Skip to content
Home » গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা গোপালগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলিতে আলোচনা করতে যাচ্ছি গোপালগঞ্জ জেলা সেহরিয়া ইফতারের সময়সূচি সম্পর্কে। গোপালগঞ্জ চলে আসছে এটি সময়সূচী জানার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে যায় আর তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

গোপালগঞ্জ জেলা বাসির জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি অতি প্রয়োজনীয় কেন না তারা খুব সহজে আমাদের এই আর্টিকেলটি থেকে তাদের জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2023 সম্পর্কে জানতে পারবেন। আমরা আজকে আমাদের এ আর্টিকেল দিতে খুব যত্নের সহকারে গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি।

গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি কুমিল্লা 2024

আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে নিয়ে এসেছি গোপালগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। আপনারা যারা গোপালগঞ্জ জেলার রাজধানী ঢাকা হতে দক্ষিণে অবস্থিত তারা আমাদের এই আর্টিকেলটির সেহরি ও ইফতারের সময়সূচিতে কে রোজা রাখতে পারেন। রাজধানী ঢাকা হতে গোপালগঞ্জ জেলার সময়ের পার্থক্য হচ্ছে মাত্র ১ মিনিট। অপরদিকে রাজধানী ঢাকা হতে সেহেরি দুই মিনিট এবং ইফতারের সময়সূচি পার্থক্য তিনি তাই আপনারা যারা আমাদের আজকের এই আর্টিকেলটি মনোযোগের শহীদ পড়তে থাকবেন তারা খুব সহজেই সেহেরি ও ইফতারের সময়সূচী রাজধানী ঢাকার সাথে সামঞ্জস্য রেখে বের করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫২ am ৪:৫৮ am ৬:১২ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫১ am ৪:৫৭ am ৬:১২ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৩ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৩ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৪ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৪ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৪ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৫ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৫ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৫ pm

গোপালগঞ্জ জেলার সেহেরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

রমজান মাস হচ্ছে সিয়ামের মা সাধনার মাস। আর এই মাসে পুরো মুসলিম জাতি কত সিয়ামের মাধ্যমে সাধনা করে থাকে। পুরো তিরিশটা দিন রোজা রেখে পবিত্র রমজান করে তারা। তাই রোজা রাখার জন্য নিয়মিতভাবে সেহরি ও ইফতার সম্পূর্ণ করতে হয় আর নির্দিষ্ট সময় অনুযায়ী ইফতার ও সেহেরি সম্পূর্ণ করতে না পারলে রোজা মাকরুহ হয়ে যায়। এজন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে গোপালগঞ্জ জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি তুলে ধরেছি।

সেহরি ও ইফতারের সময়সূচি 2024 গোপালগঞ্জ

গোপালগঞ্জ সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি আমরা বাংলাদেশের সকল জেলা ইফতারের সময়সূচি তুলে ধরব। আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে ৬৪ টি জেলার ইফতারের সময়সূচী জেনে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *