Skip to content
Home » চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩

রমজান মাসে একটি পবিত্র মাস আর এই মাসে প্রতিটি মুসলমান আল্লাহর ইবাদত করে কাটিয়ে দিতে চায়। আল্লাহ তাআলা আরবি ১২টি মাসের মধ্যে এই একটি মাসকে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাল হিসেবে ঘোষণা করেছেন। আর এই মাসটিতে মুসলমানদের জন্য বিশেষ সুযোগ করে দিয়েছেন তিনি। রমজান মাসে যে ব্যক্তি আল্লাহর ইবাদত করে কাটিয়ে দিতে পারে আল্লাহকে খুশি করতে পারে তাদের সকল গুনাহ আল্লাহ তায়ালা ক্ষমা করে দেন।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছে চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারেন।

চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

অনেকে রয়েছেন যারা চুয়াডাঙ্গা জেলার অধিবাসী তারা হয়তো চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানতে না পারায় অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে চুয়াডাঙ্গা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। নিচে চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৬ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৬ am ৫:০২ am ৬:১৬ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৫ am ৫:০১ am ৬:১৭ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৪ am ৫:০০ am ৬:১৭ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৮ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৮ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৮ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৯ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৯ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৯ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির নিচে চুয়াডাঙ্গা জেলার সেহেরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে চুয়াডাঙ্গা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি সংগ্রহ করতে পারবেন। নিচে একটি চার্টার মাধ্যমে চুয়াডাঙ্গা জেলার সেহরি হেরি ও ইফতারের আজকের সময়সূচী উল্লেখ করা হলো।

রমজানের ক্যালেন্ডার 2024 চুয়াডাঙ্গা জেলা

আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে রমজানের ক্যালেন্ডার সংগ্রহ করতে পারবেন। আমরা আমাদের এই ওয়েবসাইটটি তে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটিতে সাথে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *