে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি তুলে ধরেছি। আপনারা যে চেন্নাই সেহেরি ও ইফতারি কায়েম করতে চান তারা সেই জেলার সেহরি ও ইফতারের সময়সূচি গুলো আমাদের এই ওয়েবসাইটটি থেকে সংগ্রহ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *