Skip to content
Home » জীবনের সমস্যা নিয়ে উক্তি,স্ট্যাটাস,বাণী ও ক্যাপশন

জীবনের সমস্যা নিয়ে উক্তি,স্ট্যাটাস,বাণী ও ক্যাপশন

জীবনের সমস্যা নিয়ে উক্তি

জীবন থাকলে সমস্যা আসবে। আর এই সমস্যার সমাধান আমাদেরই করতে হবে। সমস্যা ছাড়া মানুষ আছে এমন কোন মানুষ পৃথিবীতে নেই। সব মানুষেরই সমস্যা আছে। আর মানুষটা নিজেই তার সমস্যার সমাধান খুঁজে বের করে। সমস্যা যেমন আছে তার সমাধানও আছে। আপনারা যারা সমস্যা নিয়ে উক্তি, বাণী, ফেসবুক স্ট্যাটাস এসব খুঁজছেন তারা আমার এই পোস্ট থেকে সংগ্রহ করতে পারেন। আপনাদের এই সমস্যার সমাধান করতেই আমি আমার আজকের এই পোস্টটি লিখেছি।

জীবন থাকলেই সমস্যা থাকবে। সমস্যা বিহীন জীবন কখনো হয়না। জীবনে সমস্যা যেমন আছে তার প্রতিকারও আছে। আর এজন্য হতে হবে ধৈর্যশীল। ধৈর্য ধরে জীবনের সমস্যার সাথে লড়াই করে দেখবেন জীবন কেমন স্বাচ্ছন্দ্যময় হয়ে গেছে।

জীবনের সমস্যা নিয়ে উক্তি

অনেকেই আছে যারা জীবনের সমস্যা নিয়ে উক্তি খুঁজছেন। সোশ্যাল মিডিয়ায় এবং ফেসবুকে স্ট্যাটাস দিতে ভালোবাসেন। তারা আমার এই পোস্টটি থেকে অনেক উক্তি সংগ্রহ করতে পারবেন। জীবনের সমস্যা নিয়ে উক্তি পেতে আমার পোস্টটির নিচে চোখ রাখুন।

১। সব সমস্যার প্রতিকারই হচ্ছে ধৈর্য্য।

—- হোয়াটলি

২। যদি ভালোভাবে বাঁচতে চান তা হলে মনে রাখবেন-সমস্যাকে তুচ্ছজ্ঞান করতে হবে, আর্শীবাদকে গণ্য করতে হবে।

—- ডেল ক্যার্নেগি

৩। এক দোর বন্ধ হলে দশ দোর খুলে যায়; বোবার এক মুখ বন্ধ হলে দশ আঙুল তার ভাষা তর্জমা করে দেয়

—- সৈয়দ মুজতবা আলী

৪। অন্যায় করে লজ্জিত না হওয়াটা আরেক অন্যায়।

—- সক্রেটিস

জীবনের সমস্যা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

জীবন মানেই যুদ্ধ। জীবন ভালভাবে কাটানোর জন্য জীবনের সাথে যুদ্ধ করতে হয়।অনেকেই আছেন যারা ফেসবুকে স্ট্যাটাস দিতে ভালোবাসেন। অনেকেই আছেন যারা জীবনের সমস্যা নিয়ে স্ট্যাটাস খুঁজছেন। তারা আমার এই পোস্টটি পড়ুন। আশা করছি আপনাদের ভালো লাগবে।

১। এখানে কোনও বড় সমস্যা নেই, খুব সামান্য সমস্যা রয়েছে।

হেনরি ফোর্ড

২। আপনার সমস্যা থেকে বাঁচার সর্বোত্তম উপায় হ’ল তাদের সমাধান করা।

৩। সমস্যা যাই হোক না কেন, সমাধানের অংশ হতে হবে।

৪। যে কোনও সমস্যা থেকে দূরে চলে যাওয়া কেবল সমাধান থেকে দূরত্ব বাড়ায়।

নামবিহীন

জীবনের সমস্যা নিয়ে বাণী

বিভিন্ন ব্যক্তিগণ বিভিন্নভাবে জীবনে সমস্যা নিয়ে বাণী উল্লেখ করেছেন। তাদের মধ্যে কয়েকটি বাছাই করে আমি আমার এই পোস্টটিতে উল্লেখ করেছি। আপনারা যারা জীবনের সমস্যা নিয়ে বাণী খুঁজছেন তারা এই পোস্ট টি দেখুন। নিচে বিভিন্ন ব্যক্তিদের বাণী দেওয়া হল।

১। কে বলেছে আমরা দারিদ্র্য কিংবা রোগব্যাধিকে মির্মূল করতে পারব না? আমরা অবশ্যই পারব৷ সমস্যা যত বড়ই হোক না কেন, আশা মানুষকে বাঁচিয়ে রাখে, নতুন কিছু উদ্ভাবন করতে অনুপ্রেরণা জোগায়৷ কিন্তু সমস্যাকে নিজের চোখে না দেখলে শুধু আশা দিয়ে সমস্যা সমাধান করা যায় না৷

—- বিল গেটস

২। “সমস্যা সর্বদা, একবার সমাধান পেয়ে যাওয়ার পর সরল হয়েই যায়”

—- টমাস আলভা এডিসন

জীবনে সমস্যা নিয়ে ক্যাপশন

অনেকেই আছেন যারা জীবনের সমস্যা নিয়ে ক্যাপশন খুঁজে থাকেন। যারা ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ায় জীবনে সমস্যা নিয়ে ক্যাপশন দিতে ভালোবাসেন। তাদের জন্যেই আজকে আমার এই পোস্টে। এখান থেকে আপনি জীবনের সমস্যা নিয়ে ক্যাপশন খুঁজে পাবেন।

১। জীবন উপভোগ করুন, সমস্যা থাকা সত্ত্বেও তারা সমাধানযোগ্য।

নামবিহীন

২। আপনি যতই আপনার সমস্যাগুলি সম্পর্কে অভিযোগ করবেন তত বেশি সমস্যা সম্পর্কে আপনার অভিযোগ করতে হবে।

জিগ জিগ্লার

৩। জীবনে সমস্যার প্রয়োজন আছে। সমস্যা আছে বলেই সাফল্যের এতো স্বাদ।

—- এ পি জে আবুল কালাম

আশা করছি ,আপনি আপনার পছন্দের উক্তি ,বাণী স্টাটাস খুঁজে পেয়েছেন আমার এই পোস্টটি থেকে। জীবনের সমস্যা নিয়ে আমার এই পোস্টটি যদি আপনার ভাল লাগে তাহলে আপনার পছন্দের মানুষটিকে এখনই শেয়ার করুন। আবারো সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আমি আপনাদের মাঝে উপস্থিত হব। সে পর্যন্ত আপনি ভালো থাকুন। আমার জন্য দোয়া রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *